শ্রদ্ধেয়া বোন তোমার মত যোগ্য মা হতে চাই ।

লিখেছেন লিখেছেন সত্যলিখন ১৪ জুলাই, ২০১৪, ১১:৪২:১৭ রাত

ফিলিস্তিনি মুসলিম ভাই বোনদের থেকে শিক্ষা নেওয়ার অনেক কিছু আছে।



দুনিয়ার মোহ আর রং তামাশায় যারা দেওয়ানা হয়ে ইসলাম কে খেল তামাশার বস্তুর মত ব্যবহার করছেন । তাদের জন্য ফিলিস্তিনের ইসলামের এই কঠিন অবস্থ্যা থেকে শিক্ষা নেওয়ার অনেক কিছু আছে। সত্যি জান মালের কোরবানী করা এই মুসলিম ভাই বোনদের থেকে শিক্ষা নেওয়ার মত অনেক কিছু আমাদের জন্য রয়েছে ।

আপনি ভেবে দেখেন , সেখানে তো রাজাকার বা যুদ্ধ অপরাধী নেই তারপরও কেন সেখানে আজ এত হতাহত? যার থেকে শিশু মহিলাও বাদ পড়ছে না ।

তাদের একটাই অপরাধ ছিল ।তারা আল্লাহর মনোনীত ইসলামকে মনে প্রানে ভালোবেসেছে।আর আল্লাহ উনাদের ভালবাসা কবুল করে নিয়েছেন।

আর এইটাই শয়তানের জন্য মাথা ব্যাথা হয়ে গেছে।তাই নিরোপরাধ মানুষ গূলোকে আজ এই জাল মাল ঘররাড়ি স্বামী সন্তান সব কিছুর কোরবানী দিয়ে সংগ্রাম করতে হচ্ছে।

আর আপনার আমল যখন আল্লাহ পছন্দ করবে তার প্রমান পাবেন যে,আপনার জন্য চার দিক থেকে বাধার প্রাচীর গড়ে উঠবে।

আপনার প্রিয় জনরাই প্রথম আপনাকে মিথ্যা বানোয়াট বা বিভিন্ন অপবাদ দিয়ে আপনাকে ধরাশায়ি করতে চাইবে। যেমন রাসুল সাঃ কে উনার প্রিয়জনরাই বেশি মিথ্যা বানোয়াট বা বিভিন্ন অপবাদ দিয়ে কষ্ট দিয়েছিলেন ।ওহ মিথ্যা অপবাধ আর পুত্র শোক একই সমান । কিন্তু আপনি যদি সেখানেই শয়তানের অপবাদে ধৈর্যের মিনার ভেঙ্গে ফেলেন তা আপনি জাহান্নামে কুপকাত ।আর যদি সেই শয়তানের মুখে ইট , বালু , ছাই যাই পান তা ছুড়ে মেরে আপনি এগিয়ে যান তা হলে আপনার সাথে থেকেই আপনার কাজ আরো সহজ করে দিয়ে লক্ষ্যস্থলে পৌছাবে ইনশাল্লাহ।

মর্মবেদনা দায়ক ছবি গুলো দেখে মাঝে বুক ফেটে যার তবুও কান্না পুরায় না। কিন্তু পরক্ষনেই আবার মনে হয় এটা আমাদের জন্য ঈমানের জযবা আরো বাড়িয়ে নিয়ে ইসলামী আন্দোলনকে আরো কয়েক ধাপ এগিয়ে নেওয়ার জন্য প্রেরনার বাতিঘরে আলোকবর্তীকা।

কারন আজ ইসলামের জন্য ফিলিস্তিনএর আমাদের প্রানপ্রিয় ভাই বোনেরা যেই পরিমানে ঈমানের দাবী পুরনের জন্য স্বর্বস্ব হারায়েও ঈমান রক্ষার জন্য জালিমদের সাথে লড়ে যাচ্ছে আমাদেরকেও ইসলাম কায়েমের জন্য আমাদের দেশের শয়তান ও রক্তপিপাসু নরখাদকদের বিরুদ্ধে এইভাবে লড়ে যেতে হবে ।তাও শয়তান ওমুনাফিকদের কাছে মাথানত করব না।

কারন দুনিয়ার মানুষ রুপী শয়তান গুলো বড় স্বার্থপর , নিজের মনের মতো আপনার থেকে কিছু না পেলেই প্রিয়জন বা আপনজনও হয়ে যায় চোখের নিমিষেই পর। তাতেও ধৈর্য্য ও নামাজের মাধ্যমে আল্লাহর সাহায্য চেয়ে মন শক্ত রাখতে হবে কারন আপনি সত্যের উপর থাকলে কাউকে আপনার প্র্য়োজন নেই ।আল্লাহর খুশির জন্য ভালবাসা আর আল্লাহর খুশির জন্য তা ত্যাগ করে দিবেন । তখন আল্লাহই আপনার জন্য যথেষ্ট হয়ে যাবেন।

তাই ইনশাল্লাহ াল্লাহ আমাদের সাথে আছেন তাই কাফের মোকাবিলায় তিনি আমাদের সাহায্য করবেন । যেমন করেছিলেন অতীতে। অতীতের চিরন্তন সত্য ইতিহাস আজ তার স্বাক্ষী হয়ে আছেন।ইয়া আল্লাহ নমরুদ ফেরাউনের মত সকল স্বৈরাচার শাসককে ধংস করুন।

শ্রদ্ধেয়া বোন তোমার মত যোগ্য মা হতে চাই ।তাই সেই রকম মা হও্য়ার মত ঈমানী এলেমী ও আমোলী যোগ্যতা আল্লাহ আমাকে সহ বাংলার সকল মা বোনদের সেই হেদায়াত দান করুন আমিন । আমিন সুম্মা আমিন ইয়া রাহমানুর রাহিম

বিষয়: বিবিধ

১৭১১ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

244790
১৫ জুলাই ২০১৪ সকাল ০৮:৪৯
সন্ধাতারা লিখেছেন : অনেক ধন্যবাদ ভালো লাগলো
১৫ জুলাই ২০১৪ দুপুর ০২:৫৫
190196
সত্যলিখন লিখেছেন : আসসালামুআলাইকুম । আপু আপনার মন্তব্য গুলো আমার পচা ও অন্ধকার লিখার মাঝে সন্ধ্যার দ্রুবতারা হয়ে জ্বলতে থাকে।আল্লাহ আপনার দুনিয়া ও আখিরাতের কল্যান দান করুন। আমিন ।
244794
১৫ জুলাই ২০১৪ সকাল ০৮:৫৬
বাজলবী লিখেছেন : অামিন।জাজাক অাল্লাহ খায়ের।
১৫ জুলাই ২০১৪ দুপুর ০২:৫৬
190197
সত্যলিখন লিখেছেন : আল্লাহ আপনাকেও দুনিয়া ও আখিরাতের কল্যানকর উত্তম পুরুস্কার দান করুন। আমিন ।
244881
১৫ জুলাই ২০১৪ বিকাল ০৫:০৭
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : আপনার ইচ্ছে যেন আল্লাহ কবুল করে নেন
১৫ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:৪৬
190231
সত্যলিখন লিখেছেন : আল্লাহ তোমাকেও দুনিয়া ও আখিরাতের সমস্ত কল্যানকর উত্তম জিনিস দান করুন। আমিন

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File