এ যুগে ধর্ষণ ফ্যাশন না আধুনিকতা !

লিখেছেন লিখেছেন মামুন আব্দুল্লাহ ০৯ জুলাই, ২০১৭, ০৪:৪৬:০০ বিকাল

আজকাল তথাকথিত আধুনিক ফ্যাশনের মেয়েরা ধর্ষণকে ফিজিক্যাল এক্সারসাইজ মনে করেই বিভিন্ন ক্লাবে যায় ! তারা মনে করে রাতে একটু ঘুরাও হলো একটু আনন্দও হলো পাশাপাশি সুযোগ হলে শারীরিক ব্যায়ামটাও হয়ে গেলো,আর যখন এ ধরনের ফিজিক্যাল এক্সারসাইজ করতে গিয়ে কোনো ঝামেলার সৃষ্টি হয় বা কোচ কর্তৃক ভিডিও বা ছবি সোস্যাল মিডিয়া বা জনসম্মুখে উম্মোচিত হয়ে যায় !

তখন নিজেদের সামাজিকভাবে রক্ষা করতে ধর্ষনের অজুহাত দাড় করায়;কিন্তু প্রকৃতপক্ষে বা আদতেই যারা ধর্ষিত হচ্ছে তাদের বিচার হয় না তাদের ধর্ষণ মামলাগুলো পুলিশ প্রশাসনের নজরে আসে না !

বর্তমানে আধুনিকতার দোহাই দিয়ে যারা নাইট ক্লাবে গিয়ে রাতভর আনন্দ করে মডেল কন্যা ড্রিম কন্যারা যখন এসব অপকর্ম করতে গিয়ে ফেসে যায় তখনই ধর্ষণের কথা বলে সবার সহানুভূতি আদায় করতে মরিয়া হয়ে উঠে ! অথচ প্রতিনিয়ত কত নারী কত শিশু ধর্ষণের শিকার হচ্ছে মিডিয়ায় তো আসেই নি;রবং ঐ সব পরিবারগুলোকে বিভিন্নভাবে হুমকি দিয়ে ঘটনা ধামাচাপা দিয়ে যাচ্ছে ।

এ ধরনের হাজারো ঘটনা আমাদের সমাজে ঘটছে,আর যারা ইচ্ছাকৃতভাবে এসব কাজ করতে গিয়ে ধরা পড়ে যায় তখন ধর্ষণ বলে চালিয়ে দেয়,আর যাদেরকে জোড়পূর্বক এসব করা হয় তারা বিচার পায় না ! বর্তমানে আমাদের সমাজে এমনই বেশী হচ্ছে। তবে কিছু ঘটনা যে সত্য নয় তা;কিন্তু নয় ! বর্তমানে অহরহ এসব ঘটনায় অনেককেই ব্ল্যাকমেইলও করা হচ্ছে !

অনেক সময় আমাদের সমাজে একজনকে অপরাধ না করেই অপরাধী হতে হচ্ছে আবার অনেকেই অপরাধ করেও সবার সামনে দিয়ে ঘুরে বেড়াচ্ছে ! তবে এ ধরনের বিকৃত অপরাধগুলো কখনও বন্ধ করা যাবে না যতোদিন না কঠোর আইন করা না হয় !

তবে কঠোর আইন করলে যে প্রথমেই এলিটশ্রেনীরা ধরা পড়বে !

যারা দিনের পর দিন মডেল কণ্যা ড্রিম কন্যাদের ফিজিক্যাল এক্সারসাইজের কথা বলে ধর্ষণ করে যাচ্ছে ! হয়তো সামাজিকতা ও সম্মানের ভয়ে অনেকেই চুপ করে থাকে !

_______এম এ মামুন

বিষয়: বিবিধ

৯৬৩ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

383525
০৯ জুলাই ২০১৭ বিকাল ০৫:০৬
ফারদিন ইসলাম লিখেছেন : আধুনিক যুগের মেয়েদের কাছে ধর্ষন একটা নতুন ফ্যাশনের নাম । বিশেষ করে অভিজাতশ্রেনীর কাছ । মধ্যম ও নিন্মশ্রেনীর কাছে এটা সম্মানহানী । আর এ জন্যই ধর্ষনের পর একশ্রেনী আত্নহত্যা করে । অভিজাত শ্রেনী প্রচার করে বেড়ায় ।
383527
০৯ জুলাই ২০১৭ বিকাল ০৫:৫৬
হতভাগা লিখেছেন : দেহ ব্যবসার একটা ফাও রুপ হল সেটাকে মেয়েরা নিজের সুবিধার্থে ধর্ষন বলে চালিয়ে দিয়ে মক্কেলের গোষ্ঠির কাছ থেকে এন্তার খসানো।

অভিজাত শ্রেনির মেয়েদের রেট অনেক বেশী । তারা নিজেদের শখ আহলাদ পূরণে নিজের রুপ ও শরীরকে ইস্তেমাল করে।

এটা পৃথিবীর আদিমতম ব্যবসা।

আমাদের দেশে লুইচ্চাতান্ত্রিক সমাজ ব্যবস্থা চালু বলে এবং আইন সম্পূর্ণরুপে মেয়েদেরকে একপেশে সাপোর্ট করে বলে মেয়েরা এইসব মিউচুয়াল আন্ডারস্ট্যান্ডিংয়ের ব্যাপারগুলোকে রেপ বলে চালিয়ে ইচ্ছেমত হাতিয়ে নেয় এবং কাউন্রাপার্টকে যথেচ্ছে হয়ে করে।

বাইরের দেশের মানুষেরা বোঝে যে এক হাতে তালি বাজে না।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File