বাংলাদেশে ভারতীয় নর্তক-নর্তকীরা অবাধে অনুষ্টান করতে পারলেও ৯০ ভাগ মুসলমানদের এই দেশে ইসলামি অনুষ্টান করতে দেয়া হচ্ছে না।

লিখেছেন লিখেছেন কথার_খই ২০ জুন, ২০১৪, ১২:৫৩:০৩ রাত

প্রখ্যাত নওমুসলিম ড. বিলাল ফিলিপসকে একটি বিশেষ বিমানে করে ১৮ জুন সকাল বারোটায় বাংলাদেশ থেকে কাতারে ফেরত পাঠিয়েছে সরকার।






ট্যুরিস্ট ভিসা নিয়ে বাংলাদেশে এসে ঢাকা ও চট্টগ্রামের কয়েকটি স্থানে তরুণদের দাওয়াত দিতে এসেছিলেন ড. বিলাল ফিলিপস। তাকে বাংলাদেশে এনে তরুণদেরকে দাওয়াত দেওয়ার অনুষ্ঠানের আয়োজন করেছিল সিয়ান পাবলিকেশন্স নামের একটি ইসলামী সংগঠন।

ড. বিলাল ফিলিপস নির্ধারিত সময়ের তিনদিন আগেই ১৭ জুন রাত সাড়ে এগারটায় মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকায় এসে পৌঁছেন। ঢাকায় পৌঁছে তিনি গুলশানের একটি রেস্ট হাউসে অবস্থান নিয়েছিলেন। কর্তারা বলছেন, তাকে বাংলাদেশে ঢুকতে দিলেও ভিসা জটিলতার কারণে প্রকাশ্য-অপ্রকাশ্য যে কোন রকমের অনুষ্ঠানেই অংশ নিতে না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল সরকার। পরবর্তীতে সরকার বাংলাদেশে ঢুকার ২৪ ঘন্টার মধ্যে তাকে ফেরত পাঠিয়েছে।

তরুণদের উদ্দেশ্যে বক্তব্য রাখার জন্য ড. বিলাল ফিলিপসকে বাংলাদেশে আনার উদ্যোগ নিয়েছিল সিয়ান একাডেমি নামের একটি ইসলামী সংগঠন।

এভাবে দাওয়াত দিয়ে একজন ইসলামি চিন্তাবিদকে অনুষ্টান না করতে দেওয়ায় আয়োজকরা ক্ষোভ প্রকাশ করেন। অনেকে বলছেন, বাংলাদেশে ভারতীয় নর্তক-নর্তকীরা অবাধে অনুষ্টান করতে পারলেও ৯০ ভাগ মুসলমানদের এই দেশে ইসলামি অনুষ্টান করতে দেয়া হচ্ছে না। ধারনা করা হচ্ছে দেশ থেকে ইসলাম বিতাড়নের অ ংশ হিসেবেই মধ্যপ্রাচ্য এর মুসলিম বিদ্বেষী একটি দেশ ও প্রতিবেশী দেশের গোয়েন্দাদের যৌথ প্রকল্পেই সরকার বাস্তবায়ন করছে।

বিস্তারিত এখানে......http://www.shopnerbangladesh.com/details.php?id=7459&page=%E0%A6%87%E0%A6%B8%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%AE" target="_blank" target="_blank" rel="nofollow">Click this link

বিষয়: বিবিধ

১৩৯১ বার পঠিত, ১৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

236651
২০ জুন ২০১৪ রাত ০১:০২
কাজি সাকিব লিখেছেন : নর্তন-কুর্দনেতো কোন সমস্যা নেই!
ওদেরতো যাবতীয় এলার্জী ইসলামের প্রতি!এই ইসলাম এলার্জি মদীনা সনদের কোথায় লিখা ছিল কে জানে!
২০ জুন ২০১৪ রাত ০১:১৮
183202
কথার_খই লিখেছেন : ওরাতো মদীনা সনদের কথা বলে শুধু সাময়িক স্বার্থের জন্য !
236654
২০ জুন ২০১৪ রাত ০১:১৪
সন্ধাতারা লিখেছেন : It is a big shame for Muslims of Bangladesh. People are getting deep and dump they do not have any courage to protest against tyrant govt!!!! Why?
২০ জুন ২০১৪ রাত ০১:১৯
183203
কথার_খই লিখেছেন : Good Luck
236656
২০ জুন ২০১৪ রাত ০১:২২
সাদাচোখে লিখেছেন : বিকৃত মস্তিস্কের উর্বর কাজ।

আমাদের প্রার্থনা - আল্লাহ এই মহিলা ও তার গ্যাংদের যথার্থ ব্যবস্থা করুন।

ডঃ বিলাল - আমরা দুঃখিত। আমরা দূর্বল চরিত্রের ঈমানদার - তাই সরকারের এই অন্যায় কে শুধু ঘৃনা করছি - একটিভলী বাঁধা দেইনি, মুখেও কিছু বলিনি।
২০ জুন ২০১৪ রাত ০১:২৮
183206
কথার_খই লিখেছেন : সহমত
236661
২০ জুন ২০১৪ রাত ০১:৩৬
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন :
নর্তক নর্তকীদের তারা সুযোগ দেয় বাংলাদেশে বেহায়াপনা করার জন্য কিন্তু ইসলামী ব্যক্তিদের বেলায় কুত্তালিগ সরকারের চুলকানি আছে।
২০ জুন ২০১৪ রাত ০২:০৫
183209
কথার_খই লিখেছেন : সত্যি বলেছেন
236671
২০ জুন ২০১৪ রাত ০৩:৩৫
খেলাঘর বাধঁতে এসেছি লিখেছেন : সরকার ঠিক কাজটিই করেছে। এরা আসলে ছদ্দবেশী আলকায়দা সন্ত্রাসী। বাংলাদেশকে ইরাক/আফগানিস্তান বানানোর ফন্দি?
২১ জুন ২০১৪ রাত ০২:৩২
183581
কথার_খই লিখেছেন : আপনি ছদ্মবেশী, ভাবতে পছন্দ করেন তাই বাস্তবতা মানতে ভয় পান,
236724
২০ জুন ২০১৪ সকাল ১০:৪২
ইমরান ভাই লিখেছেন : বাংলাদেশের মানুষ তাওহীদ কাকে বলে কত প্রকার কিকি উদাহরণ সহ বুঝলে ঝামালা আছে তাই বিলাল ফিলিপস/জাকির নায়েক ইত্যাদি বিশ্ব বিখ্যাত স্কলারদেরকে তারা কখনই বাংলার মাটিতে লেকচার দিতে দিবে না।

গোটা বাংলাদেরশ আজ দেওবন্দী নাহলে ব্রেলভি দের ভ্রান্ত ফাদে বন্দি।
২১ জুন ২০১৪ রাত ০২:৩৩
183582
কথার_খই লিখেছেন : সহমত
236775
২০ জুন ২০১৪ দুপুর ০২:১৮
পললব লিখেছেন : বর্তমান সরকারের গঠনতন্ত্রে আল্লাহর প্রতি বিশ্বাস স্থাপন রহিত করা আছে। তাই কোন ইসলামিক চিন্তাবিদ আসলে গায়ে জ্বালা ধরবে এটাই স্বাভাবিক। সরকারতো দেবির পঞ্চরসের সাগরে সাঁতার কাটছে।
২১ জুন ২০১৪ রাত ০২:৩৪
183583
কথার_খই লিখেছেন : ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File