আচিপ মিয়ার ভক্ত-মুরীদানদের প্রতি...

লিখেছেন লিখেছেন মাই নেম ইজ খান ২১ জানুয়ারি, ২০১৪, ০৭:৩৭:৪৭ সকাল



বাংলাদেশের বলদ নাস্তিক কূল শিরোমণি আচিপ মিয়া অবশেষে তার প্রভূদের হালকা নজর কাড়তে সক্ষম হয়েছেন। কোনো মতে প্রাণ ভিক্ষা দিয়ে তারা তাকে জার্মানী পর্যন্ত টেনে এনেছেন। তবে এখনও তারা তাকে জাতে ওঠায় নি। তারা দেখতে চাচ্ছেন এই বলদটা তাদের কতোটুকু দালালী আর পা চাটতে পারে।

ফলে আপাতত: জার্মানীতে তার দু'বেলা দু'মুঠো খাবার আর কোনো এক বস্তিতে অবস্থানের ব্যবস্থা হলেও চাহিদানুরুপ সূরাপান কিংবা নারীসঙ্গ লাভের ব্যবস্থা হয়নি। এমনকি সামান্য একটি মোবাইলও নাকি এখনও সে কিনতে পারেনি, বা তাকে কেউ দান করে নি। (ইসলামিকদের ক্ষেত্রে এটি দান হলেও তাদের জন্য অবশ্য ডোনেশন) তাই সে বারবার তার সাম্প্রতিক বিভিন্ন স্ট্যাটাসে ইনিয়ে বিনিয়ে নিজের অসহায়ত্ব আর প্রভূদের পদচুম্বন আর উচ্ছিষ্ট চেটেপুটে একাকার করে দিচ্ছে। পূর্ণদ্যোমে দালালী করা শুরু করেছে তার প্রভূদের। দেখা যাক কতোদিনে সে কতদূর যেতে পারে!

তবে আপাতত: সে তাকিয়ে আছে তার অনলাইনের বলদ ফ্রেন্ড আর ২২৬৪৮ মুরীদানদের দানবাক্সের দিকে। দেখা যাক কেউ অন্তত: তাকে একটি মোবাইল দান করে কিনা।

(তার সকল ভক্ত মুরীদান নাস্তিকদের প্রতি অনুরোধ অন্তত: নিজেদের বলদ এই ম্যাসেঞ্জার এর প্রতি একটু দয়া করুন। একটি মোবাইল কিনে দিন তাকে। দুনিয়া ও আখেরাতে অশেষ আযাব হাসিল করতে পারবেন কোনো সন্দেহ নেই।)

قُلْ إِنَّ الْمَوْتَ الَّذِي تَفِرُّونَ مِنْهُ فَإِنَّهُ مُلاقِيكُمْ ثُمَّ تُرَدُّونَ إِلَى عَالِمِ الْغَيْبِ وَالشَّهَادَةِ فَيُنَبِّئُكُمْ بِمَا كُنْتُمْ تَعْمَلُونَ (8)

অর্থ: "হে নবী! আপনি তাদেরকে বলে দিন, তোমরা যে মৃত্যু থেকে বাঁচার আশায় পলায়ন করছো তা নিশ্চয়ই নির্দিষ্ট সময়ে তোমাদের সাথে অবশ্যই অবশ্যই সাক্ষাত করবে। এরপর তোমরা উপস্থাপিত হবে তোমাদের মহান প্রতিপালক সকল অদৃশ্যের জ্ঞানী ও প্রত্যক্ষদর্শী মহান রবের সম্মুখে। তখন তিনি তোমাদের দুনিয়ার সকল কৃত-কর্মের বিষয় গুলো তুলে ধরবেন তোমাদের সামনে।" (সূরা জুমুআ, আয়াত ৮)

বিষয়: বিবিধ

২৪৯২ বার পঠিত, ১৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

165160
২১ জানুয়ারি ২০১৪ সকাল ০৮:০৯
টাংসু ফকীর লিখেছেন : আচিপ নামে এই হালার পুত হিয়ালের বাচ্চারে পাইলে, চুলার মধ্যে পুড়া দিতাম।
২১ জানুয়ারি ২০১৪ সকাল ০৮:৩৮
119345
মাই নেম ইজ খান লিখেছেন : অশেষ নেকী হাসিলের সুযোগ থেকে বঞ্চিত হলেন Worried Worried Worried
165165
২১ জানুয়ারি ২০১৪ সকাল ০৯:১৭
হতভাগা লিখেছেন : ইসলামকে যেসব দেশ অপছন্দ করে তারা এর প্রতি Sympathy/Empathy দেখাবে , যেমনটা তসলিমাকে দেখিয়েছিল সুইডেন ।

পরে সেখান থেকে ঠেলতে ঠেলতে এখন কলিকাতা । সবখানেই তাকে টলারেন্সের মাত্রা দিনকে দিন কমে এসেছে ।

অনূকুল পরিবেশ ধীরে ধীরে প্রতিকূল হয়ে এসেছে তার কাছে । কারণ ঐসব খানেও মানুষ কোন না কোন ধর্ম পালন করে । কতদিন এই ইসলাম বিদ্বেষী/নাস্তিককে ফোলানো যায়/পোষা যায় ?

এক সময়ে ঐসব স্থানের মানুষও তাকে দৌড়ানী দেওয়া শুরু করে ।

ধর্মহীন(নাস্তিক) মানুষ পশুর তুল্য ।

আর ইসলাম বিদ্বেষীতাই যাদের মূল পুঁজি তাদের তো আখেরাত নেইই , দুনিয়াতেও তারা খুব বেশী সুবিধাজনক অবস্থায় যেতে পারে না ।
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৩৯
119456
মাই নেম ইজ খান লিখেছেন : সুন্দর মন্তব্য।

আন্তরিক ধন্যবাদ।
165168
২১ জানুয়ারি ২০১৪ সকাল ০৯:২৬
সত্যের বিজয় লিখেছেন : যে যত বেশি ইসলাম বিদ্বেষী নাস্তিক ও বিদেশী প্রভুদের পা চাটতে পারবে সেই ইউরোপ আমেরিকার কাছে গ্রেট ! তার মানে ইউরোপ আমেরিকা আমাদের বন্ধু (?) !
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১০:৩১
119389
রেজাউল ইসলাম লিখেছেন : আপনি ইউরোপ আমেরিকার কথা বাদ দেন, আগে ভাবেন, বাংলাদেশের মত একটা মুসলিম দেশেই এত বড় নাস্তিক জন্ম নিল এবং সরকার তাকে নিরাপদে বিদেশে পাঠিয়ে দিল ফাঁসির বদলে। আমাদের সরকারই বা কি?
165200
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১০:১০
আহমদ মুসা লিখেছেন :
قُلْ إِنَّ الْمَوْتَ الَّذِي تَفِرُّونَ مِنْهُ فَإِنَّهُ مُلاقِيكُمْ ثُمَّ تُرَدُّونَ إِلَى عَالِمِ الْغَيْبِ وَالشَّهَادَةِ فَيُنَبِّئُكُمْ بِمَا كُنْتُمْ تَعْمَلُونَ (8)

অর্থ: "হে নবী! আপনি তাদেরকে বলে দিন, তোমরা যে মৃত্যু থেকে বাঁচার আশায় পলায়ন করছো তা নিশ্চয়ই নির্দিষ্ট সময়ে তোমাদের সাথে অবশ্যই অবশ্যই সাক্ষাত করবে। এরপর তোমরা উপস্থাপিত হবে তোমাদের মহান প্রতিপালক সকল অদৃশ্যের জ্ঞানী ও প্রত্যক্ষদর্শী মহান রবের সম্মুখে। তখন তিনি তোমাদের দুনিয়ার সকল কৃত-কর্মের বিষয় গুলো তুলে ধরবেন তোমাদের সামনে।" (সূরা জুমুআ, আয়াত ৮)



পবিত্র কোরআনের বাণী ও ভাষা শৈলী কতই না মধুর!! এখানেই কোরআনের মোজেজাহ নিহিত রয়েছে। অথচ এই কোরআন শুধু মাত্র তার অনুসারীদের জন্যই অবতীর্ণ হয়নি। বরং এই কোরআন গোটা মানবগোষ্ঠী এবং দুনিয়ার সমস্ত মাখলুকাতের যাবতীয় অধিকার বাস্তবায়ন, সংরক্ষণ ও ভোগের জন্য নিশ্চয়তার পূর্ণাঙ্গ দিক নির্দেশিকাও বটে। কিন্তু আমরা যারা কোরআনের অনুসারী বলে মনে করে থাকি তাদের অনেকেরই জীবনে কোরআনের দেয়া নির্দেশনা অনুযায়ী নিজের অনুভূতি প্রকাশ করতে ব্যর্থতার পরিচয় দিচ্ছি। আমাদের খেয়াল রাখতে হবে যেন কারো সমালোচনা করতে গেলে, কিংবা কোন বিপদগামী মানুষরূপি শয়তানের নাফরমামানীর মুখোশ উন্মুচোন করতে গিয়ে নিজেও যেন কোরআন ও সুন্নাহর কালজয়ী আদব ও রুচিবোধের প্রকাশ ঘটে। আমাদের মনে রাখতে হবে কোন পাগলা কুত্তার কামড়ের প্রতিকার কোন অবস্থাতেই পাল্টা কামড় দিয়ে নয় বরং এই কুত্তাকে শায়েস্তা করার জন্য প্রয়োজন শক্ত বেথের লাঠি কিংবা সে জাতীয় প্রতিরোধী সরঞ্জাম।


বি. দ্র. ধন্যবাদ মুহতারাম মাওলানা সাহেবকে একটি সুন্দর পোস্ট শেয়ার করার জন্য। আমার কথায় মনে কষ্ট পেলে আন্তরিকভাবে দুঃখিত।
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৩৯
119457
মাই নেম ইজ খান লিখেছেন : জাযাকাল্লাহ।
165210
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১০:৩১
শেখের পোলা লিখেছেন : মৃত্যু কাউকেই ছাড়বে না৷ তবে হয়ত নিজ দেশে না হয়ে অন্য দেশেও হতে পারে৷ আর পালের গোদাটা নাকি পালাতে গিয়েও পারিনি৷ ওটার বোধ হয় দেশেই আজরাঈলের সাক্ষাৎ মিলবে৷
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৪০
119458
মাই নেম ইজ খান লিখেছেন : তাও হতে পারে। হুমায়ুন আযাদও কিন্তু এভাবেই মদ খেয়ে টাল হয়ে হোটেল রুমে মারা গিয়েছিলো।
165251
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৩১
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : আমার একটি পর্যবেক্ষণ হচ্ছে- একটু বুদ্ধি প্রতিবন্ধী ধরণের লোকেরা সাধারণত ধর্মবিদ্বেষী হয়। এ ধরণের লোকেরা লিটল লার্নার্স সুতরাং ডেঞ্জারাস হয়। জ্ঞানের প্রাথমিক স্তরে বিচরণ করে এরা মনে করে সবজান্তা হয়ে গিয়েছে। এ নিয়ে তাদের ভয়ংকর হম্বিতম্বি। আচিপ মিয়াও সেরকম। তার চেহারায়ও প্রতিবন্ধী ভাব আছে।
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৪০
119459
মাই নেম ইজ খান লিখেছেন : সহমত।

165252
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৩৪
বাকপ্রবাস লিখেছেন : হ্যাতেরে কেউ মোবাইল দেইনা ক্যারে..
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৪১
119461
মাই নেম ইজ খান লিখেছেন : চাকররে একটা বিস্কুট দেয়া যায় কিন্তু চাইলেই তো আর কোনো গোলামকে মালিক সাথে সাথে মোবাইল কিনে দেয় না...
165271
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৫১
সিকদারর লিখেছেন :
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৫৯
119479
মাই নেম ইজ খান লিখেছেন :

দুই পাশে দুই প্রতিবন্ধী আর তেতুঁল নিয়ে আমাদের আচিপ মিয়া... ধান্দা আর অপেক্ষায়...
165350
২১ জানুয়ারি ২০১৪ দুপুর ০২:১৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এখন তার প্রয়োজন আছে তাই আশ্রয়। কয়দিন পর যখন দেখবে প্রয়োজন শেষ তখন বলবে খেটে খাও। এমনিতেও ইউরোপের সচেতন নাগরিকদের মধ্যে এই প্রশ্ন উঠেছে তাদের ট্যাক্স এর টাকায় কেন এই ধরনের লোক দের প্রতিপালন করা হচ্ছে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File