রুখে দাঁড়াও হায়েনা! !!

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ২১ এপ্রিল, ২০১৬, ০৭:১৮:৫৮ সকাল

দুই দিনের এই পার্থিব জীবনের মোহ বড়ই বেহায়া | একমাত্র আল্লাহর বিশেষ রহমত ছাড়া কোন মানুষের পক্ষে এই মোহ কাটিয়ে ওঠা সম্ভব নয়। আর শয়তানের কাজই হচ্ছে মানুষকে আল্লাহর নিয়মের বিরুদ্ধে প্ররোচিত করা। শয়তানের ফাঁদে পড়ে মানুষ ইহকালের জীবনকেই পরম মনে করে। অনন্ত পরকালের জীবন তাদের কাছে অর্থহীন ও তুচ্ছ হয়ে যায়। দুনিয়ার শয়তান শাসকেরা মানুষের এ দুর্বলতার কথা বেশ ভালোভাবেই জানে। তাই তারা শয়তানের দোসর হয়ে মানুষকে নানা ভয় ভীতি আর উন্নয়নের লোভ দেখিয়ে তাদের শয়তানির সমর্থক হিসেবে ধরে রাখতে চায়। সোজা পথে তারা সফল না হলে বাঁকা পথে হাটতেও তারা বিন্দু মাত্র দ্বিধা করেনা।

বাংলাদেশের হায়েনা সরকারকে আমি সর্বদাই ফেরাউনের আল্টা মর্ডান সংস্করণ বলেই আমি দৃঢ় ভাবে বিশ্বাস করি। কথিত মুক্তিযুদ্ধের চেতনা , গণতন্ত্র কিংবা উন্নয়নের নামে এই হায়েনা বাংলাদেশকে পৃথিবীর ইতিহাসের এক ভয়ংকর অবস্থায় পরিনত করেছে। নিজেদের হায়েনাদলের বেশুমার অপকর্ম আড়াল করার জন্য এরা জঘন্যতম নীচ পন্থা অবলম্বন করতেও পিছ পা হয়না | বাংলাদেশ জামায়াত ইসলামীর পরীক্ষিত আদর্শবান নেতাদের বিচারের নামে হত্যা করে এরা দেখিয়ে দিয়েছে যে এরা সাক্ষাৎ হায়েনাদের থেকেও ভয়ঙ্কর | এদেশের সব চেয়ে সাহসী কন্ঠস্বর জনাব মাহমুদুর রহমানকে মিথ্যা অভিযোগে দীর্ঘ দিন আটক করে তার উপর চালানো হচ্ছে চরম বর্বর নির্যাতন | কিন্তু পরিতাপের বিষয় হচ্ছে জনাব মাহমুদুর রহমানের উপর এই অসভ্য হায়েনাদের মত নির্যাতনকেও সমর্থন করেছে মিডিয়া ব্যক্তিত্ব , সম্পাদক কিংবা কথিত বুদ্ধিজীবীদের অনেকেই | সেইসব তথাকথিত শিক্ষিত কিংবা প্রগতিশীল মানুষ নামক 'জানোয়ারদের ' ঘৃনা করেই যাব। আর আল্লাহ যদি আমাকে সুযোগ দেয় তাহলে ওদেরকে ফেরাউন .নমরুধের পরিনাম স্মরণ করিয়ে দিব।

এইযে প্রথিতযশা সাংবাদিক , কলামিস্ট শফিক রেহমানকে ওরা তথ্যবাবার কথিত হত্যা ষড়যন্ত্রের ভুয়া অভিযোগে আটক করেছে এটা তাদের অসহায়ত্ব প্রমাণ করেছে। হায়েনাদের সামনে স্বাভাবিক পথে ক্ষমতায় থাকার আর কোন উপায় নেই। দেশের ভিতরে গুম খুন আর ভালো ভালো মানুষদের আটক করা ছাড়া ওদের টিকে থাকার আর কোন পথ খোলা নেই। এই পথেই ওরা চলতে থাকবে আল্লাহর আদেশে নিশ্চিহ্ন না হওয়া পর্যন্ত | এই হায়েনাদের ভয়ে বিবেকবানদের চুপ করে থাকা উচিৎ নয়। যারা জীবনের ঝুঁকি নিয়ে অন্যায় অপশানের বিরুদ্ধে লড়াই করছে তাদের পাশে থাকাই এখন আমাদের ঈমানী দায়িত্ব |

বিষয়: বিবিধ

১০৪০ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

366590
২১ এপ্রিল ২০১৬ সকাল ০৭:৪২
গাজী সালাউদ্দিন লিখেছেন : আপনার শিরোনামের সাথে লেখার দেখি দূরতম সম্পর্ক নাই। এটা কি হল ভাই!!!
366645
২১ এপ্রিল ২০১৬ দুপুর ০২:৫৪
হতভাগা লিখেছেন : বিএনপি-জামায়াতকে হাসুবুর এই উতুঙ্গ মাইর দেশবাসী ভয়ংকর সুন্দর হিসেবেই এনজয় করে চলেছে
376886
২৮ আগস্ট ২০১৬ দুপুর ১২:০৫
হতভাগা লিখেছেন :



মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File