পাকিস্তানের জয়ে উল্লাস হবে এই বাংলাদেশে

লিখেছেন লিখেছেন তায়িফ ১৯ জুন, ২০১৭, ০৪:২৬:২৩ বিকাল



১৯৭১ এ পাকিস্তানীরা হত্যা করছে ৩০ লক্ষ (যদিও প্রকৃত হিসাব কেউ জানে না) আর ব্রিটিশরা ২শ বছর গোলামী করিয়েছে জঘন্য অত্যাচার করেছে ২ শ বছর কিন্তু জাতীর নাতি বৃটিশ এমপি ১০ পার্সেন্ট রাজনৈতিক আশ্রয়ে। বর্বর ব্রিটিশদের সমর্থনে কোন বাধা নেই। বরং তা সম্মানের। আর মাত্র ২৩ বছর শাসন করা পাকিস্তানের নাম নিলে যত আপত্তি। অথচ পাকিস্তান তৈরী করেছে বাঙ্গালীরা। ১৯০৫ এ মুসলিম লীগ ঢাকায় প্রতিষ্ঠিত হয়েছে ইসলামাবাদে নয়। বাঙ্গালীরা সাপোর্ট না দিলে মূল পাকিস্তান কখনও কামিয়াভ হত না। পাকিস্তানকে ঘৃণা করতে হলে এর জনক বাঙ্গালীদের ঘৃণা করতে হবে।

১ম বিশ্বযুদ্ধ ২য় বিশ্ব যুদ্ধ ইউরোপিয়ানদের মধ্যে হয়ে হয়েছিল । আজ তারা যদি ভেদাভেদ ভুলে এক হতে পারে। আমাদের সমস্যা কোথায়?

আর পাকিস্তানের পক্ষে বাংলাদেশের ক্ষতি করা কখনও সম্ভব নয়। যততা না ভারত করতেছে।

ভারত আমাদের উপর একটা অবৈধ সরকার চাপিয়ে দিয়েছে। হত্যা করেছে পিল খানায় ৫৭ জন অফিসার। সীমান্তে পাখির মত গুলি করে মানুষ মারতেছে। বাধ দিয়ে মরুভূমি বানিয়ে ফেলতেছে পুরো দেশটাকে। তাই তাদের পরাজয়ে আমি তো খুশি হবই। পাকিস্তানের জয়ে আমি তো উল্লাস করবই। কারন ভারত হেরেছে।

বিষয়: বিবিধ

১০৮৭ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

383377
১৯ জুন ২০১৭ সন্ধ্যা ০৭:৪৮
হতভাগা লিখেছেন : সময়ের সাথে সাথে বন্ধু হয়ে যায় শত্রু এবং শত্রু হয়ে যায় বন্ধু।
২য় বিশ্বযুদ্ধে আমেরিকার কাছ থেকে এটম বোমা খেলেও এখন কিন্তু আমেরিকা জাপানের মিত্র।

বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের ম্যাক্সিমামই ভারতের চেয়ে পাকিস্তানকে সাপোর্ট করে ।

আগে যখন বাংলাদেশ তেমন খেলার সুযোগ পেত না তখন বাংলাদেশের মানুষেরা ক্রিকেট খেলায় পাকিস্তানকেই সাপোর্ট করতো বেশী।

৭১ এ আমাদের শত্রু পাকিস্তানকে আজ এই ৪০ /৪৫ বছর পর সাপোর্ট করার মূল কারণ - ৭১ এর পরে পাকিস্তান আমাদের সাথে আর কোন চুকলিবাজী করেনি । সেটার সুযোগ নেই কারণ মাঝখানে ভারতের মত বড় একটা দেশ আছে।

আর ধর্মীয় ব্যাপারটাও এখানে বেশী প্রাধান্য পায়।

৭১ এর বন্ধু ভারতকে সময়ের পরিক্রমায় আমরা দেখেছি নানাভাবে আমাদের শোষণ করছে এবং অপদস্থ করছে । আমাদের কাছ থেকে বিভিন্ন সুবিধা হাতিয়ে নিচ্ছে , ইচ্ছেমত মানুষ মারছে , ঝামেলা পাকাচ্ছে। এহেন কারণে >৯০% মানুষ ভারতের উপরে মহাখাপ্পা। বৃহৎ প্রতিবেশী দেশ বিধায় এবং সামরিক দিক থেকে অনেক এগিয়ে বলে আমরা হয়ত তাদের কাছে আটকা । তাই এদেশের মানুষের অন্তরে ভারতের প্রতি তীব্রঘৃণাটা খুবই স্বাভাবিক ।

টি ২০১৬ এর সেমি ফাইনালে ভারত হেরে যাবার পর মুশফিক যে স্ট্যাটাস দিয়েছিলেন সেটা আসলে বাংলাদেশের ক্রিকেট পাগল মানুষদেরই মনের কথা।

আমাদের সুশীলনামধারী চেতনাবাজেরা নতুন প্রজন্মের এই টুইস্টে যার পর নাই হতাশ । তবে যেহেতু তারা পালিয়ে ছিল বা ঘরে বসেছিল তাই এরকম টুইস্ট আচরণের হিসাব তাদের মাথায় আসার কথা না।
১৯ জুন ২০১৭ রাত ০৯:০৪
316541
তায়িফ লিখেছেন : পাকিস্তানকে সাপোর্ট করলে যত দোষ । অথচ বর্বর ব্রিটিশদের নাগরিকত্ব গ্রহণ করেছেন জাতির আপা, জাতির নাতি। পাকিস্তান যা করেছে তা তাদের সেনাবাহিনী। পাকিস্তানের সাধারন জনগণ আমাদের সাথে কোন অন্যায় করেনি । স্বাধীন দেশে আমি স্বাধীনভাবে যা কে ইচ্ছা সাপোর্ট করব। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।
383390
২০ জুন ২০১৭ সকাল ১১:১৫
চোরাবালি লিখেছেন : **সাদা ইংরেজ ২০০ শ ' বছরে একটা ভার্সিটি করেছে ,
পাকিরা - ২৪ বছরে ৬ টা ভার্সিটি , ৭ টা ক্যাডেট কলেজ , চিটাগং মেরিন কলেজ , ৬ টা মেডিক্যাল কলেজ , ইঞ্জিনিয়ারিং ভার্সিটি করেছে

** ৯০ ভাগ পাট উৎপাদনের দেশে ৪৭ এর আগে যেখানে দেশের ৫৬ হাজার বর্গ মাইলে একটাও পাট কল ছিল না , ৫ টাই ছিল কলকাতায়, সেখানে তারা বানিয়েছে বিশ্বের সব থেকে বড় আদম জি পাটকল। I**

**করেছে চিটাগং এবং মংলা বন্দর I এশিয়ার তৎ কালীন শ্রেষ্ট কমলাপুর রেলওয়ে স্টেশন , বিশ্বের সেরা আর্কিটেক্ট দিয়ে বিশ্ব সেরা পার্লামেন্ট ভবন।

**৭০ এ দিয়েছিলো নিরপেক্ষ নির্বাচন। যার জন্য আমাদের স্বাধীনতার দাবি শক্ত হয়েছে। **

** আমাদের দেশের মত ৩০০ আসনে ১৫৪ টাই বিনা ভোটে পাশের রেকর্ড হয়নি। তারাও এ খেলা খেলতে পারত ?
হাজার শোষনের পর ও এই ছিল চিত্র। তারপরও সাদা বলে কথা।
২০ জুন ২০১৭ বিকাল ০৪:১৪
316547
তায়িফ লিখেছেন : পাকিস্তানীরা যদি বর্তমান অবৈধ সরকারের ৪ ভাগের একভাগও পলিসি করত তবে আজকে এত বড় বড় কথা হত না।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File