বাংলাদেশ টেকনিক্যাল মাদরাসা, প্রতি ইউনিয়নে শাখা চালু করুন

লিখেছেন লিখেছেন সাইফুল ঈদগাহ কক্স ০৮ ডিসেম্বর, ২০১৫, ১০:১৩:৫৫ সকাল

http://www.bdfirst.net/blog/blogdetail/detail/4365/saifuleidgahcox/31812#.VmcdrF7djeE

বিষয়: বিবিধ

১১৯০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

353269
০৯ ডিসেম্বর ২০১৫ রাত ১২:৪৫
নজরুল ইসলাম টিপু লিখেছেন : যদিও আপনার পোষ্টে কোন মন্তব্য পড়েনি তবে আপনার লক্ষ্যটি উৎসাহ ব্যঞ্জক, পৃথিবীতে এর চেয়ে সেরা কোন কাজ নাই।

এক ব্যক্তি রাসুল (সাঃ) প্রশ্ন করেছিল, 'ইয়া রাসুলুল্লাহ পৃথিবীতে সর্বোচ্চ এহছান কোনটি? রাসুল বললেন এই পৃথিবীতে মানুষের প্রতি সর্বোচ্চ এহছান হল, তুমি কাউকে একটি কাজ শিখিয়ে দিলে এবং সে কাজ দ্বারা সে ব্যক্তির জীবিকা নির্বাহের পথ তৈরী হল, এটাই হল মানুষের প্রতি সর্বোচ্চ এহসান'।

কাজেই আপনার লক্ষ্যটি সে দিকে ধাবিত, জানিনা আপনার প্রকৃত লক্ষ্য কি?

যাক, আমি অটোক্যাডে এক্সপার্ট। আমার যোগ্যতা-দক্ষতা আন্তর্জাতিক মানের। আমি প্রবাসে বহু ব্যক্তিকে ক্যাড শিখিয়েছি এবং তারা সবাই আকর্ষনীয় পদে সমাসীন আছেন। আমি চাই আমার দেশের ছেলেরা ঘরে বসে, কারো দারস্ত না হয়েই প্রফেশনাল ক্যাড শিখে কাজে লেগে পড়ুক।

ইউ টিউব অথবা অন্য কোন ভাবে আমি অন লাইনে ক্লাশ প্রকাশ করতে রাজি আছি।

আমার ক্লাস গুলো হতে পারে,

১। অটোক্যাড আর্কিটেকছারাল প্লানের উপর
২। অটোক্যাড ইলেকট্রিক্যাল প্লান
৩। অটোক্যাড প্লামবিং/পাইপিং প্লান
৫। অটোক্যাড মেকানিক্যাল প্লান (সকল পর্যায়ের সব ধরনের এসি সিষ্টেমের উপরে)
৬। বিল্ডিং কো-অর্ডিনেশন


দুবাই মল সহ পৃথিবীর বহু সেরা কীর্তির সাথে আমি কাজ করেছি, বিগত ২৫ বছর ধরে সব ধরনের ক্যাড পোগ্রামের সাথে আমি জড়িয়ে আছি। হয়ত বা আমার এই বিদ্যা দেশের ছেলেদের কাজে আসতে পারে। আপনি তথ্য জোগাড় করে একটি পোষ্ট দিলে আমি প্রস্তুতি নিব।

আপনাকে অনেক ধন্যবাদ।
০৯ ডিসেম্বর ২০১৫ দুপুর ০২:১০
293324
সাইফুল ঈদগাহ কক্স লিখেছেন : আপনাকে অশেষ ধন্যবাদ। আপনার মত লোকই আমাদের ও দেশের প্রয়োজন। এখনো আমরা প্রাথমিক অবস্থায় আছি। ইনশাআল্লাহ সবার সার্বিক আন্তরিক সহযোগিতায় আমরা এগিয়ে যাব। আপনি ই-মেইল বা অন্যকোন মাধ্যমে যে কোন ব্যাপারে আমার সাথে শেয়ার করতে পারেন। প্রথমে বিষয় ভিত্তিক ব্রিপ দিয়ে আমাদেরকে প্রস্তুত করুন। ধন্যবাদ। আশা করি আপনার সাথে নিয়মিত যোগাযোগ হবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File