বিশ্ব এখন বেশ্যালয় !!!!"

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ১৬ এপ্রিল, ২০১৬, ০৭:৪৫:৪০ সকাল

যৌনতার পূজারীরাই এখন বিশ্বের সব কিছুর নেতৃত্ব দিচ্ছে | তারাই এখন প্রচলিত গণতান্ত্রিক রাজনীতির ধারক ও বাহক। মানুষের মন থেকে ধর্মীয় মূল্যবোধ বিনাশ করে তথাকথিত আধুনিকতার নামে বাঁধাহীন যৌনতায় ডুবে যাওয়ার জন্যই তারা নানারকম বিশ্বকাপ খেলাধূলা ., অলিম্পিক গেমস , বৈশাখী মেলা , বাণিজ্য মেলা , সার্কাস ইত্যাদির আমদানি ঘটিয়েছে | মানুষের জন্য ধর্ম নিয়ন্ত্রিত আনন্দ উত্সব থেকে দূরে সরিয়ে গল্প ., উপন্যাস , সিনেমা ., নাটকের নামে কামাশ্রয়ী যৌনতা ঢুকিয়ে দেওয়া হচ্ছে | সেই সুযোগে সাধারণ মানুষের ঘাম ঝরানো অর্থ লুটে নিচ্ছে টাকাখেকো দৈত্যরা। সাধারণ মানুষের অন্তর থেকে চিরন্তন প্রেম , মমতা , ভালবাসা , মানবিকতা নামক গুণাবলী ধ্বংস করে সেখানে কেবলই ভোগ বিলাসিতা আর আত্মকেন্দ্রিক স্বার্থপরতা ঢুকিয়ে দেওয়া হচ্ছে | গর্ভধারিণী মা আজ নবজাতক শিশুকে নিজের অপকর্ম ঢাকার জন্য ডাস্টবিনে ছুড়ে দিতেও দ্বিধা বোধ করছে না। আকন্ঠ ভোগ বিলাসে নিমজ্জিত সন্তানেরা জন্মদাতা পিতা আর গর্ভধারিণী মাকে মানবেতর জীবন যাপনে বাধ্য করছে। শহর . নগরে আকাশ ছোঁয়া ইমারত কিংবা সুদৃশ্য ফ্লাইওভার আর সেতু গুলোতে রঙ্গের ছড়াছড়ি থাকলেও ওসবে মনুষত্বের লেশ মাত্র নেই। ইট পাথর আর রড সিমেন্ট এ গড়া তথাকথিত আধুনিকতা মানুষের অন্তরকেও ইট পাথরের মত কঠিন করে দিয়েছে | ওখানে তাই দয়া মায়া মমতা কিছুই অবশিষ্ট নেই। আমি চরম ভাবেই কথিত সভ্যতার এই বিবর্তন কে ঘৃণা করি।

বিষয়: বিবিধ

১২২৬ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

365846
১৬ এপ্রিল ২০১৬ সকাল ১০:৪৭
মনসুর লিখেছেন : লিখেছেন "আমি চরম ভাবেই কথিত সভ্যতার এই বিবর্তন কে ঘৃণা করি" - আসলেই্তো ঘৃণ্য বিষয়কে ঘৃণা করবেনই না বা কেনো। আজ পর্যন্ত এমনতো কখনো শোনা যায়নি যে, সাধ করে কেউ বেশ্যা হয়েছে, বরং সমাজ-পরিবেশ-পরিস্থিতি তাকে বেশ্যা বানিয়ে ঐ অবস্থায় ধরে রেখেছে। . . . . বেশ বোঝা যাচ্ছে যে, আপনি দেখিয়া-শুনিয়া ক্ষেপিয়া গিয়াছেন। যে কোনো সৎ-মুসলমানের জন্য ক্ষেপার মত বিষয়ইতো বটে, . . . !!
কিন্তু কেনো "এই মানুষগুলি ঐ রকম করছে" ??
এগুলি আসলে কেয়ামতের আলামত মাত্র। এরকম না হলে তো আর কেয়ামত ঘনিয়ে আসতে পারছে না !!

সৎ-মুসলমান এন দাবিদার হিসাবে আমার-আপনার দ্বায়িত্ত্ব ছিলো মানব সমাজকে ইসলামের পক্ষে ইতিবাচক ভাবে গড়ে তোলা, কিন্তু আমরা তা পারিনি, আমাদেরই ব্যর্থতা। (মহান আল্লাহ আমাদেরকে যেনো মাফ করেন, আমীন।)
আমাদের এই সমাজে আজ নামধারী মুসমানের আধিক্য, যারা আসলে ইসলামকে ঘৃণাই করে। আজ এই দেশে মিথ্যাচার-সুদ-ঘুষ-জুয়া-লাম্পট্য-দ্শ্যুতার-ই জয়জয়াকার। কারন হিসাবে বলা যায় মানুষের লোভ-হিংসা-অসততার আবাধ বিকাশ। আর এর পিছনে রয়েছে সমাজে কুশিক্ষার প্রচার, অনৈতিকতার প্রসার আর সৎ-ধর্মহীনতার অভাব।
আমরা কি করছি এই অশুভ আগ্রাসনে বিরুদ্ধে ?? হতাস হয়ে, ঘৃণা করে, দুঃখ পেয়ে, রাগ করেই বা কি হবে ??

মহান আল্লাহ আমাদর সবাইকে হেদায়েত দিয়ে দুনিয়া ও আখেরাতে নেক কামিয়াবী দান করুন, আমীন।
365849
১৬ এপ্রিল ২০১৬ সকাল ১১:৩৩
বিবর্ন সন্ধা লিখেছেন : আসসালামু আলাইকুম

সবচেয়ে খারাপ লাগে যখন দেখি নামদারি মুসলিমরা ই ইসলাম কে নিয়ে কুটুক্তি করে।
365860
১৬ এপ্রিল ২০১৬ দুপুর ০২:৩৪
পললব লিখেছেন : যাদের অন্তরে পরকাল বলে কিছু নেই তারাতো চাইবেই এই দুনিয়া পুরোটায় বেশ্যালয় হোক।
365871
১৬ এপ্রিল ২০১৬ দুপুর ০৩:৫০
শাহাদাত হুসাইন নবীনগর লিখেছেন : পরকাল ভুলে সবাই ব্যাস্ত রঙের দুনিয়া নিয়ে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File