।। আসলে আমাদের খাসালত কয়লার চেয়েও কালা ।।

লিখেছেন লিখেছেন আবরার ২৭ জুলাই, ২০১৮, ০৬:০৭:৫৭ সন্ধ্যা



ইমরান খান এখনও শপথ নেননি , ক্ষমতায় বসেননি । অথচ হুজুগে বাঙ্গাল এবং কতিপয় হুজুর নানা মন্তব্যে ব্যস্ত হয়ে পরেছেন । উনাদের ওজনী জ্ঞান উনাদেরকে ঘুমাতে দিচ্ছে না । তথাকথিত প্রগতিবাদীরা ভ্যাংচি কাটতে পারছেন না । দাদাদের ভয়ে অভিনন্দনও জানাতে পারছেন না ।

**** খেলোয়ার থেকে প্রধানমন্ত্রী । রাষ্ট্র চালাবার যোগ্যতা কোথায় ? যারা ভোট দিলো , এত গুলো আসন পাইল । তারা কিছুই বোঝে না বুঝেন আমাদের হুজুগে বাঙ্গাল । তার রাজনীতির বয়স ২৫ বছর । নিজের বয়স ৬৫ । এশিয়ার ভুরাজনীতি , বিশ্বসন্ত্রাস , চরম গোত্রীয় দ্বন্দ্বের জটিল পাকিস্তানে প্রতিষ্ঠিত ২ পরিবারতান্ত্রিক রাজনীতির বাইরে এই কঠিন জার্নি সহজ নয় ।

***** তিনি চালাবেন মদিনার সনদে রাষ্ট্র !! হা হা !! উনার সাড়ে তিন হাত বডিতেই ইসলাম নেই । তথাকথিত হুজুরদের কালাম । উনার দল ইসলামী নয় । উনি ইসলাম কায়েমের কথা বলে ভোট চাননি । কোন ইসলামী দলের সাথে জোট করেননি । উনার বডিতে ইসলাম খুঁজেন কেন ? উনি কি মুয়াজ্জিন , খতিব , মোহতামীম , ওয়ায়েজিন পদে চাকুরী চাইছেন ?

*** সেখানে আমাদের ইসলামপন্থীদের জোট পেয়েছে মাত্র ৮ আসন । তার ভিতরে সুসংগঠিত শক্তিশালী জামায়াতে ইসলামীও আছে । সেখানকার পাবলিক ইসলামী হুকুমত চায়নি । ইসলামিক সেন্টিমেন্ট কাজে আসেনি । তারা চেয়েছে দুরনীতবাজ পরিবারতন্ত্রের বিরুদ্ধে একজন নেতা , একটি ৩য় শক্তি । আর সে শক্তির নায়ক হলেন ইমরান খান । তাকে সময় দিন । দেখুন ।

**** মুক্তির রাজপথ -খেলাফত , খেলাফত । ইসলামী বিপ্লব । রাজপথ কাঁপানো এই শ্লোগানের বয়স কত ? আকাশ ফাটানো শ্লোগানের যোগ্যতা থাকলেও রাষ্ট্র পরিচালনার পাবলিক আস্থা অর্জনে আমরা ব্যর্থ হয়েছি । এমরান খান , এরদোগান , মাহাথির , আনোয়ার ইব্রাহীম পাবলিক লিডার । রাষ্ট্র পরিচালনার মেন্ডেট অর্জন করেছেন ।

*** আর আমরা পোষাকি ইসলামের নেতা , শ্লোগানের নেতা , শায়েখ , হুজুর , বড় বড় মুফতি , বিশুদ্ধ হাদিসবীদ , লকবধারী পন্ডিত ।

*** আসলে আমাদের খাসলত কয়লার চেয়েও কালা । খাচলতে বড় গণ্ডগোল ।

বিষয়: বিবিধ

১০২১ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

385692
২৭ জুলাই ২০১৮ রাত ০৯:০৪
হতভাগা লিখেছেন : যিনি ওমরাহ/হজ করে এসে বলেন - মা দূর্গা গজে চড়ে এসেছেন বলে এবার ফলন ভাল হয়েছে (নাউজুবিল্লাহ) উনার ইসলাম কি ধরনের হবে সেটা বোঝাই যায় ।

ইমরান খান খেলোয়াড় হিসেবে সাকসেসফুল হয়েছেন , দেশকে কাপ জিতিয়েন। গত ২০/২২ বছর ধরে পলিটিশিয়ান হয়ে এখন ক্ষমতায় বসতে যাচ্ছেন। অনেক কাঠখড় পুড়িয়েই উনি এখানে এসেছেন। অন্যের জনপ্রিয়তায় / পরিচয়ের সুবিধা নেন নি।
385695
২৭ জুলাই ২০১৮ রাত ০৯:৫০
আবরার লিখেছেন : ধন্যবাদ । ঠিক বলেছেন । তাকে স্ট্যাডি না করেই মুল্যায়ন - অবমুল্যায়ন চলেছে ।
385697
২৮ জুলাই ২০১৮ সকাল ০৫:০৯
শেখের পোলা লিখেছেন : আমাদের দেশওতো মদীনা সনদে চালাবেন বলে ছিলেন আমাদের বঙ্গবন্ধু কন্যা। আসলে অপেক্ষা করাই উওম। গাছের পরিচয় ফলেই পাওয়া যাবে।
385701
২৯ জুলাই ২০১৮ দুপুর ১২:৩৪
আবরার লিখেছেন : অনেক ধন্যবাদ । ঠিক বলেছেন ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File