ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে মতাদর্শের সমর্থক কথিত কাহিনী এবং মিউনিখ অলিম্পিয়া হামলাকারী তরুণ ব্রেইভিকের অনুসারী

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ২৪ জুলাই, ২০১৬, ০৩:১২:৫৩ দুপুর



ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে ভারত বাংলাদেশের মিডিয়ার মতাদর্শের সমর্থক কথিত কাহিনী এবং মিউনিখ অলিম্পিয়া হামলাকারী তরুণ ব্রেইভিকের অনুসারী বিষয়টি আলোচিত হবে না। কারণ এখানে পিস টিভির মত জনপ্রিয় টিভি চ্যানেল নাই। সেই সাথে মাজার , পীর মুরিদদের মোখশ খুলার কাহিনী ও জড়িত আছে।

মিউনিখ ট্রাজেডি: হামলাকারী তরুণ উগ্রবাদী খ্রিস্টান

শুক্রবার ২২ জুলাই সন্ধ্যায় জার্মানির মিউনিখ শহরের অলিম্পিয়া শপিংমলে ১৮ বছর বয়সী ইরানি বংশোদ্ভূত জার্মান এক তরুণ এ হত্যাযজ্ঞ চালায়। এ ঘটনায় ১০ জন নিহত হয়। আহত রয়েছেন আরো অনেকে যার মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। ওই তরুণের জার্মানি ও ইরান দুদেশেরই পাসপোর্ট ছিল। তবে তার নাম আলি ডেভিড সনবলি।

http://goo.gl/OLoJJM

এই হত্যাকাণ্ডের জন্য মিউনিখ পুলিশ এখন বলছে, ওই তরুণের সঙ্গে কোনো জঙ্গী গোষ্ঠির যোগাযোগ ছিল না। তরুণটি মানসিক অবসাদগ্রস্ত ছিল এবং তার চিকিৎসাও চলছিল বলে জানা যাচ্ছে। তার বাসায় তল্লাশি করে পুলিশ যেসব কাগজপত্র পেয়েছে তার মধ্যে রয়েছে বিভিন্ন পত্রিকায় বেড়নো হামলা সংক্রান্ত নানা খবরের কাটিং এবং ‘ছাত্ররা কেন হত্যা করে’ শিরোনামে একটি নিবন্ধ।

৪) https://goo.gl/77348Y

পুলিশ বলছে, গুলি চালানোর আগে ওই তরুণ কিছু একটা বলে চিৎকার করছিল, কিন্তু তদন্তকারীরা এখনও পর্যন্ত বের করতে পারেনি ওই তরুণ আসলে কী বলেছিল।

http://goo.gl/tXGKoq

বিষয়টি পরিষ্কার - কারণ এখানে যেহেতু ইহুদি ক্রিষ্টান জড়িত তাই মানসিক রোগী কাহিনী থাকবেই।

নরওয়ের উগ্র খ্রিস্টান ব্রেইভিক ইউরোপে মুসলিমদের অভিবাসন বিরোধী ছিল।

২০১১ সালের ২২ জুলাই নরওয়ের উগ্র খ্রিস্টান ডানপন্থি ব্রেইভিক ৭৭ জন বেসামরিক লোককে হত্যা করেছিল গুলি চালিয়ে। তার ঠিক পাঁচ বছর পর একই দিনে জার্মানিতে ঘটলো একই ধরনের ঘটনা। পুলিশ ধারণা করছে শুক্রবারের মিউনিখের হামলাকারী ব্রেইভিকের কাছ থেকে অনুপ্রেরণা পেয়ে থাকতে পারে।

http://goo.gl/wuZeTJ

২০১১ সালের ২২ জুলাই নরওয়ের উগ্র খ্রিস্টান ব্রেইভিক ৭৭ জন বেসামরিক লোককে হত্যা করেছিল গুলি চালিয়ে।ব্রেইভিক নরওয়ের রাজধানী অসলোতে বোমা মেরে আট জন এবং উটোয়া আইল্যান্ডে মধ্যবামপন্থি দলের গ্রীষ্মকালীন যুবসম্মেলনে এলোপাতাড়ি গুলি চালিয়ে ৬৯ জনকে নির্বিচারে হত্যা করে। বর্তমানে তার বয়স ৩৭ বছর। ২০১২ সালে নরওয়ে আদালত তার ২১ বছরের সাজা দেন। সে বর্তমানে কারাগারে রয়েছে

Munich terror comes 5 years on from Anders Breivik mass killings http://dailym.ai/29Z88M4 via @MailOnline

ব্রেইভিক উগ্রপন্থায় বিশ্বাসী ছিল এবং তার ভাষ্যমতে, ইউরোপে মুসলিমদের অভিবাসন ঠেকানোই ছিল তার উদ্দেশ্য।

ডাক্তার জাকির নায়েক বক্তৃতা দিয়ে সত্য প্রচার করছেন আর জঙ্গি খুনি নরওয়ের উগ্র খ্রিস্টান ব্রেইভিক ইউরোপে মুসলিম বিদ্বেষী এবং সে নিজেই সরাসরি গুলি চালিয়ে ৭৭ জন বেসামরিক লোককে হত্যা করেছিল।

বিভাজন বাংলার মাটিতে অাপনারা তৈরী করেছেন কেন ?

মুরগির পিছনে দৌড়াচ্ছেন ? আর কত ?

বিভাজন বাংলার মাটিতে অাপনারা তৈরী করেছেন কেন ?

মুরগির পিছনে দৌড়াচ্ছেন ? আর কত ?

বিষয়: বিবিধ

১২৫৩ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

375171
২৪ জুলাই ২০১৬ বিকাল ০৪:০১
কুয়েত থেকে লিখেছেন : কুফরী শক্তি এক দুঃখের বিষয় আমরা মুসলমানেরা একহতে পারছিনা। আপনাকে ধন্যবাদ
375183
২৪ জুলাই ২০১৬ রাত ০৮:০৩
শেখের পোলা লিখেছেন : ঐ দৌড়ই হয়ত শেষ দৌড় হবে।
375192
২৪ জুলাই ২০১৬ রাত ১০:০৪
হতভাগা লিখেছেন : গে ক্লাবে হামলাকারীটি নাকি সেই ক্লাবেরই একজন মেম্বার ছিল । তাকে ঐ দিনেই কোন এক কারণে অপমান করার প্রতিশোধ নিয়েছিল সে । প্রথমে মুসলমান নাম বিধায় খুব মজা পেয়েছিল পশ্চিমারা । ওবামা শুরু থেকেই এটা আইএসের কাজ নয় বলে দিয়েছিলেন ।

পরে যখন বের হয়ে আসলো যে সে গে ছিল তখন পশ্চিমাদের বাড়া ভাতে ছাই পড়ে গেল ।

আমাদের দেশেও ছাত্রলীগের কিছু পোলাপান যখন নিজ এলাকার শহীদ মিনার ভেঙ্গেছিল তখন তাদেরকে পাগল সাব্যস্ত করা হয়েছিল ।

আওয়ামী লীগের আব্দুল জলিলও ১/১১ নিয়ে কিছু একটা বলায় তাকে পাগল বলা হয়েছিল ।
375221
২৫ জুলাই ২০১৬ সকাল ০৯:৪৯
বিবেক নাই লিখেছেন : যেখানে স্টারজলসা দেখে বাংলার শতশত মেয়ে জামা কেনার জন্য আত্মহত্যা করলো সেখানে স্টারজলসা বন্ধ না করে পিস টিভি বন্ধ করিস??যে সব আলেম স্টারজলসা,স্টারপ্লস, জিবাংলা বন্ধ করার কথা বলেনা ঔ সব আলেমরা কি তহলে ইহুদী নাসারাদের সহযগী আল্লাহ ভাল জানেন।ঔ সব আলেমদের কাযকলাপ দেখলে মনে হয় সূরা বাকারার ঐ আয়াত : আর মানুষের মধ্যে কিছু লোক এমন রয়েছে যারা বলে, আমরা আল্লাহ ও পরকালের প্রতি ঈমান এনেছি অথচ আদৌ তারা ঈমানদার নয়।[সুরা বাকারা: ৮]
"যারা মুমিনদের পরিবর্তে অবিশ্বাসীদের বন্ধুরূপে গ্রহণ করে,তারা কি ওদের কাছে সম্মান আশা করে? না,সকল সম্মানের মালিক আল্লাহ। সূরা নিসা-১৩৯ ডঃ জাকির নায়েকের সম্মান আল্লাহ বাচাবেন।
ডঃ জাকির নায়েককে শুধু গুলশান ট্রাজিটের নিহতদের মধ্যে দুই সন্ত্রাসীই অনুসরণ করে না,ডঃ জাকির নায়েক কে বাংলাদেশের নব্বই লক্ষ ফেসবুকার প্রতিদিন অনুসরণ করে আর সাড়ে বার কোটি বাংলাদেশী মানুষ সমর্থন করে আসছে।এদের সবাই কি আইএস? জঙ্গী? সন্ত্রাসী?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File