বামফ্রন্টের মানববন্ধনে ভাড়াটিয়া সবজি ব্যবসায়ীরা, টাকা না দেয়ায় চেং ধোলাই

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ৩১ অক্টোবর, ২০১৪, ০৬:২৬:৪০ সন্ধ্যা





ডা. সামাদ প্রায় সময় এ রকমই মানববন্ধন করেন। তখন তিনি আমাদের ডাকেন। মানববন্ধনে অংশ নিলে টাকা দেওয়ার কথা থাকলেও সামাদ সাহেব টাকা দিতে নানা টালবাহান করেন।



টাকার বিনিময়ে সবজি ব্যবসায়ীদের দিয়ে মানববন্ধন করান বামফ্রন্টের চেয়ারম্যান লায়ন ডা. এম এ সামাদ। চুক্তি মোতাবেক টাকা না দেয়ায় ডা. এম এ সামাদকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন মানববন্ধনে দাঁড়ানো ভাড়াটিয়া কর্মীরা।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

হরতাল প্রত্যাহার ও যুদ্ধাপরাধীদের দ্রুত বিচারের রায় কার্যকর করার দাবিতে দুপুর ২টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ বাম ফ্রন্ট মানববন্ধন করে। এ সময় বাম ফ্রন্টের চেয়ারম্যান ছাড়া সবাই ছিলেন ভাড়াটিয়া কর্মী।

এদিকে মানববন্ধনের প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে-এ মানববন্ধনে উপস্থিত থাকবেন; বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান মোস্তাক আহম্মেদ ভাসানী, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক রোকন উদ্দিন পাঠান ও স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জাহাঙ্গীর প্রধান। তবে তাদের কাউকেই মানববন্ধনে দেখা যায়নি।

মানববন্ধন শেষে টাকার জন্য যখন ডা. এম এ সামাদকে মারপিট করা হয় তখন সরেজমিনে গিয়ে দেখা যায়, যারা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারা কেউ রাজনৈতিক নেতাকর্মী নয়। তারা সবাই সবজি ব্যবসায়ী।

http://shar.es/10vKvb



টাকা না পেয়ে বামফ্রন্ট চেয়ারম্যানকে গণধোলাই


http://www.rtnn.net/bangla//newsdetail/detail/1/1/92215#.VFTHPNOy63s

হরতাল প্রত্যাহার ও যুদ্ধাপরাধীদের দ্রুত বিচারের রায় কার্যকর করার দাবিতে জনগণ না পেয়ে টোকাই , সবজি ব্যবসায়ী নিয়ে মানববন্ধন বিরিয়ানি সমাবেশ , মঞ্চ একই।

বিষয়: বিবিধ

১৪০০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

280052
৩১ অক্টোবর ২০১৪ রাত ০৮:২৮
মামুন লিখেছেন : আপনার লিখাটি পড়লাম। ধন্যবাদ।
280149
০১ নভেম্বর ২০১৪ সকাল ০৫:৫৪
কাঁচের বালি লিখেছেন : ভাড়া করা আন্দোলন এটাই তো অনেক বড় আর কি কিছু লাগে ওদের ?
সব ভেজাল !

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File