ঢাকায় মাইন্ড ট্রেনিং কোর্স

লিখেছেন লিখেছেন মোহাম্মদ শাব্বির হোসাইন ০৯ নভেম্বর, ২০১৪, ০৯:০২:৫৪ সকাল



আপনি কি জানেন আপনার ক্ষমতা কতটুকু? সৃষ্টিকর্তার দেয়া কতখানি মস্তিষ্ক আপনি ব্যবহার করছেন? আপনি নিজের জন্য কিংবা মানুষের জন্য কত কিছু করার সামর্থ্য রাখেন?

বিস্তারিত জানতে ঘুড়ে আসুন.......

Click this link

বিষয়: বিবিধ

২৫৬৩ বার পঠিত, ২৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

282527
০৯ নভেম্বর ২০১৪ সকাল ০৯:০৭
প্রেসিডেন্ট লিখেছেন : মডারেটর এর দৃষ্টি আকর্ষণ করছি। বিজ্ঞাপন পোস্ট মুছে দেয়া হোক। এছাড়া এটি একটি ধান্ধাবাজি প্রতারণামূলক ব্যবসার বিজ্ঞাপন। মানুষের অন্ধবিশ্বাস ও আবেগকে পুঁজি করে এরা ব্যবসা করে।
০৯ নভেম্বর ২০১৪ সকাল ০৯:২১
225939
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : প্রথম মন্তব্যে জন্য ধন্যবাদ। প্রেসিডেন্ট ভাই, আপনি কী প্রমান করতে পারবেন যা বলেছেন? আর যদি না পারেন তবে আপনাকে বক্তব্য প্রত্যাহার করতে হবে।
১১ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৫৭
226525
ইমরান ভাই লিখেছেন : মাইন্ড ট্রেনিং করতে আবার কোর্স লাগে নাকি?? নতুন শুনলাম। এতো কোরআন ও সহীহ হাদীস পড়লেই হয়। কতযে ধান্দা আছে রে আল্লাহ্ Sad
১২ নভেম্বর ২০১৪ দুপুর ০২:৪৫
226728
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : ইমরান ভাই,আসসালামু আলাইকুম। আপনি কী অন্য কোনো গ্রহে বাস করেন নাকি? বাংলাদেশেই এ কোর্স হচ্ছে ১৯৯০ সাল থেকে আর আপনি নতুন শুনলেন? হয় আপনি সত্য বলেননি নতুবা আপনি অন্য গ্রহে বাস করেন।

কুরআন ও সহীহ হাদীস পড়লে অনেক কিছুই শেখা যায় কিন্তু আপনি সেখান থেকে মেডিটেশনের কী শিখতে পেরেেছেন বলবেন কি? ট্রেনিং ছাড়া আপনি কীভাবে আপনার ব্রেইন ফ্রিকোয়েন্সি কমাবেন সেটা আমাকে শেখাবেন?

বই আর কিতাব পড়েই যদি সকলে সবকিছু শিখতে পারত তাহলে নীলক্ষেত থেকে মেডিক্যাল সায়েন্সের বই কিনে পড়েই তো ডাক্তার হওয়া যেত। তাই নয় কি? তাছাড়া কুরআন-হাদীস পড়ার জন্য আপনাকে কী প্রথমে কোনো হুজুরের কাছে আলিফ, বা, তা শিখতে হয়নি?
282528
০৯ নভেম্বর ২০১৪ সকাল ০৯:৪৪
আমজনতার কথা লিখেছেন : কোয়ান্টাম মেথড, সিলভা মেথড-এগুলিতে বিশ্বাস করা শিরক তথা ঈমানের পক্ষে মারাত্মক ক্ষতিকর। এরা ইসলাম ও বিজ্ঞানকে মিশিয়ে খিচুড়ি বানিয়ে ফেলেছে।

কোয়ান্টাম মেথড এর গুরুখ্যাত বোখারী একজন কাদিয়ানী ও লম্পট। ইসলামকে বিকৃত করে ব্যবসা করা এদের কাজ।
০৯ নভেম্বর ২০১৪ সকাল ১০:৫১
225940
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : সিলভা মেথডে বিশ্বাস করা শিরক - এটা মানতে পারলাম না বলে দুঃখিত। এখানে ইসলাম ও বিজ্ঞানকে মিশিয়ে কোনো জগা-খিচুরি করা হয়নি। আপনি কোয়ান্টাম মেথডের ধান্দাবাজি সম্পর্কে বলতে গিয়ে ঢালাও ভাবে একই কথা সিলভা মেথড সম্পর্কেও বলতে পারেন না। আগে বিস্তারিত জানুন, তারপর মন্তব্য করুন।
282529
০৯ নভেম্বর ২০১৪ সকাল ১০:১৩
প্রেসিডেন্ট লিখেছেন : আমার মন্তব্যের জন্য আহত হয়ে থাকলে ব্যক্তিগতভাবে আমি দুঃখ প্রকাশ করছি আপনার কাছে।
তবে কোয়ান্টাম বা সিলভা মেথড নিশ্চিতভাবে ধান্ধাবাজি ব্যবসা। এটি নিশ্চিতভাবে ইসলামের সাথে সাংঘর্ষিক। যুক্তি প্রমাণের জন্য নিচের লিংকের পোস্টগুলি দেখুন-

http://pchelplinebd.com/Islam/archives/4542

https://www.facebook.com/QuantumMethod.BD/posts/606048502836722

http://talimulislambd.blogspot.com/2014/07/blog-post_9412.html
০৯ নভেম্বর ২০১৪ সকাল ১০:৫৮
225941
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : প্রেসিডেন্ট ভাই, আপনার দেয়া লিংকের জন্য ধন্যবাদ। তবে একটা মারাত্মক ভুল আপনি করে ফেলেছেন। কোয়ান্টাম আর সিলভা এক জিনিস নয়। আমিও এর আগে এ ব্লগে কোয়ান্টামের ধান্দাবাজি সম্পর্কে লিখেছি।
সিলভা একটি আন্তর্জাতিক মানের কোর্স। দীর্ঘ ৪৮ বছরেরও বেশি সময় ধরে সারা পৃথিবীতে এ কোর্স চালু আছে। আর এটা তৈরি হয়েছে দীর্ঘ ৫৫ বছরের গবেষণায়। এর সাথে যুক্ত ছিলেন বেশ কিছু বিজ্ঞানী। এখন পর্যন্ত বাংলাদেশ কেনো পৃথিবীর কোনো দেশের কেউই এটাকে ধান্দাবাজি হিসেবে প্রমান করতে পারেননি।
কাজেই অনুরোধ, একটি বিষয় সম্পর্কে ব্স্তিারিত জেনে তবেই মন্তব্য করুন। ঢালাও মন্তব্য থেকে বিরত থাকুন। কারণ আপনার মতো বিজ্ঞ মানুষের কাছে জাতি গঠনমূলক এবং সত্য বক্তব্য প্রত্যাশা করে।
০৯ নভেম্বর ২০১৪ দুপুর ০২:১১
225975
প্রেসিডেন্ট লিখেছেন : হুম।
282534
০৯ নভেম্বর ২০১৪ সকাল ১১:৪০
সন্ধাতারা লিখেছেন : Chalam sabbir vaiya. I have read your writing Jajakallahu khair.
১০ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:২৫
226256
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : ধন্যবাদ সন্ধ্যা আপু।
282633
০৯ নভেম্বর ২০১৪ রাত ০৮:০৪
চিরবিদ্রোহী লিখেছেন : ইসলামে মেডিটেশন ও সেলফ রিয়েলাইজেশনের অনেকগুলো উপায় আছে। সেগুলোর মাধ্যমেই সর্বোচ্চ ফলাফল অর্জন করা সম্ভব। সেগুলো বাদ দিয়ে একজন ম্যাক্সিকানের পদ্ধতি অবলম্বনের প্রয়োজন কী?
এস.এম জাকির হুসাইন স্যারের কুরআনিক সেলফ কন্ট্রোল বইটা পড়ার অনুরোধ রইলো।
১০ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:২৯
226257
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : ধন্যবাদ চিরবিদ্রোহী। ইসলামে সব কিছুই আছে কিন্তু আমরা কতগুলো আয়ত্ব করতে পেরেছি? ম্যাক্সিকান - আমেরিকান বড় কথা নয়। আমি মনে করি, যে কোনো ভালো জিনিস করতেই কোনো অসুবিধা হবার কথা নয় যদি তা আমার ঈমান ও আকিদা বিরোধী না হয়।

এস.এম জাকির হুসাইন স্যারের কুরআনিক সেলফ কন্ট্রোল বইটা পড়ার অনুরোধ করার জন্য ধন্যবাদ। আপনার সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, উনার এ বিষয়ে ২টি খন্ডই আমার ২০০৪ সালে পড়ার সুযোগ হয়েছিল। বই ২টি এখনও আমার সংগ্রহে আছে।
283299
১১ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:০৬
ইবনে আহমাদ লিখেছেন : বিষয়টা নিয়ে চিন্তা করছি। আরো পরে কিছু বলা যাবে।
১২ নভেম্বর ২০১৪ দুপুর ০২:৪৮
226730
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : ধন্যবাদ। আপনার মন্তব্যের অপেক্ষায় থাকলাম।
283966
১৩ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৩১
গাজী সালাউদ্দিন লিখেছেন : আমি ঠিক বুঝে উঠতে পারছিনা, এই ধরণের বিজ্ঞাপন মার্কা পোস্ট ব্লগে কেন????
আর যাই হোক, শাব্বির ভাই আপনার কাছ থেকে এমনটা আশা করিনি।
১৫ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:২২
227657
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : আপনার আশার বিপরীতে কাজটা হয়েছে বলে দুঃখ পেয়েছেন, সেজন্য আমি দুঃখিত। আসলে আমি চেয়েছিলাম যারা আমার কাছের বা যাদেরকে আমি আপন মনে করি তাদেরকে ভালো কোনো কিছুর সংবাদ দিতে। যেহেতু আমি নিজে এটা সম্পর্কে বিস্তারিত জেনেছি তাই চেয়েছিলাম আপনাদেরকে সংবাদ দিতে।
288029
২৫ নভেম্বর ২০১৪ রাত ১০:৫৮
289841
৩০ নভেম্বর ২০১৪ দুপুর ১২:৪৫
প্রবাসী মজুমদার লিখেছেন : সত্যি কথা বলতে কি, আমরা ভাবতে জানিনা বলেই আল্লাহর দেয়া এত বড় শক্তি মাথার ভেতর নিয়ে হন্য হয়ে ঘুরে বেড়াই অন্ধকারেরর দিকে। যারা মনকে নিয়ন্ত্রণ করতে পেরেছে, নিজের সাড়ে তিন হাত দেহের অসীম রাজ্যকে দক্ষ হাতে চালাতে পেরেছে, তারাই পৃথিবীতে রেখে গেছে পদচিহ্ন। আর সেই মনের শক্তি নিয়ে আপনি নিয়মিত লিখবেন এটি আমার প্রত্যাশা।
০১ ডিসেম্বর ২০১৪ সকাল ১০:৫৫
233922
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : ধন্যবাদ প্রবাসী মজুমদার ভাই। আপনার ভীষণ উৎসাহে আমি মনে হয় লেখার মতো আরেকটি নতুন উপাদান পেলাম। সত্যিই এ বিষয়ে লেখার বহু কিছু আছে। তবে সমস্যা হলো, সময়। কোনোভাবেই ম্যানেজ করতে পারছি না। দোয়া চাই সকলের কাছে।
০১ ডিসেম্বর ২০১৪ দুপুর ০১:২১
233959
প্রবাসী মজুমদার লিখেছেন : আমরা যারা কিছু দিতে চাই, তাদের দেয়ার সময় নেই এটা সমস্যা। এত ব্যস্ততা। কিছু করার নেই। তবে আপনাদের সাইটে বাঙলা নেই। তথ্যসমৃদ্ধ ওয়েভ থাকা প্রয়োজন। তবুও লিখুন।
০৫ ডিসেম্বর ২০১৪ বিকাল ০৪:২৩
235110
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : ধন্যবাদ প্রবাসী ভাই। হ্যাঁ, ঠিক বলেছেন। আসলে আমাদের ওটা একটা ইন্টারন্যাশনাল সাইট, মেইনটেইনড বাই দি হেড কোয়ার্টার, আমেরিকা। সুতরাং, এটা ইংরেজীই হবার কথা। তবে আপনার মতো উৎসাহী পাঠকদের জন্য কিছুটা হলেও দুধের সাধ ঘোলে মিটতে পারে নিচের লিংকে গেলে...

[url href="http://mqmission.blogspot.com" target="_blank"]Click this link[/url
১০
291495
০৫ ডিসেম্বর ২০১৪ বিকাল ০৪:২৪

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File