আজ নাকি থার্টিফাস্ট নাইট।

লিখেছেন লিখেছেন সত্যলিখন ৩১ ডিসেম্বর, ২০১৬, ০৯:৪০:২৪ রাত

আজ নাকি থার্টিফাস্ট নাইট।



বার বার নিজকে প্রশ্ন করলাম এটা কোন রাত ? কি হবে এই রাতে ?কেনো সবাই নতুন সাঝে সজ্জিত হয়ে আজ বের হবে রাস্তা ঘাটে ?জবাব আসে কত শতটাই ।ইসলাম হারাম বা নিষিদ্ধ এই রাত ।আল্লাহ হালাল করেছে কদরের রাত ।আধুনিক ছেলে মেয়েরা আধুনিক পোশাকে শুভেচ্ছা বিনিময় করবে আজ রাতে ,ইসলাম বলে নতুন পোশাকে

জামায়াতে শামিল হও ইদগাহে ।এই রাতে নাস্তিক মুনাফেকের সন্তানরা কোলাকুলি করে ক্লাবে রাত কাটায়ে পাবে মায়ের থেকে সোনার ছেলে উপাধি ।আল্লাহর খুশির জন্য একে অন্যকে ভালবাসলে পাবে আল্লাহর আরশের নীচে মুত্তাকিন উপাধি।

বছর শেষ হয়ে যাচ্ছে আর কয়েক ঘন্টা পর। াধুনিক সুশীল সমাজের সন্তানেরা রাস্তায় বাঁধনহারা মাতাল ঘোড়ার মত। সারা দুনিয়ার আকাশ নানা রঙের আতশবাজিতে নানান রঙ্গে ছেয়ে যাবে। জাহান্নাম নেমে আসবে এই ধরায় অন্য আমেজে। বাংলা হিন্দি ইংরেজী নানান গানে গানে মাতওয়ারা হবে ধরনী, নাচে নাচে দুলবে সব দেশের সব ধনী দুলাল দুলালীরা।আজ রাতে শত মিলিয়ন নিস্পাপ মেয়ে লম্পটের হাতে কুমারীত্ব ও সর্বস্ব হারা হবে ।কুমারী মাতা ঝরা ফুলের মত নর্দমায় ফেলবে তাদের পাপের ফসল জারয সন্তান।

আল্লাহর কথাঃ

"যখন আমি কোন জনপদকে ধ্বংস করার ইচ্ছা করি তখন তার অবস্থাপন্ন লোকদেরকে উদ্ধুদ্ধ করি অতঃপর তারা পাপাচারে মেতে উঠে। তখন সে জনগোষ্টীর উপর আদেশ অবধারিত হয়ে যায়। অতঃপর আমি তাকে উঠিয়ে আছাড় দেই"।

১৭-বানী ইসরাঈল- আয়াত ১৬


কোরান সুন্নাহ দাম্পত্য জীবনে দিয়েছেন জান্নাতী সুখ,আর সেই সুখের ফসল সন্তান হবে জান্নাতের ঠিকানা।আসুন আমরা সবাই আজকের রাতকে ঘৃনাকরি ।বিধর্মীদের সংস্কৃতিকে থু থু মেরে জানাই ধিক্কার।ইসলাম এর সংস্কৃতিকে জানাই আন্তরিক অভিনন্দন।

নববর্ষ তুমি আর চুপ থেকো না , আজ কথা দাও ।

নববর্ষ তুমি নব কিছু দিতে পেরেছো কি না হিসাব করে দেখো ?

কাউকে হৃদয়ে দিয়েছো এমন এক মেঘলা আকাশ যা অঝরে ঝরায় বারিধারা দু'নয়নে । আবার কেউ কাতরাচ্ছে জীবন মরন যন্ত্রনার সন্ধিক্ষনে , কেউ প্রিয়জন হারায়ে করছে আর্তনাদ। লাশের ভেলা ভাসিয়েছো রক্তের গঙ্গায় । কেউ আলো থেকে চলে যাচ্ছে অন্ধকারে আবার কারো আলোর জোনাকীর মত উড়ে অন্ধকারে দেওনা আলো ছড়াতে ।কাউকে দিয়েছো আলোয় আলোয় ভরা দীপ্ত আলোকিত এক উজ্জ্বল কোটিপতি জেলে জীবন । এবার কথা দাও আর কাদাবে না কাউকে , বিনা অপরাধে দিবে গলায় ফাস , বাবা মাইয়ের কোলে দিবে সন্তানের লাস , অতীতের সব গ্লানি ধুয়ে মুছে সারা বিশ্বকে দিবে কোরানের আলোয় আলোকিত এক রোদেলা দুপুর সোনালী সমাজ । যেখানে সবার মাঝে থাকবে ভ্রাতৃত্ব এর বন্ধনে ঐক্য সাম্য মৈত্রী ।

হে আল্লাহ , এক বছরে আমাদের মনের আকাশেও রিমিঝিম শ্রাবন বার বার বয়ে গেল । মাঝে শরতের মেঘের ফাকে ফাকে ঝিকিমিকি করা আলোর ক্ষীন রেখা দেখার আশায় দুই নয়ন নিঝুম রাতেও সুখস্বপ্ন দেখেছে । কারন যারা ঘরে থাকার কথা তারা খুজেছে কার ঘরে একবেলা থাকা যায় , তাও বলব আলহামদুলিল্লাহ ।

হে রহমানুর রাহিম , আমাদের বিগত বছরে ইসলামের দায়িত্ব পালনের কথা ছিল তার চেয়ে যতটুকু কম হয়েছে তা আমাদের অপারোগতা , অজ্ঞতা , দুর্বলতা বা অক্ষমতার কারনে হয়ে থাকলে আমা্দের ক্ষমা করে দিন । আমাদের কে নতুন বছরে নতুন উদ্যমে কাজ করার মত ঈমানী জযবা এলেমী আমোলী যোগ্যতা দান করুন । আমরা যেন জালিমের জিঞ্জির ভেংগে আমাদের প্রানাধিক প্রিয় নেতাকে মুক্ত করে আনতে পারি ।

কাফের নাস্তিক মুনাফেকদের মুকাবিলায় সাহায্য করুন ।আমরা যেন বাংলার আকাশে ভিন দেশি উড়ন্ত কুদৃষ্টি সম্পন্ন শকুনদের তাড়িয়ে দেশের ও জনগনের কল্যানে ইসলামের সুবাতাস প্রবাহিত করে দিতে পারি । আমাদের গুনাখাতা ক্ষমা করে সংশোধন হওয়ার মাধ্যমে হেদায়াত দ্বারা আমাদের অন্তর কে পরিপূর্ন করে দিন । আমিন আমিন সুম্মা আমিন

বিষয়: বিবিধ

১৯০১ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

381062
৩১ ডিসেম্বর ২০১৬ রাত ১০:০০
আবু সাইফ লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..
আমীন, আমীন!!

আল্লাহর কথাঃ
"যখন আমি কোন জনপদকে ধ্বংস করার ইচ্ছা করি তখন তার অবস্থাপন্ন লোকদেরকে উদ্ধুদ্ধ করি অতঃপর তারা পাপাচারে মেতে উঠে। তখন সে জনগোষ্টীর উপর আদেশ অবধারিত হয়ে যায়। অতঃপর আমি তাকে উঠিয়ে আছাড় দেই"। (আল- কোরআন)
১৭-বানী ইসরাঈল- আয়াত ১৬

পড়লাম, দোয়া করি, জাযাকিল্লাহ..
381063
৩১ ডিসেম্বর ২০১৬ রাত ১০:০৯
তট রেখা লিখেছেন : আমীন। সুম্মা আমীন।
381068
০১ জানুয়ারি ২০১৭ রাত ০২:০২
স্বপন২ লিখেছেন : ভালো লাগলো /
381071
০১ জানুয়ারি ২০১৭ সকাল ১০:৪২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আমিন।
অসংখ্য ধন্যবাদ শিক্ষনিয় পোষ্টটির জন্য।
381081
০১ জানুয়ারি ২০১৭ সন্ধ্যা ০৭:০৯
তবুওআশাবা্দী লিখেছেন : আমিন। ভালো লাগলো আপনার লেখাটা|
অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File