লাল শিয়ালরা চেতনাজীবিদের কান ধরে জামাতের সাথে বসিয়েছে।

লিখেছেন লিখেছেন তায়িফ ২০ জুলাই, ২০১৬, ০১:৫৪:১২ দুপুর

বিগত ৮/৯ বছর ধরে বিএন একটু সংলাপের জন্য কত কান্নাকাটি করেছে কিন্তু আওয়ামেলীগ জামাতের সাথে জোট থাকার কারনে বিএনপির সাথে বসে নি।

কিন্তু ২০০ বছর যারা গোলামী করিয়েছে সেই লাল শিয়ালরা কিন্তু ঠিকই বিএনপি নয় সাক্ষাত জামাতের সাথে এক সাথে বসিয়েছে তারানা হালিমদের।

কোথায় আওয়ামেলীগ লজ্জায় আত্নহত্যা করবে তা না। লাল শিয়ালরা জামাত নেতাকে বের করে দিয়েছে তা নিয়ে বগল দাবাচ্ছে।



ব্রিটিশরা ২০০ বছর অন্যায়ভাবে এ দেশ শাসন করেছে। আর পাকিস্থান! পাকিস্থান মুসলিমলীগ বানিয়েছে বাঙ্গালীরা। ২৩ বছর পর বাঙ্গালীরা বের হয়ে গেছে।

কিন্তু যারা ২০০ বছর টিউলীপ তারানা হালিমদের পূর্ব পুরুষের পাশায় লাটি দিয়ে গুলামী করিয়েছে তারাই মহাপবিত্র মহাপভু। আর তাদের আফতাব আলীপার্ক সকল গণতন্ত্রের উত্স।তারা জামাত লীগকে এক সাথে বসাতে পারে।কে কি করবে তা ও ঠিক করে দিতে পারে।

কিন্তু পাকিস্তানীরা কিচু বললেই এদের দেশ প্রেম উতলে পরে।

কে কাকে সিকিউরিটি ডেকে বের করে দিল সেটা বড় কথা না । বড় কথা তোরা যাদের নাম শুনতে পারিস না। যাদেরকে ফাসি গুলি, ক্রসফায়ার দিয়ে ধংস করতে চাস , তোদের মুনিবরা কান ধরে তাদের সাথেই তোদেরকে বসিয়েছে । তার থেকে অপমান কি হতে পারে।অথচ দেশের ভীতর যদি কেউ তোদেরকে জামাতের সাথে বসতে বলত তোরা ফাসি দিয়ে দিতি।

বিষয়: বিবিধ

১৩৬৫ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

375046
২১ জুলাই ২০১৬ সকাল ১০:৪০
মেঘবালক লিখেছেন : গাড়ীর চাকা সবসময় স্থির থাকে না নিচের অংশ উপরে যায় উপরের অংশ নিচে আসে তবেই না গাড়ী চলে। একমাত্র জামায়াতে ইসলামী ছাড়া এই বাংলাদেশে কোন রাজনৈতিক দল বলতে পারবে না তাদের মধ্যে দলীয় কোন্দলের কারনে নিজ দলের নেতার হাতে অপর নেতা মার খাইনি, অস্ত্র নিয়ে মহড়া হয়নি, কুত্তার মত নিজেরা কামরা-কামরি করেনি। আজ নিরঅপরাধ কিছু মানুষকে যারা প্রচারের মাধ্যমে জঙ্গি বানায় তার বিচার এই দেশের জনগনই একদিন করবে।
২২ জুলাই ২০১৬ বিকাল ০৫:৪৪
311092
সাদাচোখে লিখেছেন : গাড়ী যখন পাহাড়ী রাস্তা হতে সরে গিয়ে - ঢাল বেয়ে নিচের দিকে পড়ে - গাড়ীর সে চাকা আর ঘুরে না। সচেতন মানুষ মাত্রই জানে ও বুঝে বাংলাদেশ এখন অনুরূপ এক ঢাল বেয়ে নিচের দিকে পড়ছে আর পড়ছে। আর গণতন্ত্র নামক ভূয়া ধর্মের 'জনগন নামক' সো কল্ড মূর্তি - স্বভাবতঃই কোন কিছুর বিচার করতে কোনদিন পারবেনা। তারা বড়জোর আল্লাহর দরবারে স্বাক্ষী হতে পারবে অন্যদেরকে নরকবাসী করতে কিংবা এই উছিলায় নিজেদেরকে বেহেস্তবাসী বানাতে।
২৩ জুলাই ২০১৬ সকাল ১০:৫০
311101
মেঘবালক লিখেছেন : ”গাড়ীর চাকা” বলতে সময়ের আবর্তন এর কথা বুঝিয়েছি। তবে, আপনি যথার্থই বলেছেন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File