নতুন প্রজন্মের জামাত-শিবিরের প্রতি আহবান

লিখেছেন লিখেছেন জাকির বেপারী ১৪ জুলাই, ২০১৩, ১০:০৪:১৯ রাত



দেখুন আপনাদের বেশিরভাগ শীর্ষ নেতারা ১৯৭১ সালের স্বাধীনতার বিরোধিতা করেছে। তবে সেই সময় এটা উনাদের রাজনৈতিক সিদ্ধান্ত ছিলো এটা আমিও মানি। যাই হোক তাদের বিচার করা হচ্ছে আর এই বিচার এর রায় এর আগে- পরে আপনারা মিছিল করতেছেন আর সরকার গুলি চালাচ্ছে। এতে আপনারা মারা যাচ্ছেন আর মনে করতেছেন আল্লাহর পথে শহিদ হচ্ছেন!

একবার চিন্তা করুন, আপনার বাবা মা আপনাদের অনেক কষ্ট করে মানুষ করেছে। আপনাদের প্রতিষ্ঠিত করানোর জন্য নিজের মেহনতের অর্থ ব্যয় করেছে। তাদের অনেক ত্যাগ তিতিক্ষার ফলে আপনি একটি পজিশনে এসেছেন।

এছাড়া আপনারা যারা বিবাহিত- আপনার বউ, ছেলে মেয়ের কথা চিন্তা করেন। তারা এতিম আর বিধবা হচ্ছে। এতে করে তারা অসিম বিপদে পরতেছে।

জামাতের শীর্ষ বিতর্কিত নেতাদের বাঁচানোর নামে একটি রায় ঘোষনার পরে অসংখ্য নেতা-কর্মী, আহত/নিহত হচ্ছে। আজ পর্যন্ত কি দেখেছেন এই আহত /নিহতের তালিকায় ঐ সকল বিতর্কিত নেতাদের পরিবারের কেউ আছে ?

আপনারা যাদের জন্য মারা যাচ্ছেন তাদের জন্য রয়েছে বিশাল বিশাল লবিং । তাদের পিছনে এমনো মানুষ আছে যারা আমেরিকার সংসদের বিল চেঞ্জ করার ক্ষমতা রাখে। সূতরাং তাদের যতই ফাঁসির রায় হোক না কেন, তা কক্ষনই কার্যকর করতে পারবে না। সূতরাং আপনারা শুধু শুধু মরে গিয়ে আপনাদের ছেলে মেয়ে বউ বাবা মা'কে কেন কষ্টে ফেলতেছেন?

দেখুন আপনারা মারা গেলে কারো কিচ্ছু হবে না, আপনারা মারা গেলে নিজামির রায় এর ফলাফল চেঞ্জ করতে পারবেন না, কিন্তু আমেরিকার একটা ফোনে সব হবে। সেই লবিং তো করতেছে আপনাদের শীর্ষ নেতারা। সূতরাং কেন মারা যাচ্ছেন? রোজা রমজানের দিনে অস্বাভাবিক মৃত্যু ভালো লাগে না।

বিষয়: রাজনীতি

১৫১১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File