প্রসঙ্গ: ইনোসেন্স অব মুসলিমস আমাদের ধর্মপ্রিয় মুসলমানদের মূর্খতা

লিখেছেন লিখেছেন ই জিনিয়াস ২৭ নভেম্বর, ২০১৩, ০৮:২৭:১০ রাত

ইনোসেন্স অব মুসলিমস ছবি পুরো ভিডিও নাকি রিলিজ হইছে। এই নিয়া পুরো ইসলাম প্রিয় মানুষ অনলাইনে ঝাপাইয়া পড়ছে। কেউ কেউ কিছুদিন যাবত রসুলকে স্ব্প্নে এই এই বলতে শুনেছেন এবং লিফলেটের মাধ্যমে তা মানুষকে জা্নাইয়া দেওয়ার জন্য এত কপি ছাপাইয়া দেওয়ার কথা বলেছেন, না হলে এই ক্ষতি হবে, হলে এত কোটি টাকার মালিক হওয়া যাইবে ইত্যাকার ধান্ধা শুরুর মত একটা পোস্ট কইরা এটা শেয়ার করার কথা বলতেছে। আবার কেউ কেউ অনুরোধ করছেন তিন দিন গুগুল ও ইউটিউব না ব্যবহার করতে। তাতে নাকি গুগোলের কত কোটি টাকা ক্ষতি হইয়া যাইব।

আচ্ছা! আমাদের গরু খাওয়া এই মোসলমানদের কি কখনো আক্কেল ফিরে আসবে না? এই জাতটা আর কতকাল আন্ধা হইয়া থাকব? তিনদিন গুগোল ব্যবহার না করলে কি গুগোল অচল হইয়া যাইব? বুঝলাম গুগোল ইসলাম বিদ্বেষী, তারা আমাদের অনুরোধ রাখবে না। তাই বলে গুগোল ব্যবহার না করে তা বন্ধ করা যাবে?

আর গুগোলে ইনোসেন্স অব মুসলিমস নামের জঘন্য ঐ ভিডিওটা পূর্ণ রূপে প্রকাশ হইছে এইটা কয়জনে জানত? কয়ভাগ মোসলমান এইটা খুইজা দেখছে? কিন্তু পোস্টের পর পোস্ট দিয়া অনলাইন ভাসাইয়া দিয়া কি এই টারে প্রকাশ্যে আনা হইল না? এই গাধাগুলো এইটা বোঝার জ্ঞান কবে হইব?

এদের ইসলামের প্রতি এই ভালবাসায়, আবেগে আল্লাহ রসুলের ইসলামের কোন উপকারটা হইছে? অথচ তার সংখ্যায় যে পরিমাণ আছে তারা যদি খালি গুগোলের উপর মুইত্তা দিত তাহলে গুগোল স্রোতের তোড়ে ভাইসা যা্ইত। নিজেরা হাজার হাজার দলে ভাগ হইয়া, গণতন্ত্রকে পুজা কইরা,. জাতীয় জীবন থেকে আল্লাহ রসুলের হুকুম বাতিল করার আইন কইরা তাদেরকে ভালবাসার নিদর্শন দেখায় গুগোল ইউটিউব তিন দিন বন্ধ রাইখা!!

আল্লাহ এই জাতির হূশ জ্ঞান দাও। এই জাতি স্রোতে ভাসা আবর্জনা হইয়া গেছে। সংখ্যায় ১৫০ কোটি। কিন্তু খরকুটা। আর ইসলামের ৫ লাখ মোমেনের হুঙ্কারে ততকালীন দুনিয়া কাঁপত। এখন এরা ভিক্ষা করে। আল্লাহ তুমি এদের উপর থেকে অভিশাপ উঠাইয়া নাও। এদেরকে আক্কেল জ্ঞান দাও।

বিষয়: বিবিধ

১৩৮৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File