পিস টিভি বন্ধ হলে কারা বেশি খুশি হবে এবং কেন?

লিখেছেন লিখেছেন সাইফুল ঈদগাহ কক্স ০৭ ডিসেম্বর, ২০১৫, ০৮:৫৪:১৬ সকাল

উত্তর আপনার মন্তব্যে।

বিষয়: বিবিধ

১৫২৭ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

352986
০৭ ডিসেম্বর ২০১৫ সকাল ১০:০৮
নেহায়েৎ লিখেছেন : সবচেয়ে বেশি খুশি হবে পীর-মাজার ব্যবসায়ীরা।
352990
০৭ ডিসেম্বর ২০১৫ সকাল ১১:০৩
বেআক্কেল লিখেছেন : পবিত্র মাইজ ভান্ডার শরীফে যাইয়া জীবনে পরথম ডিস দেইখাছিলাম। পরের বার যাইয়া জি চ্যানেলে হিন্দি ছবি দেখনের সুযোগ পাইয়াছিলাম। পবিত্র শরীফের মেহমান খানার দেওয়ালে বিরাট টেলিভিষণ লটকানো থাকে, সেই খানে মেহমানদের জন্য চব্বিশ ঘন্টা হিন্দি চ্যানেলের অনেক কিছুই দেখিতে পারেন।

কিছু বেয়াড়া মুরিদ পিস টিভি চালাইতে বলিলে তারা নাখোশ হয়। এসব হুজুর হিন্দি ছবির পাগল, মাইয়াগোর রান, বুক দেখিতে কত মজা হেই জায়গায় পিস টিভির আর্ভিবাব হইলে তো সমস্যা হইবেই। তাই পিস টিভি বন্ধ হওয়া দরকার।
353000
০৭ ডিসেম্বর ২০১৫ সকাল ১১:২৬
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : Diganta tv বন্ধ করে যারা খুশী তারাই হবে!
০৭ ডিসেম্বর ২০১৫ সকাল ১১:২৯
293014
মেঘবালক লিখেছেন : উচিৎ কথা বলেছেন।
353004
০৭ ডিসেম্বর ২০১৫ সকাল ১১:৪১
মেঘবালক লিখেছেন : প্রকৃতপক্ষেই যারা ধর্ম নিয়ে ব্যবসা করে তারাই বেশি ক্ষতিগ্রস্থ হবে। কারণ এখানে গবেষনা মূলক কথা হয় এবং ঐতিহাসিক ভাবে চলে আসা কিছু কথা বা আমল এর অসংগতি পরিলক্ষিত হইলে বর্তমান প্রজন্ম তা উপেক্ষা করে সু নিদির্ষ্ট মাতমতকে প্রাধন্য দেয় এটাই মূলত তাদের অন্তরায় হয়ে দাড়িয়েছে আজ।

এই সমাজকে যারা তথাকথিত আধুনিকতার নামে অশ্লিলতা, নগ্নতা,মদ-জুয়া, জেনা-ব্যভিচার, ইসলামের মৌলিকত্ব, ইসলামী নৈতিকতা ইত্যাদি থেকে মানুষকে দুরে রাখতে চায় তারাই পিস টিভি বন্ধ করতে চায়।

পবিত্র কুরআনের অপব্যখ্যা যারা করে এবং অপরকে শুনতেও বাধ্য করে তাদেরই অনেকদিনের স্বপ্ন পিস টিভি বন্ধ হয়ে যাক।
353014
০৭ ডিসেম্বর ২০১৫ দুপুর ১২:১০
আব্দুল মান্নান মুন্সী লিখেছেন : পরীমণির বাপেরা...মুসলীম নামের মুনাফিক সাপেরা...,ধর্মহীন কলাঙ্গারেরা...,পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন তেমন রিয়াকারিরা...মোরগী সাপ্লাই কারী সাহরিয়ার কবিররা...আরো কত্তো রা রে রা.... ভালো লাগলো অনেক ধন্যবাদ Rose Thumbs Up Bee
353016
০৭ ডিসেম্বর ২০১৫ দুপুর ১২:১৬
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : Diganta tv বন্ধ করে যারা খুশী তারাই হবে!
353036
০৭ ডিসেম্বর ২০১৫ দুপুর ১২:৫৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : পিস টিভি বন্ধ হলে তারাই খুশি হবে যারা ইসলাম এর নাম শুনলেই মানসিক অস্থস্তি তে ভুগে!
353069
০৭ ডিসেম্বর ২০১৫ বিকাল ০৪:৩২
রক্তলাল লিখেছেন : মুক্তচিন্তা এমন একটা গন্ডতা যার মানে হল - নিজের চিন্তা মুক্ত আর অন্যের চিন্তা বন্ধ!

353079
০৭ ডিসেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:৪৫
সাইফুল ঈদগাহ কক্স লিখেছেন : মিডিয়ার মাধ্যমে দাওয়াতী কাজে ড. জাকের নায়েক ও পিস টিভির কোন বিকল্প নেই এবং সে ব্যপারে কারো কোন আপত্তিও নেই। আপত্তি আসছে মাছয়ালা-মাছায়েল নিয়ে, যা এ দেশে অনেকটা মিমাংশিত বিষয়। মাছয়ালার ক্ষেত্রে অনেক মাজহাব থাকলেও এ দেশের অধিকাংশ লোক হানফী মাযহাব অনুসরণ করে এবং সাধারণ লোকদের জন্য কোননা কোন একজনের অনুসরণ ছাড়া উপায়ও নেই। কিন্তু পিস টিভির প্রচারিত কোন কোন মাছয়ালা নিয়ে কেউ কেউ আপত্তি করেন ভিন্ন মতের কারনে। তবে তার উত্তরও মিডিয়ার মাধ্যমেই দেয়া উচিত। পিস টিভি বন্ধ করলেই এর সমাধান হবে না। আমার মতে সরকারই তাদেরকে দিয়ে এ দাবী করিয়েছে, যাতে এ উসিলায় তা বন্ধ করা যায়। কারন পিস টিভির কোন কোন আলোচনা হয়ত ধর্মনিরপেক্ষতার বিপক্ষে যাচ্ছে বলে মনে করছে। অথবা বিজেপি নিজ ধর্মের লোকদেরকে ধরে রাখার জন্য ঘরওয়াপেসির অংশ হিসেবে সর্বপ্রথম বাংলাদেশে তা নিষিদ্ধ করাতে চায়, যাতে এ উসিলায় ভারতেও নিষিদ্ধ করতে পারে। দেখা যাক কী হয়।
১০
353102
০৭ ডিসেম্বর ২০১৫ রাত ০৯:০৬
শেখের পোলা লিখেছেন : সব চাইতে বেশী লাভবান হবে ইবলীশ৷এ অঞ্চল ঐ ওলামাদের জিম্মায় দিয়ে অন্যত্র যেতে পারবে৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File