চেতনার কারণেই কারণে আ’ লীগের সব অপরাধই মাফ হয়ে যাবে ------- অর্থ প্রতিমন্ত্রী

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ০৪ জানুয়ারি, ২০১৬, ০৩:৪৯:৩৫ দুপুর



গর্ভের সন্তানকে গুলি করবে , টেন্ডার বাজিতে গুলি করে শিশুকে হত্যা করবে , ধর্ষণের সেঞ্চুরী করবে , খুন-গুম করবে, থানায় আটকে র্ধষণ করবে, দেশের সম্পদ লুট করবে, মহিলা হোস্টেলে নারকীয় তান্ডব চালাবে , স্কুল কলেজ পুড়িয়ে দেবে , শিক্ষকদের উপর এসিড মারবে , শেয়ার বাজার লুটপাট করবে , সুপ্রিম কোর্টে হামলা , ভাংচুর , দেশকে অন্যের হাতে তুলে দেবে , সুন্দরবন নষ্ট করবে , বিনাশুল্কে ট্রানজিট দেবে। বিনাভোটে স্পিকার , প্রধানমন্ত্রী , মন্ত্রী , এমপি হবে ----- দেশের জনগন কিছুই বলতে পারবে না কারন এগুলো করাই নাকি আওয়ামীলীগের চেতনা।

৩ জানুয়ারী ২০১৬



মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেয়ার কারণে আ’ লীগের সব অপরাধই মাফ হয়ে যাবে ------- অর্থ প্রতিমন্ত্রী


অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী (অনির্বাচিত ) এম এ মান্নান বলেছেন, রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগ যত অপরাধই করুক না কেন মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেয়ার কারণে তাদের সব অপরাধ মার্জনা হয়ে যাবে। তিনি বলেন, মুক্তিযুদ্ধে অংশ নিয়েছে এটা আওয়ামী লীগের একটি বড় অর্জন। বিভিন্ন সংগঠনের মধ্যে আওয়ামী লীগ একটি ভাল সংগঠন আর আইএস একটি খারাপ সংগঠন বলেও মন্তব্য করেন তিনি।

গতকাল শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাবে এসোসিয়েশন অব ব্যাংক অফিসার্স বাংলাদেশ (এবিওবি) এর সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উল্লেখ্য প্রতিষ্ঠার পর এবিওবি’র এটিই প্রথম সেমিনার।

বিষয়: বিবিধ

৯৫২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

356105
০৪ জানুয়ারি ২০১৬ রাত ০৮:৫২
শেখের পোলা লিখেছেন : এই চেতনার কারণে হয়ত এরা মরবেও না৷আর যদি মরে তবে-----৷আল্লাহ এদের হেদায়েত করুুক৷
356160
০৫ জানুয়ারি ২০১৬ সকাল ০৯:৫৭
বিবেক নাই লিখেছেন : গিন্নীর পাদে গন্ধ থাকেনা৷ ওনারা মুক্তিযুদ্ধের পক্ষের দল অতএব, তাদের সব কর্মই সঠিক অপকর্ম তাদের অভিধানে নেই৷ আমাদের চুপকরে থাকা ছাড়া পথও নাই

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File