ঢাকার ফ্যান্টাসি কিংডমে জলকেলির নামে যা হচ্ছে

লিখেছেন লিখেছেন পত্রিকার পাতা থেকে ১৬ মার্চ, ২০১৪, ০৫:৪৬:১৯ বিকাল



দেশের জনপ্রিয় বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডম। উঠতি বিনোদন প্রিয়দের আরেকটু বিনোদিত করতে সেখানে গড়ে উঠেছে ওয়াটার কিংডম। সকাল থেকে রাত পর্যন্ত সেখানে চলে জলকেলির নামে বেহাল্লাপনা। আর এর জন্য খরচ করতে হয় মোটা অংকের টাকা।

সরেজমিন ওয়াটার কিংডম ঘুরে দেখা গেছে, উঠতি যুবক-যুবতিরা খোলামেলা পোশাক পড়ে আনন্দে আন্দোলিত হয়ে উঠছে। বিশেষ করে বন্ধু-বান্ধব বা প্রেমিক-প্রেমিকারা সেখানে ভদ্রতার সীমাও ছাড়িয়ে যাচ্ছেন। প্রকাশ্রেই চলছে অশালীন কার্যক্রম। জানা গেছে, প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বিনোদনের নামে চলে এসব অশ্লীলতা। আর একে প্রশ্রয় দিচ্ছেন কর্তৃপক্ষও। তারা এর জন্য খরচা হিসেবে নিচ্ছেন মোটা অংকের টাকা।

ওয়াটার কিংডমে আসা ব্যবসায়ী জানান, এখানে প্রকাশ্যে যা চলছে তাতে পরিবার পরিজন নিয়ে আসা দায়। যুবক-যুবতীরা এখানে যা করছে তা একজন অভিভাবক হিসেবে মেনে নেওয়া যায় না।আর যারা পরিবার-পরিজন নিয়ে সেখানে যাচ্ছেস তারা হচ্ছেন বিব্রত।

উৎসঃ

হ্যালোটুডে ডেস্ক :

http://www.hello-today.com/74961#at_pco=smlwn-1.0&at_tot=1&at_ab=per-12&at_pos=0

বিষয়: বিবিধ

১৫৪৩ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

193047
১৬ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৬:৩৪
মেঘ ভাঙা রোদ লিখেছেন : মুসলিম প্রধান দেশে এটা মেনে নেওয়া যায় না।
193063
১৬ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৬:৫১
ইবনে আহমাদ লিখেছেন : ভাই আপনাকে কে বাধ্য করেছে যেতে। আপনার মত আরো দশজন না গেলেই তো হল। যারা যাবে তাদের জন্য এই ব্যবসায়িক আয়োজন। না গেলে কি বিনোদন হয় না।
193081
১৬ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৭:১৬
নীল জোছনা লিখেছেন : উঠতি বয়সের পোলাপানদের একটু মৌজ মাস্তি করার জন্যই এসব আয়োজন। এতে তো আমি দোষের কিছু দেখছি না। পৃথিবীতে সবাই মোল্লাদের মত বউ মাইয়াগোরে ঘরের ভিত্রে হান্দায়া রাখবো এরকম ভাবাটা বোকামী। আর তাছাড়া ওরা তো আপনার বা আমার কোনো মা বোনকে নিয়ে মাস্তি করছে না।
193180
১৬ মার্চ ২০১৪ রাত ০৯:২৪
রিদওয়ান বিন ফয়েজ লিখেছেন : এই ধরনের মেয়েদের জন্যই আজ নারিরা পন্যতে পরিণত হয়েছে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File