মুসলিমদের লাশ শহীদ মিনারে রাখা আর নাস্তিকদের জানাযার যৌক্তিকতা

লিখেছেন লিখেছেন আবদুল্লাহ রাসেল ১৪ অক্টোবর, ২০১৪, ০৯:১১:২৭ রাত

একজন মুসলিম হিসেবে আমি কখনো চাইব না অন্য কোনো মুসলিম বা সত্যপন্থী কোনো মানুষের মৃতদেহ শহীদ মিনারে নিয়ে যাওয়া হোক। শহীদ মিনারে শুধু মৃতদেহ না, জীবিত কোনো মানুষ গেলেও কীভাবে ইসলাম ভায়োলেট হয় তার এক্সপ্লেনেশান আমি দিতে পারব ইনশা আল্লাহ। কিন্তু এই পোস্টে আমি সেই এক্সপ্লেনেশান দিতে চাই না।

আমি শুধু বলতে চাই, ডঃ পিয়াস করিমের মৃতদেহ শহীদ মিনারে কিছুক্ষণের জন্য রাখা নিয়ে নাস্তিক ও সেক্যুলাররা যে বন্য আচরণ করছে, তাতে ভবিষ্যতে তাদের কেউ মারা গেলে তাদের জানাযার বিরুদ্ধে আমাদেরও তুমুল গণপ্রতিরোধ তোলাটা এখন সময়ের দাবী হয়ে গেছে। এই বন্যরা তাদের আচরণ দিয়ে বুঝিয়ে দিচ্ছে, শহীদ মিনারে কোনো মুসলমান বা সত্যপন্থীর মৃতদেহ যেমন রাখা উচিত নয়, তেমনি কোনো নাস্তিক সেক্যুলার ব্যক্তিরও জানাযা হওয়া উচিত নয়। আর জানাযার চেষ্টা হলেও এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলাটা ঈমানের দাবী।

সুতরাং এখন যেকোনো একজন নাস্তিক বা সেক্যুলারের মৃত্যুর অপেক্ষায় আছি। ৯০% মুসলিম জনগোষ্ঠীর এই দেশে এইসব লোকের জানাযার বিরুদ্ধে প্রতিবাদ, প্রতিরোধ কাকে বলে কত প্রকার ও কী কী তা দেখিয়ে দেয়া হবে ইনশাআল্লাহ। বাঙালী মুসলমানদের এই বিষয়ে চোখ খুলে দেয়ার জন্য নাস্তিক, সেক্যুলার, শাহবাগিদের ধন্যবাদ। এবার তোরা শুধু মর, তোদের মৃতদেহ শহীদ মিনারে কয়েকদিন প্রদর্শনী করে তারপর ডিরেক্ট পুঁতে ফেলা হবে ইনশা আল্লাহ।

বিষয়: বিবিধ

৯০৭ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

274441
১৪ অক্টোবর ২০১৪ রাত ১০:৪২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : শহিদ মিনার এর মুল উদ্দেশ্য তো সেটা ছিলনা যা এখন করা হয়। এটা নাস্তিকদের পৈতৃক সম্মত্তি নয়। এই পোষ্টটি দিয়েছিলাম আজ সকালে। Click this link

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File