স্বেচ্ছায় রক্তদান ও ফ্রি-মেডিকেল ক্যাম্প

লিখেছেন লিখেছেন আবু নাইম ২৪ জানুয়ারি, ২০১৭, ০১:২৯:৪২ দুপুর

আল হামদুল্লিাহ- আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ মেহেরবানীতে ৫ ও ৬ জানুয়ারী বুহস্পতি ও শুক্রবার ঢাকার পাশ্ববর্তী জেলা মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার জামি’আ ইসলামিয়া হালীমিয়া মধুপুর মাদ্রাসার ২দিন ব্যাপি বার্ষিক ওয়াজ-মাহফিলে আল-এহসান ব্লাড ব্যাংকের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং, ফ্রি-মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী এর ক্যাম্পিং করে আসলাম।

আল-হামদুলিল্লাহ ভাল সারা পেলাম। তবে অনেকে ওষূধ চাইলেন...দুখের বিষয় আমরা কোন ওষুধ নিতে সক্ষম হয়নি। কিছু ওষুধ নেয়াটা খুবই প্রয়োজন ফিল করেছি। আল্লাহ যেন আগামী মেডিকেল ক্যাম্পগুলোতে সামান্য হলেও ওষুধ নেয়ার তওফিক দান করেন। আমিন।

ঢাকার থেকে প্রচন্ড শীত। এত শীত অনেক দিন পর অনুভব করলাম। আসার পথে ইবনে সিনা ফার্মার পক্ষথেকে একটি মাইক্রো দিয়ে আমাদের অনেক উপকার করলেন। ডাক্তার+প্যাথলজিষ্টদের নিয়ে বেশ ভালভাবেই আসলাম। না হলে অনেক কষ্ট হত। এত কুয়াশা পরল যে সামনে কিছুই দেখা যাচ্ছিল না। ৩০ মিনিটের পথ আসতে দেড় ঘন্টা লাগল।

মাদ্রাসা কর্তৃপক্ষ বিশেষ করে পীর সাহেব হুজুরের ছেলে মাদ্রাসার নাজেম হযরত মাওলানা ওবায়দুল্লাহ কাসেমী আমাদের অত্যান্ত সম্মান দেখিয়েছেন। আল্লাহও ওনাদের সম্মান দান করুন। আমাদের সবাইকে দ্বীনের সঠিক পথে পারিচালিত করুন। আমাদের সকল ভূলপথ পরিহার করে সঠিক পথে চলার তৌফিক দান করুন। আমাদেরকে কবুল করুন। আমিন।।।









বিষয়: বিবিধ

১১২৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File