এত পীর এই দেশে তার পরও মুসলমানদের এই দূরবস্থা কেন???

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ১৫ সেপ্টেম্বর, ২০১৬, ০৭:৫৮:৩৪ সন্ধ্যা

সারা বিশ্বের কথা বাদ দিন। এই বাংলাদেশের কথার ধরুন | হাজারো পীর আউলিয়ার দেশ এটা। এদেশের প্রত্যেক উপজেলা না হোক প্রত্যেক জেলায় কমপক্ষে একজন করে পীর আছেন | এত যে পীর তার পরেও কেন এদেশের মুসলমানদের এ দুরবস্থা??

ইসলামের মূল কথা হল তাওহীদ আর একতা। পবিত্র কুরআনের ঘোষণা "তোমরা আল্লাহর রজ্জুকে শক্তভাবে ধারন কর এব পরস্পর বিচ্ছিন্ন হয়োনা |

"

কিন্তু দেখা যাচ্ছে প্রতিনিয়তই নতুন নতুন নেতা গজাচ্ছে আর পূর্বে নেতাদের ভুল নিয়ে বক্তব্য দিয়ে জনগণের বাহবা নিচ্ছে | নব্য ইসলামী চিন্তাবিদ ,যুক্তিবাদী ইত্যাকার অভিধায় ভূষিত হচ্ছে | আর সেইসাথে অমুক দল মোনাফেক ,অমুক ব্যক্তি খ্রিস্টানদের দালাল ইত্যাদী ইত্যাদী গালির প্রচলন হচ্ছে | কিন্তু মুসলমানদের ভাগ্যের কি কোন পরিবর্তন হচ্ছে? বরং আলেমরা আলেমের বিরুদ্ধেও লাগায় মুশরিক আর নাস্তিকেরা সুযোগে পেয়ে ঈমানদের কাবু করে ফেলছে। কথিত যুদ্ধাপরাধের বিচারের নামে এদেশের মুত্তাকী ইসলামী ব্যক্তিত্বদের যখন নাস্তিক মুশরিকের দোষররা ফাঁসিতে হত্যা করে তখন কথিত পীরেরা তার বিরুদ্ধে প্রতিবাদ তো করেইনা বর্গের আড়ালে থেকে হাসে। মাওলানা সাঈদীর মত ইসলামী স্কলার যখন জালিম সরকারের নির্যাতনের শিকার হয় তখন এইসব পীরদের উচিত ছিল সত্যের পক্ষে সোচ্চার হওয়া | তারা সেটা না করে ভাবছে সাঈদী জব্দ হলে তাদের পীর ব্যবসা ফুলে ফেঁপে উঠবে।

হায়রে বেকুবদের দল! নাস্তিক আর মুশরিকরা যে ভাবে তোমাদের বিভেদের সুযোগ নিয়ে ইসলাম কে নির্মূল করার এজেন্ডা বাস্তবায়ন করে চলেছে সেখানে থেকে কি করে মুক্তি পাবে একবারও ভেবেছ কী?

বিষয়: বিবিধ

৮২০ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

377592
১৬ সেপ্টেম্বর ২০১৬ সকাল ০৮:১০
হতভাগা লিখেছেন : এসব পীর হাশরের ময়দানে জাহাজ নিয়ে অপেক্ষা করবেন মুরিদানদের পুলসিরাত পার করে দেবার জন্য !

অনেক পীর তাদের মুরিদানের জন্য বিশেষ বিশেষ অফার ও প্যাকেজেরও ব্যবস্থা রাখবেন !

এর মধ্যে এক পীর টিভিতে এড দিয়ে বসেছেন !


ইয়া আল্লাহ ! আমাদেরকে এইসব পীরদের পীড়াপীড়ী থেকে রক্ষা কর - আমিন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File