কী নিষ্ঠুর! কী অমানবিক! ভারতে কন্যা সন্তান জন্ম দেয়ায় তিন বছর ধরে স্ত্রীকে বাথরুমে আটকে রেখে নির্যাতন করেছে স্বামী ও তার বাড়ির লোকেরা!!

লিখেছেন লিখেছেন কথার_খই ১০ সেপ্টেম্বর, ২০১৪, ০১:০৮:০৭ রাত



কী নিষ্ঠুর! কী অমানবিক! কন্যা সন্তান জন্ম দেয়ায় তিন বছর ধরে স্ত্রীকে বাথরুমে আটকে রেখে নির্যাতন করেছে স্বামী ও তার বাড়ির লোকেরা। ঘটনাটি ভারতের বিহার রাজ্যের। রোববার রাতে ওই মহিলাকে উদ্ধার করেছে পুলিশ।

মহিলা পুলিশ স্টেশনের হাউজ অফিসার সীমা কুমারি জানান, ওই মহিলাকে উদ্ধারের সময় তার গায়ের পোশাক ছিল জীর্ণশীর্ণ। হাতের নখ ছিল অনেক বড় বড়। চুলগুলো ছিল উশকোখুশকো। অন্ধকারে থাকতে থাকতে আলোতে চু খুলতে পারছিলেন না তিনি।

তিনি জানান, ওই মহিলাকে জোর করে বাথরুমের মধ্যে ঢুকিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়া হয়। নিজের সন্তানকে দেখতে দেয়া হত না তাকে। নিয়মিত খাবারও দেয়া হতো না। মাঝে মাঝে দেয়া হতো বাসি খাবার। যৌতুক দিতে না পারা ও কন্যা সন্তানের জন্ম দেয়ার কারণেই তার ওপর এ নির্যাতন চালানো হয়।

দ্বারভাঙা জেলার অন্দ্রথড়ি থানার পাস্তান গ্রামের বাড়ি ওই মহিলার। ২০১০ সালে প্রভাত কুমার সিংয়ের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য শুরু হয় অত্যাচার। যৌতুক দিতে না পারায় বাড়তে থাকে অত্যাচারের পরিমাণ। তার ওপর কন্যাসন্তানের জন্ম দেয়ায় তা চরমে পৌঁছায়। নিজের মা-বাবার সাথেও দেখা করতে দেয়া হতো না তাকে।

এক পর্যায়ে তার বাবা শ্যাম সুন্দর সিং থানায় অভিযোগ করলে এ ঘটনা প্রকাশিত হয়। অতঃপর পুলিশ ওই মহিলাকে উদ্ধার করে।

মহিলার স্বামী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। আপাতাত পুলিশি হেফাজতে আছেন অভিযুক্তরা। হিন্দুস্তান টাইমস

বিষয়: বিবিধ

৯৩৯ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

263475
১০ সেপ্টেম্বর ২০১৪ রাত ০২:৪২
শেখের পোলা লিখেছেন : অত্যাচার যেই করুক সে অত্যাচারী, তা সে যে দেশের হোক বা যে ধর্মের, তার শাস্তি চাই৷
263491
১০ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৪:৫৮
কাহাফ লিখেছেন : এমন নিষ্ঠুর আচরণ সামাজিক মুল্যবোধের গভীর অধঃপতনের কলংকিত বহিঃপ্রকাশ। নৈতিকতা কতটা খারাপ হলে মানুষ এমন করতে পারে! শত ধিক মানুষরুপী এ সব হায়েনাদের...।
263510
১০ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৭:০৫
তহুরা লিখেছেন :
263535
১০ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৯:২৭
নূর আল আমিন লিখেছেন : এটা হিন্দু ধর্মেরই বিধান

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File