ছাত্রলীগ যখন শিবিরের কাউকে হত্যা করে!(কপি পোস্ট)

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ০৮ অক্টোবর, ২০১৯, ১১:৩৯:২৫ সকাল

যখন চট্টগ্রামে শিবির করার অপরাধে আবিদ নামের একজন ছেলেকে জবাই করে হত্যা ও চোঁখ উপড়িয়ে ফেলে ছাত্রলীগ, তখনো আপনি নিশ্চুপ ছিলেন কারন ছেলেটা তো শিবির করতো!

যখন শিবির করার অপরাধে চিটাগং বিশ্ববিদ্যালয়ে ৩ জন ছাত্রকে হত্যা করে ছাত্রলীগ তখনো আপনি নিশ্চুপ ছিলেন কারন মরেছে তো শিবির!

যখন সিলেটে খাদিজা কে ছাত্রলীগের বদরুল কোপায় তখনো আপনি নিশ্চুপ ছিলেন কারন খাদিজা তো আপনার বোন না!

যখন পুরান ঢাকায় শিবির সন্দেহে বিশ্বজিৎ দাস কে হত্যা করে ছাত্রলীগ আপনি তখনো নিশ্চুপ ছিলেন কারন বিশ্বজিৎ দাস মারা গেলে আপনার কি!

যখন ঝিনাইদহে শিবির করার অপরাধে সোহানের চোখ উপরিয়ে ফেলা হয় তখনো আপনি নিশ্চুপ ছিলেন কারন ছেলেটা শিবির করতো!

যখন ছাত্রলীগের টেন্ডারবাজদের গুলির আঘাতে যশোরে মায়ের পেটে থাকা এক শিশু পৃথিবীতে আসার আগেই পঙ্গু হয়ে যায় তখনো আপনি নিশ্চুপ কারন সেই মা ও শিশু আপনার কেউ ছিল না!

যখন ২০০৬ সালে পল্টনে লগি বৈঠা দিয়ে প্রকাশ্য দিবালোকে মানুষ কে পিটিয়ে হত্যা করে আওয়ামীলীগ তখনো আপনি নিশ্চুপ ছিলেন কারন নিহত হয়েছিলে শিবিরের ছেলেরা!

যখন নিরাপদ সড়ক আন্দোলনের সময় এক বুয়েটিয়ান কে শিবির সন্দেহে মারধার করে কারাগারে পাঠায় রাব্বানি তখনো আপনি নিশ্চুপ ছিলেন কারন ছেলেটাকে তো শিবির বলে চালিয়ে দিচ্ছে তাতে আপনার কি?

এই যে বুয়েটেই ২০১৭ সালে শিবিরের কেন্দ্রীয় নেতা সিরাজুল ইসলাম কে স্ট্যাম্প/ব্যাট দিয়ে মারতে মারতে মৃত ভেবে ফেলে যায় ছাত্রলীগ তখনো আপনি নিশ্চুপ ছিলেন কারন ছেলেটা তো শিবিরের!

কোটা সংস্কারের তরিকুল কে যখন হাতুড়ি দিয়ে পিটিয়ে তার পা ভেঙ্গে দেয়া হয় তখনো আপনি নিশ্চুপ ছিলেন কারন এক তরিকুল মরলে আপনার কি এসে যায়?

আজ বাদে কাল শকুনেরা আপনার/আমার ঘরেই থাবা দিবে।একজোট হয়ে শকুনদের প্রতিহিত না করতে পারলে শতশত আবরার এভাবেই ঝরে যাবে!

আর এই সব We Want Justice বইলা বইলা গলা/ফেসবুক কাপাইয়া লাভ নাই কারন সব খুনীর আশ্রয়দাতা একজনই। বড়ই হাস্যকর, খুনীর আশ্রয়দাতার কাছে আবার আমরা বিচার কামনা করি!

Mind It, When Injustice becomes Law,Resistance becomes Duty

এত কিছু বাদ দিয়ে চলেন আমরা মরে যাই! এ দেশে বাদামের খোসার যে মুল্যে আছে সেই মুল্যেও আমাদের নেই!!

বিষয়: বিবিধ

৬৫১ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

386754
১৫ অক্টোবর ২০১৯ সকাল ০৭:৩৪
টাংসু ফকীর লিখেছেন : অনেক ধন্যবাদ জনাব।
০৮ নভেম্বর ২০১৯ দুপুর ০২:৫৩
318436
চেতনাবিলাস লিখেছেন : আপনাকেও ধন্যবাদ জনাব

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File