মটু-পাতলু'র অত্যাচারে হিন্দি সিরিয়াল দেখা বঞ্চিত মায়েদের বিক্ষোভের ডাকঃ রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা

লিখেছেন লিখেছেন ঝরাপাতা ১১ জানুয়ারি, ২০১৬, ০৯:১০:৩৮ সকাল

(বিশেষ প্রতিনিধি, খামাখা নিউজ)

বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙ্গায় প্রচারিত শিশুতোষ কার্টুন মটু-পাতলু'র কারনে স্টার জলসা ও জি বাংলা দেখতে পারছেন না বাংলাদেশের মায়েরা। অসর্থিত সুত্র জানায়, দিনের একাধিক সময়ে বাংলায় ডাবিংকৃত ভারতীয় এ কার্টুন সিরিজ মাছরাঙ্গায় প্রচারের সময় জি বাংলা ও স্টার জলসায় মেগা সিরিয়াল চলে। বাচ্চা, শিশু কিশোররা মটু-পাতুল দেখায় চ্যানেলটি ব্যস্ত রাখার ফলে মায়েরা ভারতীয় সিরিয়াল গুলো দেখতে পারছেন না।

জানা যায়, মটু পাতলু দেখতে না দিয়ে চ্যানেল পাল্টালে বাচ্চার প্রচন্ড কাঁন্দাকাঁন্দি শুরু করে।দেশের বিভিন্ন স্থানে মটু পাতলু দেখতে না দেয়ার ফলে ফিডার খাওয়া বন্ধ করে দিয়েছে শিশুরা।ক্ষেত্র বিশেষে বাসায় ভাংচুর চালানো হয় বলেও খবর পাওয়া গেছে। অবস্থা বেগতিক দেখে সকল মায়েরা স্টার জলসা ও জি বাংলা বাদ দিয়ে বাধ্য হয়ে বাচ্চাদের সাথে মটু পাতলু দেখছে।

অনেকে আবার একাধিক টিভিও কিনছেন বলে খবর পাওয়া গেছে।যাদের সামর্থ নাই তারা বাচ্চাদের সাথে দফায় দফায় বৈঠক করছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত বাচ্চারা কোন ছাড় দেননি বলে জানা গেছে।

এদিকে হিন্দি সিরিয়াল দেখা বঞ্চিত মায়েরা উপায় না দেখে ক্ষোভে ফোঁসছেন বলেও জানা গেছে। হিন্দি সিরিয়াল দেখা বঞ্চিত মা ঐক্য পরিষদের সভানেত্রী জানান, বাচ্চারা যদি তাদেরকে হিন্দি সিরিয়াল দেখতে না দিয়ে মটু পাতলু দেখে সময় নষ্ট করতে থাকে তবে তারা বৃহত্তর ঐক্যের ডাক দেবেন।প্রয়োজনে বাচ্চা জন্মদান বন্ধ করার হুমকিও দেন নাম প্রকাশে অনিচ্ছুক এক বিক্ষুদ্ধ নারী। এ নিয়ে বাচ্চাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে গতকাল।

অন্যদিকে, মটু পাতলু দেখতে চাই সংগ্রাম পরিষদের আহবায়ক শিশু চাঁন মিয়া বলেন, মটু পাতলু দেখা তাদের অধিকার। কোনক্রমেই এ প্রশ্নে ছাড় দেয়া যাবেনা বলেও কঠোর হুঁশিয়ারি দেন তিনি। প্রয়োজন হলে নাওয়া খাওয়াসহ স্কুলে বন্ধ করে দিবেন বলেও অবহিত করেন তিনি।

এ ব্যাপারে গোবেচারা ও দীর্ঘদিন ধরে নির্যাতিত বাবা গোষ্ঠীরা বক্তব্য দিতে অপরাগতা প্রকাশ করেছেন। তবে তারা গোপন রাখা শর্তে জানান, বউ বাচ্চা দুদিক রক্ষার জন্য নিরপেক্ষ ভুমিকা পালন করছেন। ইতিমধ্যে তারা দু পক্ষ থেকে একাধিকবার হুমকি ধামকি পেয়েছেন বলে জানা গেছে। কোথাও কোন জিডি'র খবর পাওয়া যায়নি।

মা এবং বাচ্চাদের এ মুখোমুখি অবস্থানে দেশের সর্বত্র্যই থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়েছে। যে কোন সময়ে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে।দেশবাসী চরম উতকন্ঠায়।

--- ০৯ ০১ ২০১৬

বিষয়: বিবিধ

৪৩৮৩ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

356655
১১ জানুয়ারি ২০১৬ দুপুর ১২:১১
দ্য স্লেভ লিখেছেন : জি আমাদের বিশেষ প্রতিনিধির মাধ্যমে সর্বশেষ খবর হল, মন্টা পাতলু দেখে শিশুরা মায়েরদের থেকে বেশী খবিশ হয়ে যাচ্ছে...অন্তস্বার শূণ্য এক ডাইলখোর মার্কা জেনারেশনের দিকে এগিয়ে যাচ্ছে তারা। ফলে সিরিয়াল দেখা মায়েদের থেকে গুরুত্বপূর্ণ নাগরিক অংশ শিশুরা বিগড়ে যাওয়াতে ওপারে দাদারা ধুতি খুলে নাচছে....আপাতত শয়তান অবসরে আছে Happy
১২ জানুয়ারি ২০১৬ সকাল ০৮:৫৬
296107
ঝরাপাতা লিখেছেন : আপনার সময় উপযোগি নিউজ তথা মন্তব্যে জাতি হিসেবে আমরা অনেক অজানা কথা জেনেছি। ধন্যবাদ আপনাকে।
356660
১১ জানুয়ারি ২০১৬ দুপুর ০৩:২৬
হতভাগা লিখেছেন :


ত্যাঁদড় বাচ্চাদেরকে সাইজ করতে , কারণ বাচ্চারা কি এটা বুঝে না - Ladies first
356685
১১ জানুয়ারি ২০১৬ রাত ০৯:৪২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : দাদারা এই দেশে যেভাবেই হোক সংঘর্ষ বাধাবেই!!
356698
১১ জানুয়ারি ২০১৬ রাত ১০:১১
আফরা লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor m/ m/ Good Luck Good Luck
361242
০৩ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৬:৪৬
গাজী সালাউদ্দিন লিখেছেন : সারাদেশে থমথমে বিরাজ করলেও আপনার নিউজটা কিন্তু পাঠককুলের ম্মাঝে রিতিমত ঝড় তুলেছে, সবাই হুমড়ি খেয়ে পড়ছে!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File