ব্লগার নজরুল ইসলাম টিপু অসুস্থ! সকলের দোয়া কাম্য

লিখেছেন লিখেছেন সালমা ০৮ আগস্ট, ২০১৫, ০৮:৫২:২৯ রাত



গত ৭ই জুলাই, রোজার দিনে, জোহরের নামাজের অজু করতে গিয়ে বাম পা ওয়াশ বেসিনের উপর তুলেছিলেন। যেসব অফিসে ওজু করার ব্যবস্থা নাই, সেখানে স্টাফেরা এভাবেই ওজু করে থাকেন। তিনি পা একটু উপরে তোলা মাত্রই, কোমরের অস্থি সন্ধিতে টান অনুভব করেন।

তিনি জানিয়েছেন, ‘আমি এটাকে খুবই মামুলী ব্যাপার মনে করেছিলাম কেননা বিগত ২০ বছর এভাবেই ওজু করে আসছি। তা ছাড়া এথলেট দের মত, আমি আমার পা দুখানা মাথার পিছনে তুলে ঘারে আটকাতে পারি এবং হাতে ভর দিয়ে দোলনা খেতে পারি। তখন কিছু হয়নি, দুই ফুট উচ্চতায় পা তুলতে সমস্যা হবে কেন”?

উপরের কথাগুলো তিনি এভাবেই ডাক্তারকে জানিয়েছেন। কিন্তু ঘটনার পরদিন তাঁর কোমরের ব্যথা তীব্র আকার ধারণ করে এবং হাঁটুর নিচে পর্যন্ত ব্যথা ছড়িয়ে যেতে থাকে। তখন তাঁর পায়ের চামড়ার সেন্স কমে আসে।

ডাক্তার জরুরী ভিত্তিতে রক্ত পরীক্ষা, এক্স-রে এবং এম,আর,ই করেন। তিনি জানান কোমরের অস্থি-সন্ধিতে মাংস ছিঁড়ে গেছে। কোমরে কয়েকটি ইনজেকশন দেওয়ার পরও যখন ব্যথা থামছিল না অগত্যা ডাক্তার মেরুদণ্ডতে বিশেষায়িত ইনজেকশন দিয়েছেন। ডাক্তার ধারণা করেছেন হয়ত অপারেশন করা লাগতে পারে। সে জন্য আরো পর্যবেক্ষণ লাগবে।

নড়াচড়া করতে নিষেধ করা হয়েছে। প্রায় ২০ দিন তিনি হাঁটতে পারেন নি এমনকি দাঁড়াতেও সক্ষম ছিলেন না। তবে উঠিয়ে দিলে চেয়ারে বসতে ও শুইতে পারতেন।

ডাক্তার তাঁকে অনেক ঔষধ খেতে দিয়েছেন এবং এক দিন পর পর তাঁর ফিজিও থেরাপি চলছে। যথারীতি শারিরীক অনুশীলন তথা এক্সারসাইজ ও চলছে।

এসব ঔষধে তিনি কিঞ্চিত উপকৃত হয়েছেন। কয়েকদিন ধরে সামান্য হাঁটতে পারছেন। যেহেতু কোমর বাঁকা করতে কিংবা বসতে পারেন না। সেহেতু তিনি মসজিদে গিয়ে নামাজ পড়তে অপারগ হয়েছেন।

তিনি দীর্ঘ বছর প্রতি ওয়াক্ত নামাজ জামায়াতের সহিত আদায় করতেন। অসুস্থতা হেতু বহু জামায়াত তিনি মিস করেছেন। আপাতত আমাদের স্কুল পড়ুয়া ছেলে বাসায় থাকলে তার ইমামতিতে তিনি ঘরোয়া পরিবেশে কিছু জামায়াতের সুযোগ নেবার চেষ্টা করেন।

তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। আমি তাঁকে প্রশ্ন করেছিলাম সবাইকে তাঁর অসুস্থতার কথা জানাব কিনা? তিনি বলেছিলেন, আল্লাহ তাঁকে এমনিতেই সুস্থ করে তুলবেন তাই সবাইকে ঘটনাটি জানানোর কোন দরকার নাই।

অনেক সম্মানীত ব্লগার তাঁর কাছে মেইল করে, মন্তব্য করে জানতে চাচ্ছেন আসলে তাঁর অসুস্থতার ধরণ কেমন? তাই তাঁর অনুমতি নিয়ে আজকে আমি এই পোষ্ট খানা দিলাম। তিনি যখন একটু সুস্থ বোধ করেন, সেই ফাঁকে ব্লগে উপস্থিত থাকারও চেষ্টা করেছেন। বিভিন্ন জনের মেইলের উত্তর দেন।

দীর্ঘ ৩২ দিন পরও তাঁর অবস্থার পরিবর্তন আশানুরূপ হচ্ছে না। খুবই ধীর গতিতে কিছুটা ক্ষীণ উন্নতি চোখে পড়ে। আপনারা সবাই তাঁর জন্য আন্তরিকতার সাথে দোয়া করবেন।

বিষয়: বিবিধ

২৪৯৯ বার পঠিত, ৫৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

334549
০৮ আগস্ট ২০১৫ রাত ০৯:০১
মাটিরলাঠি লিখেছেন :
মহান আল্লাহ্‌ উনাকে সুস্থতা দান করুন। আ-মী-ন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১০:৪৩
276675
সালমা লিখেছেন : আমিন, অনেক ধন্যবাদ।
334555
০৮ আগস্ট ২০১৫ রাত ০৯:২৪
নাবিক লিখেছেন : ইনশাল্লাহ, আল্লাহ চাহেতো উনি খুব তারাতারি সুস্হ হয়ে যাবেন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১০:১৭
276669
সালমা লিখেছেন : আমিন, অনেক ধন্যবাদ।
334557
০৮ আগস্ট ২০১৫ রাত ০৯:৫৫
আবু তাহের মিয়াজী লিখেছেন : মহান আল্লাহ্‌ উনাকে সুস্থতা দান করুন। আ-মী-ন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১০:১৭
276670
সালমা লিখেছেন : আমিন, অনেক ধন্যবাদ।
334558
০৮ আগস্ট ২০১৫ রাত ০৯:৫৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আল্লাহতায়লা উনাকে দ্রুত সুস্থতা দিন।
এই সমস্যায় ভাল হতে অনেক সময় লাগে শুনেছি। তবে পুর্ন বিশ্রাম এই ইনশাআল্লাহ পূর্ন সুস্থতা দেবে।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১০:১৮
276671
সালমা লিখেছেন : জ্বি, ডাক্তারও বলেছেন একটু সময় লাগবে, ধন্যবাদ।
334563
০৮ আগস্ট ২০১৫ রাত ১০:২৭
প্রক্সিমা লিখেছেন : আল্লাহ ভাইজানকে সুস্থতা দান করুন ।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১০:৪৩
276676
সালমা লিখেছেন : আমিন, অনেক ধন্যবাদ।
334564
০৮ আগস্ট ২০১৫ রাত ১০:৩৬
আবাবীল লিখেছেন : ইয়া মাবুদ! আমাদের প্রিয় ভাইটিকে আপনি তারাতারি সুস্হতা দান করুন। আমিন।।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১০:৪৪
276677
সালমা লিখেছেন : আমিন, অনেক ধন্যবাদ।
334568
০৮ আগস্ট ২০১৫ রাত ১০:৫৮
আবু জারীর লিখেছেন : আমার সেরা বন্ধুদের মধ্যে অন্যতম হলেন এই কলম যোদ্ধা শ্রদ্ধেয় নজরুল ইসলাম টিপু ভাই। তার সাথে দেখা হয়েছে কয়েক মুহুর্তের জন্য কিন্তু হৃদয়ের বন্ধনটা অনেক দিনের। তাই মুহতারাম টিপু ভাইয়ের জন্য আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন দয়া করে তাঁর দীনের এই খাদেমকে দ্রুত সুস্থ্য করে তুলেন।

আমাদের সাথে ব্যাপারটা শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১০:৪৫
276678
সালমা লিখেছেন : আপনার সাথে তাঁর দেখা হওয়ার সেই দুর্লভ মুহুর্তে আমিও হাজির ছিলাম। আল্লাহ আপনাকে উত্তম হায়াত দান করুন। আমিন।
334571
০৮ আগস্ট ২০১৫ রাত ১১:১৮
আবু জান্নাত লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, আপনি টিপু ভাইয়ের কি হন?
ওনার বর্তমান অবস্থা কি, একটু জানাবেন প্লিজ।
একদিন ওনার দোকানে গিয়ে উনাকে পেলাম না, মোবাইল নাম্বার লিখে রেখে আসলাম। কিছুক্ষণ পর উনি ফোন করে সরাসরি আমার অফিসে উপস্থিত। আমি ঐ দিন অনেক আশ্চার্য হয়েছি, সত্যিই টিপু ভাই একজন আন্তরীকতাপূর্ণ মানুষ।
اسئل الله العظيم رب العرش العظيم ان يشفيه



সুন্দর পোষ্টটির জন্য শুকরিয়া। জাযাকাল্লাহ খাইর
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৩৭
276693
সালমা লিখেছেন : রমজানের মধ্যেই তিনি অসুস্থ হয়েছেন। ব্যবসা প্রতিষ্ঠান টি তিনি দেখতে প্রায় অপারগ হয়ে পড়েছেন। চাকুরী থেকে ছুটিতে ছিলেন। বর্তমানের অবস্থা তো উপরেই তুলে ধরেছি। আপনাকে অনেক ধন্যবাদ।
334575
০৮ আগস্ট ২০১৫ রাত ১১:৩০
আফরা লিখেছেন : হায় আল্লাহ !আমাদের এখানে তো আমরা এভাবেই অজু করি, বলা যায় না কখন কোন বিপদ আসে ।

হে আল্লাহ এই ভাইয়াকে সুস্থ্যতা দান করুন ।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৩৫
276690
সালমা লিখেছেন : আমার দেখা মতে সবাই এভাবেই ওজু করে। আসলে ওনি দীর্ঘ বছর চাকুরী করেছেন বসে বসে। সে জন্য হয়ত মাংস পেশী শক্ত হয়ে পড়েছিল। এটা আমার ধারণা। আল্লাহ আপনার দোয়া কবুল করুন।
১০
334582
০৯ আগস্ট ২০১৫ রাত ১২:০৬
সান বাংলা লিখেছেন : মহান আল্লাহ্‌ উনাকে সুস্থতা দান করুন। আ-মী-ন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৩৬
276691
সালমা লিখেছেন : আমিন, অনেক ধন্যবাদ।
১১
334584
০৯ আগস্ট ২০১৫ রাত ১২:১৭
প্যারিস থেকে আমি লিখেছেন : আল্লাহ এই প্রিয় ভাইটিকে সুস্হতা দান করুন। আমীন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৩৬
276692
সালমা লিখেছেন : আমিন, অনেক ধন্যবাদ।
১২
334601
০৯ আগস্ট ২০১৫ রাত ০১:৩৫
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : আস্সালামু আলাইকুম ওয়া রাহামাতুল্লাহি ওবারাকাতুহু। বিষয়টি আমাদেরকে অবহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। টিপু ভাই আমার খুবই প্রিয় একজন মানুষ ওনার লেখনী থেকে জীবনের উপকরণ হিসেবে অনেক কিছুই শিখেছি।

সত্যি ওনার অসুস্থতার খবর জেনে হূদয়ে ব্যথা অনুভব করেছি যা প্রকাশ যোগ্য নয়, ওনি ব্লগে অনেক দিন অনুপুস্থিত ছিলেন ওনাকে খুবই মিস করেছিলাম, সহ ব্লগারদের কাছথেকে জানতে পারি কর্মব্যস্ততার কারনে তিনি ব্লগে সময় দিতে পারছেন নাহ্।

মনে মনে ভাবতাম হয়তো কর্মব্যস্ততা কমলে ফিরবেন। আসলে তাই হলো কর্মব্যস্ত কমলে ব্লগে এসে আমাদের অনুপ্রাণা দেবার পাশাপাশি মূল্যবান কিছু লেখা উপহার দিয়েছেন।

আল্লাহ কাছে একটাই প্রার্থনা টিপু ভাইকে যেন তিনি খুব তাড়াতাড়ি সুস্থতা দান করেন, আমিন।

সালমা নামে ব্লগ! অথচ ছবি একজন পুরুষ এর। বুঝতে পারছি না আপনি কে। যদি সম্ভব হয় আপনি টিপু ভায়ের কি হন জানাবেন। নিকটির বয়স ২ বছরের বেশি কিন্তু পোস্ট মাত্র ৫টি।

০৯ আগস্ট ২০১৫ সকাল ০৭:৪৭
276657
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : রহিম ভাই, উনি মুহতারাম নজরুল ইসলাম টিপু ভাইয়ের সহধর্মিণী। আমার শ্রদ্ধেও আপু।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১০:২১
276672
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আপনে তো দেহি গ্যাঞ্জাম শুরু কইরা দিলেন! হেতিনি টিপু ভাইজানের জন্য দোয়া চাইলো, আর আন্নে দোয়ার সাথে বোনাস হিসেবে হেতিনির পরিচয়ডাও জাইনবার চান কিল্লাই? আন্নেরে তো দেহি এই ব্লগের বেআক্কেল মামুর কাছে পাঠানো দরকার আছিল! প্রোফিকে যে ছেলের ছবি আছে আছে সেই ছেলের ছবি টিপু বদ্দার প্রোফিকেও কিছু দিন আছিল!!
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৪২
276694
সালমা লিখেছেন : আমিও একজন পুরানা ব্লগার, সোনার বাংলাদেশ ব্লগে আমার অনেক লিখা ছিল। ব্লগটি ব্যান করাতে সব লিখাগুলো হারিয়ে ফেলি। এই ব্লগটিও বারবার ব্যান হচ্ছিল। নানাবিধ সমস্যায় লিখালিখিতে সময় পাই না। আল্লাহ আপনার দোয়া কবুল করুন। আমিন।
০৯ আগস্ট ২০১৫ বিকাল ০৪:৪৪
276733
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : ধন্যবাদ সবাইকে!
১৩
334606
০৯ আগস্ট ২০১৫ রাত ০৩:৩৮
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৪২
276695
সালমা লিখেছেন : ধন্যবাদ
১৪
334631
০৯ আগস্ট ২০১৫ সকাল ০৫:৫৭
কাহাফ লিখেছেন :
মুহতারাম কে মহান আল্লাহ দ্রুত শিফায়ে কামেলাহ দান করুন....এই দুয়া আমাদের!!
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৪৩
276696
সালমা লিখেছেন : আল্লাহ আপনার দোয়া কবুল করুন, আমিন।
১৫
334637
০৯ আগস্ট ২০১৫ সকাল ০৭:৫০
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : উনার জন্য সবসময় দোয়া থাকবে, শুক্রবারের কালচারালের অনুষ্ঠানে উনাকে না পেয়ে সবাই খুব চিন্তিত ছিলাম, সবাই উনার জন্য দোয়া ও করেছি। মহান আল্লাহর কাছে দোয়া করি, আল্লাহ যেন উনার দ্বীনের এই খাদেম কে তারাতারি সুস্থ করে দেন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৪৪
276697
সালমা লিখেছেন : আল্লাহ আপনার দোয়া কবুল করুন, আমিন।
১৬
334641
০৯ আগস্ট ২০১৫ সকাল ০৮:০৩
ছালসাবিল লিখেছেন : আপপপপপি Love Struck
লাবাসা তওয়াহহুরুন ইনশাআল্লাহ Day Dreaming Day Dreaming
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৪৪
276698
সালমা লিখেছেন : ইনশায়াল্লাহ, আল্লাহ আপনার দোয়া কবুল করুন, আমিন।
১৭
334648
০৯ আগস্ট ২০১৫ সকাল ১০:২৫
নেহায়েৎ লিখেছেন : আল্লাহ তাকে সুস্থতা দান করুন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৪৪
276699
সালমা লিখেছেন : আল্লাহ আপনার দোয়া কবুল করুন, আমিন।
১৮
334654
০৯ আগস্ট ২০১৫ সকাল ১০:৫২
জুমানা লিখেছেন : মহান আল্লাহর কাছে দোয়া করি, আল্লাহ যেন ওনার দ্বীনের এই খাদেম কে তারাতারি সুস্থ করে দেন ,আমিন............... Praying Praying Praying
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৪৪
276700
সালমা লিখেছেন : আল্লাহ আপনার দোয়া কবুল করুন, আমিন।
১৯
334656
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:০১
আল সাঈদ লিখেছেন : অবশ্যই দোয়া রইল মহান আল্লাহর কাছে। প্রত্যেক দ্বীনি ভাই যেন সদা সুস্হ্য থাকেন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৪৪
276701
সালমা লিখেছেন : আল্লাহ আপনার দোয়া কবুল করুন, আমিন।
২০
334664
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:২০
আহমদ মুসা লিখেছেন : টুডে ব্লগ সাইটের শ্রদ্বেয় লেখক মুহতারাম জনাব নজরুল ইসলাম টিপু ভাইয়ের লেখার আমি একজন নগন্য পাঠক। এই ব্লগ সাইটের সন্ধান পাওয়ার পর থেকেই আমি টিপু ভাইয়ের লেখার সাথে পরিচয় হওয়ার সৌভাগ্য লাভ করি। প্রথমদিকে প্রোফিকে টিপু ভাইয়ের ছবি দেখে কেমন যেন পরিচিত চেহারা মনে হওয়াতে আমি একবার মন্তব্যের মাধ্যমে জানতে চেয়েছিলাম নব্বই দশকে তিনি চট্টগ্রাম মহানগরীতে ছিলেন কিনা। জেনে খুশী হলাম তিনি চট্টগ্রামেরই লোক। লেখার সাথে পরিচিত হওয়ার পর থেকে ক্রমান্বয়ে টিপু ভাইয়ের প্রতি ভক্তি ও শ্রদ্ধা বৃদ্ধি পেতে থাকে। তার যে কোন লেখা পড়া শুরু করলে শেষ না করা পর্যন্ত ছাড়তে মন চায় না। মনে হয় তখন লেখাটি আরেকটু লম্ব হলো কেন! আসলেই টিপু ভাইয়ের লেখাতে যাদু থাকে। টিপু ভাইয়ের লেখা থেকে নতুন কিছু শেখার, নতুন কিছু জানার যেমন সুযোগ থাকে তেমনি অনুপ্রাণিত হয়ে নিজেও প্রেক্টিক্যালি বাস্তবে কিছু করার জন্য ইচ্ছা জাগে মনে।
গত দু’তিন সপ্তাহ ধরে টিপু ভাইকে ব্লগে সক্রিয় দেখে খুব ভাল লাগতো। কিন্তু ওনার অসুস্থতার কথা জানতে পেরে খুবই পেরেশান অনুভব করেছি।
সেদিন মুহতারামা ভাবী সাহেবার সাথে ফেইসবুকে আলাপচারিতায় এতো জটিল সমস্যায় আক্রান্ত হয়েছেন তা বুঝতে পারিনি! যদিও বা কোনদিন সরাসরি দেখা স্বাক্ষাতের সুযোগ হয়নি, তথাপি যুগ যুগ ধরে চেনা জানা একান্ত আপনজনের মতোই আজকে মুহতারামা ভাবী সাহেবার লিখিত ব্লগে বিস্তারিত জানতে পেরে নিজেও দুঃখ এবং কষ্ঠ অনুভব করছি। আমি একজন নগন্য ভক্ত পাঠক মাত্র। হয়তো আমার মতো অনেকেই শ্রদ্বেয় টিপু ভাই অসুস্থ্য হওয়াতে পেরেশানীতে ব্যথিত। তাই মহান আল্লাহর কাছে আন্তরিকভাবে দোয়া ও প্রার্থনা করছি আমাদের সবার অন্তরের পেরেশানী দুর করে দিয়ে প্রিয় টিপু ভাইকে দ্রুত এবং পরিপূর্ণ সুস্থ্যতা দান করে স্বাভাবিক জীবনযাত্রা পুনরায় ফিরিয়ে দিক- আমিন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৪৮
276702
সালমা লিখেছেন : আপনার সাবলিল ও সুন্দর কথা শুনে আমিও আনন্দিত হলাম। আমিও লিখতে শিখেছি তাঁর অনুপ্রেরণা পেয়েই। আপনাকে অনেক ধন্যবাদ। আল্লাহ আপনার দোয়া কবুল করুন। আমিন।
২১
334665
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:২৪
দ্য স্লেভ লিখেছেন : যারা এ্যাথলেট তাদের কিছু সাবধানতা অবলম্বন করতে হয়। অনেকদিন প্রাকটিস না করলে হঠাৎ করে কিছু একটা করতে গেলে এরকম সমস্যা হতে পারে। ..

আমি উনার লেখা খুব পছন্দ করি। উনি দারুন লেখক। অন্তর থেকে তার রোগ মুক্তির দোয়া করলাম।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৫৫
276704
সালমা লিখেছেন : ওনার প্রতিটি লেখায় আপনার মন্তব্য আমি দেখেছি। আপনিও একজন সেরা ব্লগার। আল্লাহ আপনার দোয়া কবুল করুন, আমিন।
২২
334671
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৩৩
ঝিঙেফুল লিখেছেন : মহান আল্লাহ্‌ উনাকে সুস্থতা দান করুন। আমীন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৫৫
276705
সালমা লিখেছেন : আল্লাহ আপনার দোয়া কবুল করুন, আমিন।
২৩
334672
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৫০
ইয়াফি লিখেছেন : আল্লাহ উঁনাকে দ্রুত সুস্হতা দান করুন। আরো বেশী বেশী কল্যাণমূখী লেখালেখির তওফিক দিন।
০৯ আগস্ট ২০১৫ সকাল ১১:৫৬
276706
সালমা লিখেছেন : আল্লাহ আপনার দোয়া কবুল করুন, আমিন।
২৪
334675
০৯ আগস্ট ২০১৫ দুপুর ১২:০২
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : আল্লাহ আমাদের প্রিয় নজরুল ভাইকে অতি দ্রুত সুস্থ করে দিন। আমিন।
০৯ আগস্ট ২০১৫ দুপুর ১২:৫৩
276714
সালমা লিখেছেন : আল্লাহ আপনার দোয়া কবুল করুন, আমিন।
২৫
334704
০৯ আগস্ট ২০১৫ দুপুর ০৩:১১
আবু সাইফ লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..

প্রিয়জনের অসুস্থতার খবর জানার হক্ব রয়েছে, এটা থেকে আমাদের বঞ্চিত করা ঠিক হয়নি মনে করি!

আল্লাহতায়ালা তাঁকে স্থায়ী আরোগ্য দান করুন!
এবং
আপনাদেরকেও সুস্থ ও নিরাপদ রাখুন!

পরিবারের মূলখুঁটি দুটোর যে কোনটা অসুস্থ হলে কী অবস্থা হয় তা অভিজ্ঞজনেরাই বোঝেন!!

চিকিতসা ও ভাইয়ের অবস্থা হালনাগাদ করতে অনুরোধ রইল!
০৯ আগস্ট ২০১৫ বিকাল ০৫:৫৩
276744
সালমা লিখেছেন : আপনার সুন্দর অনুভূতি রেখে যাবার জন্য, আপনাকে অনেক ধন্যবাদ। আপনার দোয়া আল্লাহ যাতে কবুল করেন। আমীন।
২৬
334719
০৯ আগস্ট ২০১৫ বিকাল ০৪:২৭
হতভাগা লিখেছেন :
গত ৭ই জুলাই, রোজার দিনে, জোহরের নামাজের অজু করতে গিয়ে বাম পা ওয়াশ বেসিনের উপর তুলেছিলেন।


০ হায় ! হায় ! আমিও তো এই থিওরী এপ্লাই করি । উপরে ওযুর জন্য লাইন ধরতে হয় বলে নিচ থেকে আগে ভাগেই এভাবে ওযু করি !

অবস্থা দৃষ্টিতে মনে হচ্ছে যে কোন ফ্র‍্যাক্চার হয় নি - আল'হামদুলিল্লাহ!

হয়ত মাস খানেক বিশ্রামে থাকতে হতে পারে । সাথে ফিজিও থেরাপীও ।

ব্লগিং করতে কোন অসুবিধা হবার কথা না , বরং বিশ্রামে থাকার কারণে অফিস যেতে হবে না বিধায় ধুমায়া ব্লগিং করতে পারার কথা ।

ইন শা আল্লাহ ভাল হয়ে যাবে ।
০৯ আগস্ট ২০১৫ বিকাল ০৫:৫৮
276746
সালমা লিখেছেন : কোন ফ্র্যাকচার হয়নি, ছুটিও শেষ। ডাক্তার বলেছে একটু করে হাঁটতে, দীর্ঘ বিশ্রাম না নিতে। পারলে সাঁতার কাটতে। এই সব যোগ করলে তার সময়টাও কমে গেছে। আল্লাহ আপনার দোয়া কবুল করুন। আমিন।
২৭
334982
১০ আগস্ট ২০১৫ রাত ০৯:০৪
তিমির মুস্তাফা লিখেছেন : আল্লাহ্‌ তাঁকে সুস্থতা দান করুন। ঈমানদারের পায়ে একটা কাঁটা ফুটলেও যদি সে আল্লাহর ওয়াস্তে ‘সবর করে- তো আল্লাহ তার ‘বিনিময় দেবেন! কাজেই ---!
১৯ আগস্ট ২০১৫ রাত ১০:৩১
278675
সালমা লিখেছেন : আল্লাহ আপনার দোয়া কবুল করুন। আমিন।
২৮
336985
১৯ আগস্ট ২০১৫ রাত ১০:৩০
সালমা লিখেছেন : আল্লাহ আপনার দোয়া কবুল করুন। আমিন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File