ছেলেবন্ধুকে কুড়াল দিয়ে কোপাল মেয়েবন্ধু, অত:পর পুলিশের হাতে আটক

লিখেছেন লিখেছেন অরুণোদয় ২৬ এপ্রিল, ২০১৪, ০৮:৫৮:০২ রাত



৪৭ বছর বয়সী এক নারী তার ছেলেবন্ধুকে কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে। শুধু তাই না, এক প্রতিবেশীর বাড়িতেও হামলা চালিয়েছে ঐ নারী। এ ঘটনার পর তাকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারত্মক অস্ত্রের সাহায্যে হামলা, সম্পদ নষ্ট এবং গ্রেফতারে বাধাঁ দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

সিবিএস নিউজের খবরে বলা হয়, সম্প্রতি মেসাচুয়েটস রাজ্যের লুনেনবার্গ শহরের রোন্ডা রাভানিস (৪৭) তার ছেলেবন্ধু রবার্ট ভল্পের (৫৩) ঘাড়ে কুড়াল দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার দুইবার অস্ত্রোপচার করেন।

ছেলেবন্ধুকে আহত করার পর এক প্রতিবেশীর বাড়িতে হামলা চলায় রোন্ডা রাভানিস। তখন বাড়িটিতে অবস্থান করছিলেন ডোনা ও রাসটি স্কট।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে তারা বলেন, একটি কুড়াল দিয়ে আমাদের বাড়ির সামনের দরজার লক ভেঙে ফেলে রোন্ডা রাভানিস। এরপরেও বাড়িতে ঢুকতে না পেরে জানালা ভাঙার চেষ্টা করে। একপর্যায়ে পুলিশকে ফোন করা হয়। পুলিশ এসে রোন্ডা রাভানিসকে আটক করে।

রোন্ডা রাভানিস সম্পর্কে ডোনা বলেন, "আমরা সব সময় উদ্বিগ্ন ছিলাম, বিশেষ করে গত সপ্তাহে"।

তিনি আরো বলেন, অতীতেও রাভানিসের সমস্যা ছিল। তার আচরণ ছিল অসাবধানী। একদিন সে তার ছেলেবন্ধুকে বাড়ির উঠানে বের করে দিয়েছিল। সে ঔষধ সেবন করত না। দেয়ালের অদূরে ঘোরাফেরা করত। সে কী করতে চাইত সেটা বুঝা যেত না।

কর্মকর্তারা বলেছেন, রোন্ডা রাভানিসকে আদালতে নেওয়া হলে সে থুতু ফেলতে থাকে। তার বিচার কার্যক্রম ২২ মে তারিখের পূর্বে শুরু না করার জন্য বিচারককে চাপ দেয়। এক পর্যায়ে দাবি মেনে নেন বিচারক এবং তাকে আটক রাখার নির্দেশ দেন।

এছাড়া, বিচারক রোন্ডা রাভানিসের সার্মথ্য পরীক্ষারও নির্দেশ দেন। সূত্র: সিবিএস নিউজ।

- See more at: http://www.timenewsbd.com/news/detail/10910#sthash.7dty5SaO.dpuf

বিষয়: বিবিধ

১১৯৩ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

213650
২৬ এপ্রিল ২০১৪ রাত ০৯:৪১
মেঘ ভাঙা রোদ লিখেছেন : মহিলাটার মাথার তার সবগুলাই গেছে মনে হচ্ছে।
213669
২৬ এপ্রিল ২০১৪ রাত ১০:৩৩
সাদাচোখে লিখেছেন : 'ডিভাইন রাইটস' নয় - দজ্জাল সৃষ্ট 'ইক্যুয়াল রাইটস আন্দোলনের' বাই প্রোডাক্ট। এ প্রোডাক্ট এর চুড়ান্ত স্টেইজ এর মেইল বিস্ফোরনের পাশাপাশি এটি একটি ফিমেইল বিস্ফোরন।
স্রষ্টা আমাদের জানার, চিন্তা করার ও বোঝার শক্তি দিন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File