উই হেইট সাকিব আল হাসান।

লিখেছেন লিখেছেন তায়িফ ১২ আগস্ট, ২০১৪, ০৪:৫৭:৫৮ রাত



বিশ্বের সেরা অল রাউন্ডার। বাংলাদেশের এক নাম্বার প্লেয়ার। ধারাবাহিক পারফরমেন্স। বিশ্বের নামীদামি ক্লাবে গেলে যাচ্ছেন। কিন্তু উই হেইট সাকিব আল হাসান নামে অনেকগুলো ফেসবুক পেজ। এত বড় মাপের ক্রিকেটার কিন্তু জনপ্রিয়তায় মাশরাফি, আশরাফুল কিংবা অলক কাপালির ধারে কাছেও নেই। অনেক মানুষ তাকে ভালবাসে কিন্তু কম মানুষ ঘৃণাও করে না। এত মানুষের ঘৃণা পৃথিবীর আর কোন ক্রিড়াবিদ পেয়েছে কিনা সন্দেহ। উচ্ছৃংখল শোয়েব আখতারের শত দোষেও কেউ ঘৃণা করে না। অলক কাপালি আইসিএল খেলতে যাওয়ার পর মানুষ হুমরি খেয়ে পরত আইসিএলে অলকের খেলা দেখতে। মাশরাফি বারবার ইনজুরিতে পরে বাজে পারফরমেন্স করার পরও মানুষ ভালবাসে। ম্যাচপাতানোর জন্য আশরাফুল নিষিদ্ধ হলে সারা দেশ কাদে। কিন্তু সাকিবই একমাত্র ভীন্ন যাকে প্রচুর মানুষ ঘৃণা করে। মায়ের জাতীকে অপমান একমাত্র সাকিবের দ্বারা সম্ভব। হংকংয়ের কাছে হারার জন্য কোথায় লজ্জা পাবে তা না উল্টো আমাদেরকে পিঠায়।

বিষয়: বিবিধ

১১৬৬ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

253489
১২ আগস্ট ২০১৪ সকাল ০৮:৫২
হতভাগা লিখেছেন : শেষের দুই লাইন একটু বিস্তরিতভাবে জানালে ভাল হয় ।

০ সে কোথায় , কখন মায়ের জাতিকে অপমান করেছে এবং তা কিভাবে ?

০ এবং হংকংয়ের কাছে (টি২০ ওয়ার্ল্ড কাপ কোয়ালিফাইংয়ের শেষ ম্যাচে) হারার পর কাকে ,কখন ও কোথায় পিটিয়েছে ?
253502
১২ আগস্ট ২০১৪ সকাল ১০:০২
হানিফ খান লিখেছেন : I also Hate this man...
253616
১২ আগস্ট ২০১৪ বিকাল ০৪:২৬
সায়িদ মাহমুদ লিখেছেন : না আপনার দৃষ্টিভঙ্গির সাথে একমত হতে পারছিনা, আপনার লিখিত সব পোষ্টের মধ্যে এটি আমার প্রথম পাঠ, আহত হয়েছি সাকিব সম্পর্কে আপনার বিশ্লেষণ দেখে।
255983
১৯ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:১৫
মামুন লিখেছেন : সেলিব্রেটিদের কিছু কিছু ছাড় দিতে হয়। ওভারঅল সে আমাদের গর্ব। এনিওয়ে, আপনাকে ধন্যবাদ লেখাটির জন্য। তবে সাকিবের নেগেটিভ কর্মকান্ডগুলোর আরো বিশদ বর্ণনা দিলে ভালো হতো। Happy

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File