মুসলমানদের এক দাবি, যে এ ধরনের সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্য করতে পারে, তার একমাত্র শাস্তিই হলো মৃত্যুদণ্ড।

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১৫ ডিসেম্বর, ২০১৫, ০৬:০৬:৩৬ সন্ধ্যা

কোন মুসলমান কি অন্য র্ধম নিয়ে সমালোচনা বা কটুক্তি কারছে? ইসলাম এটা বলেনি অন্য র্ধমের উপর আক্রমন করা বা আঘাত করা। নিজেদের দীন তথা ইসলাম সর্ম্পকে অন্যকে বুঝানোর কথাই বলা হয়েছে।

যা মুসলমানেরা নিয়মিত করেই যাচ্ছে। দাওয়াত ও তাবলীগের মধ্যমে। এটাই সর্বউত্তম কাজ এবং নৈতীকতার দিক থেকেও এটাই র্সবউত্তম পন্থা। ইসলাম শত্রুকেও আগে আক্রমন করতে নির্দেশ দেয়নি।

ভারতের মুসলমানরা মারাত্মক ক্ষেপেছে। তারা এখন একযোগে নেমেছে রাস্তায়।কারন হিন্দু মহাসভার পক্ষ থেকে নির্বাহী প্রেসিডেন্ট কমলেশ তিওয়ারি এক প্রেস নোটের মাধ্যমে মুসলমানদের শেষ নবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে কুমন্তব্য করে।

এর জের ধরেই মুসলমানদের সবগুলো গ্রুপ বা দল একযোগে রাস্তায় নামেছে। ইতিমধ্যে পুলিশ মুসলমানদের আন্দোলনের মুখে গ্রেফতার করা হয়েছে কমলেশ তিরওয়ারিকে।

তবে মুসলমানদের এক দাবি, যে এ ধরনের সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্য করতে পারে, তার একমাত্র শাস্তি হলো মৃত্যুদণ্ড। বিভিন্ন ওয়েব সাইট থেকে প্রাপ্ত ছবিগুলো দেওয়া হলো।

খবরের সূত্র:

১) http://goo.gl/oc5ipL

২) http://goo.gl/C6DClt

৩) http://goo.gl/7PZBng

বিষয়: বিবিধ

১১৯২ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

354166
১৫ ডিসেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:০৮
গাজী সালাউদ্দিন লিখেছেন : ইসলাম ধর্ম এবং আল্লাহ, নবী রাসূল নিয়ে কটাক্ষ করা এখন সারা বিশ্বব্যাপী অসুস্থ প্রতিযোগিতায় পরিণত হয়েছে, এর জন্য মুসলমানদের দুর্বলতাই দায়ী।
১৬ ডিসেম্বর ২০১৫ দুপুর ১২:৪৬
294090
কুয়েত থেকে লিখেছেন : অসৎ লোকের কাজই হলো ইসলামনিয়ে কোঁচা দেয়া তাও করছে মুসলমান নামধারী মুনাফেকদের কারণেই। আপনাকে অসংখ্য ধন্যবাদ
354172
১৫ ডিসেম্বর ২০১৫ রাত ০৮:১১
শেখের পোলা লিখেছেন : ভারতের মুসলীমরা পারে৷ তাই দেখিয়ে দিল৷ আর তাদের পা চাঁটা সরকার হেফাজতকে মেরে কাৎ ককরে দিল বিনা বাধায়৷ তফাৎ এখানেই৷
১৬ ডিসেম্বর ২০১৫ দুপুর ১২:৪৯
294092
কুয়েত থেকে লিখেছেন : বন্ধু রাষ্ট্রবলে কথা। ক্ষমতায় থাকতে হলে নির্দেশ ১০০% মেনেই চলতে হয়। না হলে ক্ষমতাই শেষ।। আপনাকে ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File