প্রিয় দেশবাসি আমি কি শেখ হাসিনাকে জঙ্গি বলতে পারি !

লিখেছেন লিখেছেন ফারদিন ইসলাম ০৪ জুলাই, ২০১৬, ০১:১৭:১৩ রাত



বর্তমানে দেশে এতো অরাজগতা বিশৃংখলা মারামারি জঙ্গি আই এস সব কিছুর মূল হোতা নাকশাকারী মূলত: শেখ হাসিনা নিজেই । কারন শেখ হাসিনা বলেছিলেন আই এম দ্যা হেড অব গর্ভামেন্ট সব গুম হত্যার তথ্য আমার কাছে আছে ! তদন্তের স্বার্থে আমি প্রকাশ করি না । তার অর্থ শেখ হাসিনা একজন জঙ্গি বলতেই পারি । দেশে এ যাবত কাল যতো ঘটনা যতো নাটক চলছে সব হাসিনার নির্দেশেই হচ্ছে । প্রিয় দেশবাসি একটু সচেতন হোন ! এই জঙ্গিকে রুখতে হলে কোনো দলের পক্ষে সম্ভব নয় সারা দেশ থেকে গণপ্রতিরোধ গড়ে তুলুন ! গুলশানের নাটক শেষ না হতেই দেখবেন আরেক নতুন নাটকের রিহার্সেল হয়তো শুরু করতেছেন হাসিনা গংরা আর সব নিদের্শ কিন্তু ভারত থেকেই আসছে সামনে আবার কোন্ নাটক শুরু হয় এখন দেখার অপেক্ষা !

বিষয়: বিবিধ

১১৫৯ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

373895
০৪ জুলাই ২০১৬ রাত ০১:৪৭
০৪ জুলাই ২০১৬ সকাল ০৮:৩২
310278
ফারদিন ইসলাম লিখেছেন : ধন্যবাদ ।
373898
০৪ জুলাই ২০১৬ রাত ০১:৫৪
আবু জারীর লিখেছেন : না তাকে জঙ্গি বলা যায়না। ওটা পুরুষ বআচক শব্দ। প্রথমে জঙ্গির স্ত্রী লিংগ আবিষ্কার করুণ।
০৪ জুলাই ২০১৬ সকাল ০৮:৩১
310277
ফারদিন ইসলাম লিখেছেন : জঙ্গির কোনো স্ত্রী বাচক শব্দ নেই তা ঠিক কিন্তু শেখ হাসিনাই জঙ্গি !
373918
০৪ জুলাই ২০১৬ সকাল ১০:৩২
হতভাগা লিখেছেন : হাসুবু যেহেতু হেড অব দ্যা স্ট্যাট এবং উনার কাছে তথ্য থাকে , তাই উনার উচিত ঘটনা ঘটার আগেই প্রি-এমপ্টিভ একশনে যাওয়া যাতে এরকম নৃশংস ও হৃদয়বিদারক ঘটনা ঘটতে না পারে ।

আমাদের দেশে এখন একটা ঘটনাকে চাপা দিতে আরেকটা বড় ঘটনা সামনে চলে আসে । ১৭ জন বিদেশী (যেহেতু একজন বিদেশীর দাম ১০০০ জন দেশি মানুষের চেয়ে বেশী) হত্যাকান্ডের এই ঘটনাকে চাপা দিতে এর চেয়েও বড় ঘটনা ঘটানোর আশংকা করছে সবাই ।

মিতু হত্যাকান্ডের পর হাসুবু যখন ওমরাহ করে দেশে আসেন তখন উনি সহ আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা বলেছিলেন যে এসব গুম - হত্যাকান্ড অচিরেই থেমে যাবে এবং সরকার এজন্য রোজার শুরুর দিকে বিশেষ অভিযানও চালিয়েছিল । তবে থ্রেট যে যায় নি সেটা শুক্রবারের ঘটনাতে বোঝা গেছে । এখন দরকার পালের গোদাটাকে ধরা । খালেদা জিয়াকে গ্রেফতার করলেই সব অশান্তি দূর হয়ে যাবে । কারণ উনার টাইটেলই হচ্ছে অশান্তি বেগম ।
০৫ আগস্ট ২০১৬ সকাল ০৬:৪৪
311691
ফারদিন ইসলাম লিখেছেন : অনেক ধন্যবাদ ।
373936
০৪ জুলাই ২০১৬ দুপুর ০২:০৭
আব্দুল গাফফার লিখেছেন : আর মেনে নেওয়া যায় না।বাংলার মানুষ আর কত ঘুমাবে
০৫ আগস্ট ২০১৬ সকাল ০৬:৪৪
311692
ফারদিন ইসলাম লিখেছেন : অনেক ধন্যবাদ ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File