সাবধান : হাসিনা এবার লঞ্চ-ফেরি ডুবানোর কথা বলেছেন!

লিখেছেন লিখেছেন কে বা কারা ০৩ ডিসেম্বর, ২০১৩, ০৪:৫২:৫০ বিকাল

এতদিন ধরে হরতাল হয়ে আসছে। গাড়ি ভাঙচুর হয়েছে; হয়তো পুড়েছেও। কিন্তু খবরে দেখেছেন, চালকরা নিজেরাই বলেছেন, তাদেরকে নামিয়ে দেয়ার পর আগুন দেয়া হয়েছে। কিন্তু যেদিন প্রধানমন্ত্রী বা তার পুত্র আগুনে পুড়িয়ে মানুষ মারার ঘোষণা দিলেন, ঠিক সেদিন সেদিনই পুড়িয়ে মানুষ মারা শুরু হলো। যাত্রীভর্তি গাড়ি/বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারার পুরনো অভ্যাস যে কাদের, সেটা জনগণ ভালোই জানে। যদিও এক্ষেত্রে বিরোধী দলের কড়া কোনো বক্তব্য ছিলো না; শক্ত লেখনী ছিলো না ডানপন্থী বুদ্ধিজীবীদের; অনুসন্ধানী রিপোর্ট ছিলো না তাদের পক্ষের মিডিয়ার।

আজ শেখ হাসিনা বলেছেন, ‘লঞ্চ আর ফেরি ডুবিয়ে দেয়ারও নির্দেশ দেয়া হচ্ছে। এই তথ্য আমাদের কাছে আছে। তথ্য-প্রযুক্তির যুগে কিছু লুকিয়ে রাখা যায় না।’

অতএব, সবাই সাবধান! যারা বা যাদের আত্মীয়-স্বজন নিরাপদ ভেবে নৌপথে যাত্রা করতে চান বা চাচ্ছেন, তারা নৌপথ এড়িয়ে চলুন। ঢাকা মেডিকেলে নেয়ার পর অগ্নিদগ্ধ অনেককে যেরকম চিকিৎসা না দিয়ে বা ইনজেকশন দিয়ে মেরে ফেলা হয়েছে, সেরকম হয়তো এরা কোনো লঞ্চ বা ফেরি ডুবিয়ে দেয়ার পর তা উদ্ধার না করে প্রতিটি যাত্রীর মৃত্যু নিশ্চিত করার পর উদ্ধারকারী জাহাজ পাঠাবে।

আল্লাহ আমাদেরকে জালেমের হাত থেকে উদ্ধার করুন; জালেমের সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিন।

বিষয়: বিবিধ

১৪৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File