হিন্দুদের গরু জবাই বন্ধের দাবীর বিপরীতে কিছু গুরুত্বপূর্ণ দাবী !!

লিখেছেন লিখেছেন আলোর দিশা ০১ মার্চ, ২০১৬, ১০:৫৪:৫৯ রাত

হিন্দু মালউনরা দাবী করেছে, গরু তাদের মাতা ! তাই আইন করে তা জবেহ করা বন্ধ করার জন্য !

আমাদেরও কিছু দাবী আছে ! যা অনতিবিলম্বে কার্যকর করা হউক !

১। মূর্তিপূজা মানবতার জন্য চরম অপমানজনক একটি নিকৃষ্ট কাজ। মানুষ হয়ে মাটির তৈরি মূর্তি তৈরি করা এবং এর কাছে মাথা নত করার মতো চরম মানবতাবিরোধী ও ইসলাম বিরোধী জঘন্য কাজকে অনতিবিলম্বে আইন করে বন্ধ করা হোক। তাই সংখ্যাগরিষ্ঠ মুসলিম জনসংখ্যার দেশ বাংলাদেশে মূর্তি তৈরি ও এর পূজা বন্ধ করা হোক।

২। মূর্তি তৈরি করতে গিয়ে কোটি কোটি টাকা খরচ করা হয়,যা পরিশেষে খাল-বিল ও নদী-নালায় ফেলে দেয়া হয়। আর ইসলামে অপচয় খুবই নিকৃষ্ট হারাম কাজ। তাই দেশের অর্থনৈতিক দিক বিবেচনা ও ইসলামের বিধান বিবেচনায় মূর্তি তৈরির মতো কাজে সম্পদ অপচয় বন্ধে অনতিবিলম্বে আইন করা হোক।

৩। মানুষে মানুষে ভেদাভেদ অর্থাৎ বৈষম্য একটি চরম ইসলাম বিরোধী ও মানবতাবিরোধী কাজ। অথচ হিন্দু ধর্মে এখনো জঘন্য জাত-প্রথা বিদ্যমান। সুতরাং অবিলম্বে ইসলাম ও মানবতা-মনুষ্যত্ববিরোধী এই জাত-প্রথাকে আইন করে বন্ধের ব্যবস্থা করা হোক।

৪। হিন্দু নারীরা অশ্লীল পোশাক পরে,যা ইসলামের সম্পূর্ণ বিপরীত। তাই ইসলামের সাথে সাংঘর্ষিক পোষাক পরা বন্ধে অনতিবিলম্বে আইন করা হোক।

৫। সর্বোপরি মূর্তি-পূজারী, গো-পূজারী,মানবতা বিরোধী জাত-প্রথা নির্ভর একটি ধর্ম হিন্দু ধর্ম, যা সংখ্যাগরিষ্ঠ মুসলিমদের ঈমানের সাথে সাংঘর্ষিক। এরকম একটি বাজে ধর্ম ৯০% মুসলমানের দেশে চলতে পারে না। তাই আইন করে এই ফালতু ধর্ম এদেশে নিষিদ্ধ করা হোক।

বিষয়: বিবিধ

১৪১৩ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

361007
০১ মার্চ ২০১৬ রাত ১১:১২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এভাবে প্রচারনা সৃষ্টিই তাদের উদ্দেশ্য। জাতে দাঙ্গার আড়ালে মুসলিম নিধন চলতে পারে।
০২ মার্চ ২০১৬ রাত ০৮:৩৮
299295
আলোর দিশা লিখেছেন : তাদের উদ্দেশ্য এদেশে মুসলিমদের ঈমান কতটুকু আছে তা যাচাই করা,যাতে মুসলিমদের প্রতিক্রিয়া বুঝে নিয়ে পরবর্তীতে তাদের কর্মসূচী প্রণয়ন করতে পারে। এদেশের মুসলিমরা যদি সব খাশি হয়ে যায়,তাহলেতো মুসলিমদের নিধন করবেই ! আর ঈমানদার হলে কাপড় রেখে পালাবে। দেখেন না নাস্তিকরা কীভাবে কোনোরকমে জীবন নিয়ে পালাচ্ছে !
361037
০২ মার্চ ২০১৬ রাত ০৪:২৯
শেখের পোলা লিখেছেন : যেদেশে সুরঞ্জিত বাবু আইন সংশোধন করে সেদেশে আপনার দাবী সমর্থনের মানুষ পাবেনতো?
361042
০২ মার্চ ২০১৬ সকাল ০৮:৪৭
টাংসু ফকীর লিখেছেন : একশত ভাগ সত্য কথা বলছেন ভাই। শালা মালাউনেরা বেশী বাড়ছে। এদের শিরকী ধর্মকে অবিলম্বে আইন করে বন্ধ করা হউক। আর বাবু চুরঞ্জিতকে মুসলমানী করে দেয়া হউক।
০২ মার্চ ২০১৬ রাত ০৮:৪৪
299300
আলোর দিশা লিখেছেন : হাসাইলেন !
361044
০২ মার্চ ২০১৬ সকাল ০৯:২৬
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : যদি গরুর প্রতি মায়া থাকতো তবে তো মালাউনরা আমেরিকা বসে আগে আমেরিকাতে গরু জবাই নিষিদ্ধের দাবী তুলতো?

তবে দেশে দাংগার খায়েশ যদি এতই বেড়ে গিয়ে থাকে দু-চারটাকে ধরে ধরে খাসি করে গঙ্গাতে ছ্যান করিয়ে আনা হোক।

০২ মার্চ ২০১৬ রাত ০৮:৪৩
299299
আলোর দিশা লিখেছেন : একমত।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File