বর্তমান সরকার যেসকল কর্মকান্ডের কারনে আর্ন্তজাতিক ও অভ্যন্তরীণভাবে বির্তকিত ও সমালোচিত

লিখেছেন লিখেছেন ফারদিন ইসলাম ২২ জুলাই, ২০১৩, ০৩:৪৫:৩৯ রাত

প্রথমত:

মানবতাবিরোধী অপরাধের নামে নিজেদের মনগড়া আইন দিয়ে যুদ্ধাপরাধীদের বিচারকার্য পরিচালনা করা যা জাতি দেশ ছাড়িয়ে বর্হি:বিশ্বে আমাদেরকে হাসির খোড়াক যুগিয়েছে ।

দ্বিতীয়ত:

দেশের জাতীয় সংবিধান থেকে মহান আল্লাহ তায়ালার নাম ও বিসমিল্লাহ বাদ দিয়ে জাতিকে ইসলাম ধর্ম থেকে সরিয়ে ফেলার ষড়যন্ত্র করেছেন যা দেশের সাধারন মানুষ মেনে নিতে পারেনি ।

তৃতীয়ত:

কোরআন বিরোধী আইন করে সম্পতিতে নারীদের সমঅধিকার আইন পাশ করেছেন যা সর্ম্পূণ আল্লাহর বিধানকে অমান্য করেছেন ।

চর্তুথত:

একজন ছেলেমেয়ে বাবা মায়ের অনুমতি ছাড়ায় অন্য ধর্মের ছেলে মেয়েকে বিয়ে শাদী করতে পারবে তার জন্যে ওই ছেলে মেয়েকে তার নিজ ধর্ম ত্যাগ করতে হবে না ! যা সর্ম্পূণ কোরআন ও ইসলামের পরিপন্থি কাজ । যা সরকার আইন করে পাশ করেছেন ।

পন্চমত:

দেশের ইতিহাসে সম্মানিত আলেমদের গ্রেফতার নির্যাতন হামলা মামলা করে একটি মুসলিম দেশে যেভাবে তাদের অপমানিত করা হয়েছে তা ইসলামপ্রিয় মুসলমান সহ্য করতে পারেনি ।

ষষ্ঠত:

যারা বিরোধী দলে আছে তাদের ইতিহাসের সবচেয়ে নির্মম হয়রানি নির্যাতন মামলা গ্রেফতার ।

সপ্তমত:

পদ্মাসেতু দূর্নীতি যা বিশ্বব্যাংকের মাধ্যমে দেশকে ইতিহাসের সবচেয়ে বড়ো লজ্জা দিলো যা পুরো বিশ্বে ফলাও করে প্রচার করেছে ।

অষ্টমত:

দেশের প্রধানমন্ত্রীর বিভিন্ন আর্ন্তজাতিক গণমাধ্যমে সাক্ষ্যাতকার প্রদান যা ছিলো জাতির জন্যে হতাশার ও বিশ্ব মিডিয়ায় হাস্যত্নক ।

নবমত:

সরকারের বিভিন্ন এমপি মন্ত্রীদের হিংসাত্নক ও উস্কানিমূলক কথাবার্তা যা দেশের জনগণ মেনে নিতে পারেনি ।

দশমত:

দেশের বিভিন্ন বাংলা ব্লগগুলোতে আল্লাহ ও আল্লাহর রাসূল (সাHappy কে নিয়ে ব্যাংগাত্নক ও বাজে কটুক্তি আনাশেই করেছে যা প্রথমত সরকার দেখেও চুপ ছিলো ।

এগারতম:

দেশের ইতিহাসে মুসলমানদের প্রিয় ধর্মীয় গ্রন্থ আল কোরআনকে প্রকাশ্যে জনমানুষের সামনে পুড়িয়ে দিয়েছে যা দেশের মানুষের মনে প্রচন্ড রক্তক্ষরণ করেছে।

বারোতম:

স্বাধীনতার পর দেশের ইতিহাসে একটি ইসলামী সংগঠন হেফাযতে ইসলামের ওপর রাতের আধারে ইতিহাসের সবচেয়ে জঘণ্যতম ও বর্বোরচিত গণহত্যা যা জাতি দেশ ও পুরো দেশকে আতাংকিত করে তুলেছিলো ।

তেরোতম:

দেশ প্রহরার অতন্ত্রপ্রহরী যারা দেশ রক্ষার কাজে নিয়োজিত ও বর্হি:বিশ্বের আক্রমন এবং দেশের সংকটকালে এগিয়ে আসে যাদের সুনাম জাতিসংঘে দেশের ভাবমূতিকে প্রশংসিত করেছে সেই সেনা বিডিয়ারদের নৃশংসভাবে হত্যা করে দেশকে সামরিকভাবে অনেকটাই দূর্বল করে দিয়েছে ।

চৌদ্দতম:

সরকার আইন করে সংবিধান থেকে তত্ত্বাবধায়ক সরকার বাতিল করে দেয় এতে করে সরকার আরো বেশী জনরোষের শিকার হয় ।

এছাড়া সাম্প্রতিককালে বিভিন্ন হরতাল ও বিক্ষোভে পুলিশ কর্তৃক শত শত নিরহ মানুষকে প্রকাশে্য গুলি করে হত্যা যা দেশের ইতিহাসে ৭১'কে হার মানিয়ে দিয়েছে ।

উপরের এসব বির্তকিত ও সমালোচিত কর্মকান্ডের কারনেই আজ সরকার জনগণ থেকে একেবারেই বিচ্ছিন্ন যা, সরকার থেকে সাধারন মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে ।

সরকার এতোই বেশী ভূল সিদ্ধান্ত নিয়েছে যে,এ থেকে এই মূহুর্তে হাজারো চেষ্টা করলেও বের হয়ে আসা সরকারের পক্ষে সম্ভব নয় ।

বিষয়: বিবিধ

১২৬৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File