‘আঙ্কেল আমার বাবার মুক্তির জন্য একটি ভোট ভিক্ষা দিন’

লিখেছেন লিখেছেন পত্রিকার পাতা থেকে ১৫ মার্চ, ২০১৪, ১০:৪১:০৮ সকাল



চাচা আপনার একটি ভোট ভিক্ষা দিন’। ‘মামা দয়া করে একটি ভোট দিন’। ‘আঙ্কেল আমার বাবার মুক্তির জন্য একটি ভোট ভিক্ষা দিন’। ‘চাচা-খালাম্মা মোটর সাইকেল মার্কায় আমার বাবাকে একটি ভোট দিন’।

ইত্যাদি আবেগভরা কথা বলে সাধারন মানুষের কাছে ভোট চাচ্ছে কারাবন্দি নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান তোফাইল আহমদের ৮ বছরের মেয়ে তাসফি।

কারাবন্দি তোফায়েল তনয়া তাসফি হাতে লিফলেট নিয়ে এভাবে মাঠ-ঘাঠ ও হাট-বাজারে তার বাবার মুক্তির জন্য ভোট খুঁজে ঘুরে বেড়াচ্ছে অহর্নিশ। এ সময় অনেক কঠিন হৃদয়ের মানুষকেও বরফের মতো গলতে দেখা গেছে।

প্রসঙ্গত, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৩ মার্চ।

ইমাম খাইর

কক্সবাজার প্রতিনিধি

http://ctgtimes.com/archives/1185

=========================্

নিউজটি পড়েই চোখের পানি আর ধরে রাখতে পারিনি। তাসফির নিস্পাপ চেহেরা দেখে যে কেউ মন খারাপ করতে পারে। বাবার মুক্তির জন্য সে এখন রাজপথে। হায়রে দেশের রাজনীতি।

বিষয়: বিবিধ

১৪৫৭ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

192431
১৫ মার্চ ২০১৪ সকাল ১০:৪৯
পত্রিকার পাতা থেকে লিখেছেন : বর্তমান চেয়ারম্যান তোফাইল আহমদ কারাগার থেকে নির্বাচনে প্রতিদ্বন্ধিতার ঘোষনা দেন। তার বিশাল কর্মী বাহিনী চ্যালেঞ্জ নেয়ে মাঠে নেমে পড়েছেন। গত ১ মাস ধরে উপজেলার পাচঁ ইউনিয়নে প্রতিটি ওয়ার্ড় গ্রাম পর্যায়ে চষে বেড়াচ্ছেন তার কর্মী বাহিনী ও পরিবারের লোকজন।http://www.newsagency24.com/2011-10-21-08-08-45/23250-2014-02-08-07-17-04
192446
১৫ মার্চ ২০১৪ সকাল ১১:১৩
সুশীল লিখেছেন : মাইনাস
192476
১৫ মার্চ ২০১৪ দুপুর ১২:২৪
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : গত বার আমি তোফাইল স্যারকে ভোট দিয়নি কারণ আমার ফ্যামিলির সবাই আওয়ামীলীগ করে (আমি ছাড়া)। সবাই আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ইকবাল সাহেবের সাথে আমাদের ফ্যামেলি গত একটা সম্পর্ক থাকায় সবাই কে ভোট দেয় যদি ভোটে তোফাইল স্যার জয়লাভ করে। কিন্তু শুধু তোফাইল স্যার ভোট দেবার জন্য আমি বাড়ি যাব। কি দোষ ছিল তোফাইল স্যারের?? রাজনৈতিক ভাবে ভিন্ন মতাবল্মবি হওয়াই কি তার একমাত্র দোষ??
192504
১৫ মার্চ ২০১৪ দুপুর ০৩:১৪
মোঃজুলফিকার আলী লিখেছেন : দোয়া করি মেয়েটির মনের বাসনা আল্লাহ পূর্ণ করেন। আমীন। ধন্যবাদ শেয়ার করার জন্য।
192522
১৫ মার্চ ২০১৪ দুপুর ০৩:২৮
সজল আহমেদ লিখেছেন : তোফায়েল কেন জেলে?
192921
১৬ মার্চ ২০১৪ দুপুর ০২:৩২
ইবনে আহমাদ লিখেছেন : আপনারা সবাই এই মেয়েটার বাপকে তার কাছে ফিরিয়ে দেন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File