শয়তানের ডিলারশীপ এখন আর শয়তানের কাছে নেই

লিখেছেন লিখেছেন মামুন আব্দুল্লাহ ০৭ জানুয়ারি, ২০২০, ০৭:৪৮:০১ সন্ধ্যা

শয়তানের ডিলারশীপ এখন আর শয়তানের কাছে নেই এটা চলে গেছে অন্যের হাতে। শয়তান এখন যাদের কাছে যায় না ! কিছু মানুষের কাছে শয়তান আর যায় না ! কারন যাইতে সাহস পায় না ! ঐ যে একবার চাবি দিয়ে এসেছে এখন কি অবস্থা চাবিটার সেটা দেখার জন্যই শয়তান বার বার তাঁর কাছে যাওয়ার চেষ্টা করে;কিন্তু শয়তান তাঁর কাছে গেলে শয়তানকে কাছে যেতে দেইনা! পা দিয়ে লাথি মেরে তাড়িয়ে দেয় !

শয়তান যায় সে যে, চাবিটা মেরে এসেছিল সেটা দেখার জন্য! চাবিটা কি ঠিক আছে কিনা,যদি ঝং ধরে মরচে ধরে নষ্ট হয়ে যায় তাহলে শয়তান পরির্বতন করে নতুন একটা চাবি দিয়ে আসবে যাতে শয়তানি করার চাকাটা আগের মতো সচল থাকে এটাই মূলত: শয়তানের উদ্দেশ্যে;কিন্তু মানুষরুপী শয়তানরা খারাপ কাজ করতে করতে এতোইটা খারাপে পরিনত হয়ে গেছে যে এখন শয়তানকেও আর পাত্তাই দেয়না।

শয়তানকে পাত্তা না দেয়ার কারনে চাবিতে এতোটাই বেশী ঝং ধরেছে যে এখন শয়তান চেষ্টা করলেও চাবি আনতে বা পরির্বতন করতে পারবে না। চাবির যে অবস্থা এটা পরির্বতন করারও কোনো সুযোগ নাই কারন মরচে এতোটাই বেশী ধরছে যে চাইলেও পরিবর্তন করা কঠিন চাবি ধরতে গেলে ভেংগে যাওয়ার সম্ভাবনা বেশী,তাই সেই ভয়ে শয়তান দু:চিন্তাগ্রস্থ !

শয়তান বার বার যেতে যেতে ব্যর্থ হয়ে একটা সময় যাওয়া বন্ধ করে দেয়! না যাওয়ার এই সংখ্যাটা আস্তে আস্তে বর্তমানে আসংখ্যাজনক হারেই বেড়ে যাচ্ছে। এ জন্যে শয়তানের কাজও কমে গেছে।

মানুষরূপী শয়তানের গডফাদাররাই এখন রাজ্যত্ব করছে সারা বিশ্বে তথা আমাদের সমাজে।

মানুষরূপী শয়তানের বুদ্ধির কাছে শয়তানের দিশেহারা অবস্থা।

শয়তান ওয়াদা করেছিল সে মানুষকে ধোঁকা দিয়ে তার সমপর্যায়ে নিয়ে আসবে;কিন্তু মানুষরূপী শয়তানগুলো বর্তমানে আসল শয়তানকে ছাড়িয়ে;বরং শয়তানকে উল্টা চাবি মারার পরিকল্পনা হাতে নিয়েছে,আর সেটা সারা বিশ্বে ছড়িয়ে দিচ্ছে মানুষরূপী শয়তানগুলো ! এখন আর শয়তানকে চাবি দিতে হয় না মানুষরূপী শয়তানের খপ্পরে পরে অপেক্ষাকৃত কিছুটা ভালো মানুষগুলোও শয়তানে পরিনত হয়ে যাচ্ছে। শয়তানের ডিলারশীপ এখন আর শয়তানের কাছে নেই এটা চলে এসেছে মানুষরূপী শয়তানের হাতে।

চারদিকে শুধু শয়তানের প্রশ্রাব এই প্রশ্রাব পরিষ্কার না করার কারনে দূষিত হয়ে জীবানু ছড়িয়ে যাচ্ছে সর্বত্র।

এই জীবানু ভাইরাসে পরিনত হয়ে সৃষ্টি হচ্ছে ফেতনা,নগ্নতা,অশ্লীলতা,যৌনতা ও যতো সব খারাপ অপকর্ম।

যারা এই শয়তানের শয়তানী বন্ধ করতে এগিয়ে আসে বা প্রতিবাদ করে তাদের উপর নেমে আসে মৃত্য ফাঁদ । প্রতিনিয়ত তাড়িয়ে বেড়ায় মৃত্য ! তারপরও কিছু অকুতোভয় কাফেলা ভয় করে না এসব, এগিয়ে যায় এগিয়ে আসে যুগে যুগে! ধরে সত্যের তরবারী উচু করে সিপাহী বেশে।

' কিছু কিছু কাফেলা

মৃত্যুকে ভয় পায় না,

মৃত্যুর জন্যে থাকে

প্রস্তুত তাঁরা সদাসর্বদা।

তাঁরাই বীর সেনা এই ধরাতে

তাঁরা অন্যায়কে কভূ ধরা দেয়না !'

------এম এ মামুন

লন্ডন,০৭ জানুয়ারী,২০২০ইং

বিষয়: বিবিধ

৬৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File