বিএনপি'র সম্ভাব্য পরিনতি

লিখেছেন লিখেছেন জাকির বেপারী ০১ অক্টোবর, ২০১৩, ০৪:০৬:২২ বিকাল



সাকা চৌধুরী'র রায় হয়ে গেল। বিএনপি'র পক্ষ থেকে কোন আশানুরুপ প্রতিক্রিয়া দেখলাম না! অন্যদিনে মাহবুবুল আলম হানিফ বলে ফেলেছে- বিএনপি যুদ্ধাপরাধীদের দল, বিপরীতে বিএনপি'র পক্ষ থেকে কোন প্রতিবাদ ও প্রতিক্রিয়া দেখলাম না! শুধু বিশিষ্ঠ পল্টিবাজ নেতা মওদুদ আহমেদ দায়সারা গোছের একটি বিবৃতি দিয়েছে।

এই থেকে কি প্রমান হয় ?

- বিএনপি আসলেই কোন আন্দোলনের দল নয়, জামাত-শিবির ছাড়া বিএনপি অচল।

এইভাবেই আও্য়ামী লীগ ২০১৪ সালে নির্বাচন সম্পুর্ণ করবে, বিএনপি বলবে আমরা পর্যবেক্ষন করতেছি, আও্য়ামী লীগ মন্ত্রীসভা গঠন করবে, বিএনপি বলবে আমরা দেখতেছি।

আওয়ামী লীগ মন্ত্রীসভা গঠন করতে গিয়ে দেখবে, ট্রাইবুনাল নিয়ে গবেষনা করতে করতে ও তার ব্যক্তিগত কম্পিউটারে রাতের ঘুম হারাম করে রায় বানাতে বানাতে তাদের আইন প্রতিমন্ত্রী কামরুল পাগল হয়ে গেছে। পাগল দিয়ে তো আর কাজ হবে না। তখন একজন আইন প্রতিমন্ত্রী খোজাখুজি শুরু হবে, তখন আওয়ামী লীগের শীর্ষ নেতাদের মতামত থাকবে উক্ত পোষ্টে একজন পল্টিবাজ নেতা চাই। ম্যাডাম হাছিনার নজর পড়বে তখন ব্যারিষ্টার মওদুদ আহমেদের উপর। মওদুদকে প্রস্তাব দেওয়া মাত্রই উনি রাজি হয়ে বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দিবেন।

তখন বিএনপি'র অসংখ্য নেতা ক্ষোভে, দুঃখে মওদুদকে গালিগালাজ করবে। মওদুদ সাংবাদিক সম্মেলন করে বক্তব্য দিবেন - আমিতো মার্কা মারা পল্টিবাজ নেতা বিএনপি আমাকে চিনতে ভুল করেছে।

বিঃদ্রঃ উপরের ঘটনা কিছু সত্য কিছু কাল্পনিক, আপনার বুদ্ধিমত্তা দিয়ে বুঝে নিতে হবে।

বিষয়: বিবিধ

১৫৯৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File