এদেশের ওয়্যারউলফেরা...

লিখেছেন লিখেছেন যাররিনের বাবা ১৮ মে, ২০১৩, ১১:৪১:৩৩ রাত



জামায়াত শিবির এদেশের মাটিতে ব্রাত্য।

ভুল বললাম, এদেশের মাটিতে ব্রাত্য নয়, বরং এ দেশের আলো হাওয়ায় বড় হওয়া, আপাদমস্তক সুশীলতার চাদরে আবৃত একদল বুদ্ধি প্রতিবন্ধীর কাছে ব্রাত্য। গহীন অন্ধকারে চাঁদের আলোয় যেমন কিংবদন্তীর ওয়্যারউলফের আপাত মানব খোলস ছেড়ে বের হয়ে আসে পাশব সত্বা, রক্তের নেশায় উন্মাতাল- ঠিক তেমনি জামায়াত শিবিরের নামে, ট্যাগে কিংবা গন্ধে অনেক নাগরিকদের ঠিক তেমন একটি পাশব বিস্ফোরণ হয়।

১৯৭১ সনে স্বাধীনতা সংগ্রামে জামায়াতের ভূমিকার একটি আদি পাপ জন্ম জন্মান্তরে বহন করতে হবে, হচ্ছে- সংশ্লিষ্ট যে কাউকে। সুতরাং এর সাথে জড়িত যে কাউকে যে কোন সময় আটক করা, রিমান্ডে নেয়া, রিমান্ডে কিংবা অরিমান্ডে পয়েন্ট ব্ল্যাংক গুলি করে খোঁড়া করে দেয়া, তাদের চোখ উপড়ে দেয়া, হাতে পায়ের নখের নীচে আলপিন পেরেক কিংবা সুঁচ ঢোকানো কোনভাবেই অন্যায় নয়! এমনকি অন্যায় নয় জামায়াত শিবিরের কাউকে ক্রসফায়ারে ফেলে দেয়া। অন্যায় নয় শিবিরের কর্মী নাম দিয়ে পরীক্ষার্থীদের মেস থেকে থানায়, এবং থানা থেকে তিন চারটা মামলা দিয়ে জেলে বসে পরীক্ষা দেয়ার ব্যবস্হা করা। অন্যায় নয়, জামায়াতের সমর্থক কিংবা কর্মীদের ছেলে, মেয়ে (জ্বী, ভুল বলিনি, মেয়েও!) কিংবা স্ত্রীদের রিমান্ডে নেয়া। হোক না প্রকৌশলী, হোক সে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কিংবা সরকারী কলেজের প্রিন্সিপাল! কি আসে যায়- জামায়াত ট্যাগ যে কোন ভাবে লাগাতে পারলে, এমন কি হেফাজতের মত অজাতশত্রু গ্রুপকেও এক মাসের মধ্যে গভীর রাতে গুলি করে মারা জায়েজ হয়ে যায়- শুধু জায়েজই নয়, সে কাজে রীতিমত বাহবা পাওয়া যায়!

সুতরাং, সরকারের মাননীয় বাহাদুরগণ, অনুগ্রহ করে আইনী ভাবে জামায়াত শিবিরকে নিষিদ্ধ করে দিন, দিয়ে তাদেরকে বাঁচান। পকেটে এখনো যক্ষের ধন দুই তৃতীয়াংশের সংসদ আছে, কাজের কাজে ব্যবহার করুন। লক্ষ লক্ষ জামায়াত শিবিরের কর্মী সমর্থক আছে যারা আইনের প্রতি শ্রদ্ধাশীল, এ দেশেরই নাগরিক! তারা তারপরে বেছে নিক কি করবে!

তা না করে, একদল লোল ঝরানো শ্বাপদ কিংবা পশুর স্যাডিস্টিক প্লেজার মেটানোর সুযোগ দিলে, সেটা আদতে কারও জন্যই ভালো হবে না। এই পশুদের অনেকেই শুয়োরের মত, কোনদিন মাথা তুলে তাকায়নি মনিবের দিকে- সুতরাং মনিবের পালা পরিবর্তনে তাদের পাশব আচরণের কোন পরিবর্তন হবে না!

খাদকের পরিবর্তে একবার খাদ্যের ভূমিকা নিজেকে কল্পনা করে দেখুন!

বিষয়: বিবিধ

১২৯১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File