আনসারুল্লাহর কথিত ই-মেইল ওলামা লীগের একাংশ পাঠিয়েছে... জুজুর ভয় দেখিয়ে আম্লীগ দেশকে জঙ্গি রাষ্ট্র প্রমাণ করে ক্ষমতা ধরে রাখতে চায়!!!

লিখেছেন লিখেছেন কথার_খই ২১ অক্টোবর, ২০১৫, ১১:২২:৩৬ রাত



আনসারুল্লাহর কথিত ই-মেইল ওলামা লীগের একাংশ পাঠিয়েছে...

আনসারুল্লাহ বাংলা টিমের নামে গণমাধ্যমে আসা ই-মেইলটি ওলামা লীগের একাংশের নেতারাই পাঠিয়েছেন বলে দাবি করেছেন সংগঠনটির আরেক অংশের নেতারা। সংগঠনটির ইলিয়াস হোসাইন বিন হেলালী ও দেলোয়ার হোসেন নেতৃত্বাধীন অংশটি বুধবার এক সংবাদ সম্মেলনে এই দাবি করে। ওলামা লীগের অন্য অংশের নেতা আক্তার হোসেন ও আবুল হাসানসহ কয়েকজনকে রিমান্ডে নিলে প্রকৃত সত্য বেরিয়ে আসবে বলেও দাবি করেন তারা।

বুধবারের সংবাদ সম্মেলনে একাংশের সভাপতি ইলিয়াস বিন হেলালী, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের পাশাপাশি ঢাকা মহানগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ময়েজ উদ্দিন মিয়াও ছিলেন। হেলালী বলেন, ওলামা লীগকে কলঙ্কিত করার জন্য একটি মহল ষড়যন্ত্র করে যাচ্ছে। সোমবার বিভিন্ন গণমাধ্যমে আনসারুল্লাহ বাংলা টিমের নামে একটি ই-মেইল ঠিকানা থেকে যে বার্তা এসেছে, আমাদের ধারণা এই বার্তাটি ওলামা লীগের নামধারী সেই নেতারা পাঠিয়েছেন। এই নেতাদের রিমান্ডে নিলে প্রকৃত সত্য বেরিয়ে আসবে।

বিষয়: বিবিধ

১৯৩৪ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

346759
২১ অক্টোবর ২০১৫ রাত ১১:৪২
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : ভালো লাগলো
346777
২২ অক্টোবর ২০১৫ রাত ০২:২৩
শিকারিমন লিখেছেন : কিচ্ছু হবেনা ব্রাদার। ঘুরেফিরে জাময়াত ইসলাম।
346795
২২ অক্টোবর ২০১৫ সকাল ০৮:২০
শেখের পোলা লিখেছেন : ভেল্কি কি লেগে গেল?
346803
২২ অক্টোবর ২০১৫ সকাল ০৯:০৫
নিমু মাহবুব লিখেছেন : Good Luck Good Luck Good Luck Good Luck Rose Rose Rose Rose Good Luck Good Luck Good Luck Good Luck Rose Rose Rose Rose
347090
২৪ অক্টোবর ২০১৫ রাত ১১:৪৪
আবু জান্নাত লিখেছেন : যত দোষ নন্দ ঘোষ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File