অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং সংসদ সদস্য মাহমুদ-উস সামাদ চৌধুরী কয়েসের বাবা রাজাকার !!!

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ০৬:০৪:২৭ সকাল

মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের উদ্যোগে প্রকাশিত একটি স্মারক নিয়ে সিলেটজুড়ে তোলপাড় শুরু হয়েছে। সিলেট থেকে প্রকাশিত ‘রণাঙ্গন-৭১’ নামক সে স্মারকে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং সংসদ সদস্য মাহমুদ-উস সামাদ চৌধুরী কয়েসের বাবাকে রাজাকার হিসেবে চিহ্নিত করা হয়েছে। মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সম্পাদনায় প্রকাশিত স্মারকটিতে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাবা সিলেটের বিশিষ্ট গুণীজন অ্যাডভোকেট আবদুল হাফিজের নাম সিলেট জেলা শান্তি কমিটির সদস্য হিসেবে উল্লেখ করা হয়েছে। আর সংসদ সদস্য মাহমুদ-উস সামাদ চৌধুরী কয়েসের বাবা বঙ্গবন্ধু সরকারের আমলের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলওয়ার হোসেন পিরু মিয়াকে ফেঞ্চুগঞ্জ উপজেলা শান্তি কমিটির চেয়ারম্যান হিসেবে চিহ্নিত করা হয়েছে।

গত ২০শে আগস্ট সিলেটের নজরুল একাডেমিতে অনুষ্ঠিত এ স্মারকটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইসমত কাদির গামা, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক প্রমুখ।

বিষয়: বিবিধ

৯৩৩ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

377589
১৬ সেপ্টেম্বর ২০১৬ সকাল ০৭:৫৬
হতভাগা লিখেছেন : আপনারা ক্ষমতায় আসলে এদের ধরে ধরে বিচার করবেন , ঠিক আছে ?

মুক্তিযুদ্ধ যারা করেছে তাদের বলবেন বেঈমান/গাদ্দার আর যারা শান্তি(!) চেয়ে কিমিটি করেছে তারা হবে জাতীয় বীর ।
377606
১৬ সেপ্টেম্বর ২০১৬ সন্ধ্যা ০৭:০১
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : এখন চেতনাবাজরা চুপ থাকবে জানি
যেখানে জামায়াত বিএনপির গন্ধ পাবে সেখানেই চেতনার ঢেউ খেলবে Happy)
377614
১৬ সেপ্টেম্বর ২০১৬ সন্ধ্যা ০৭:৪২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : কোন প্রবলেম নাই!কালো হাফ কোট পড়লে সব ঠিক!
377621
১৬ সেপ্টেম্বর ২০১৬ রাত ০৮:৪৪
আবু জারীর লিখেছেন : তারা স্বাধীনতা বিরোধী হলেও রজাকার ছিলনা। আর রাজাকার হলেও খুণ ধ র্ষ ণ করেনি। আর খুণ ধর্ষন করলেও তাতে মানুষ মরেনি বা কারো ইজ্জত যায়নি। শত হলেও তার এখন আওয়ামী মেশীনের প্রডাক্ট।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File