তোমরা এভাবে ওদের ধ্বংস করতে পারবা না?

লিখেছেন লিখেছেন নয়ন খান ৩০ জানুয়ারি, ২০১৫, ০১:৩৩:২১ রাত



তরতাজা যুবকদেরকে তোমরা হত্যা করছো! মায়ের কোল থেকে নিয়ে এসে গাড়ী চাপা, বন্দুকযুদ্ধ নাম দিয়ে নির্মমভাবে তাদেরকে মেরে ফেলছ। নির্যাতন করে তাদের হাত-পায়ের নখ, চামড়া, বিভিন্ন স্পর্শকাতর অংগসমূহ উপড়ে ফেলছো। শুরু করেছো সেই ছয় বছর আগ থেকে। দমাতে পেরেছো কি? একটুও টলাতে পেরেছো কি তাঁদের মনোবল? পারো নি। পারবেও না।

কত অত্যাচার করবে? আর কত পাষাণ হবে তোমরা? আর কত অমানুষ হলে বলা হয় আওয়ামী লীগ? বাংলার মানুষ এতদিনও জানত না এদেশের মানুষ তাদেরই স্বগোত্রীয় ভাইদেরকে এভাবে মারতে পারে। তোমরা ইন্ডিয়ান পান্ডাদের বিভিন্ন বাহিনীতে ঢুকায়ে সেটাই সম্ভব করেছো। দেশটা শেষ করে দিলে।মূর্খদের অত্যাচারে আজ পূরো জাতিই যেন কোনঠাসা।

কোন আদর্শকে এভাবে শেষ করা যায় না। তোমরাও পারবে না। অত্যাচারের মাত্রা হয়তো আরো বাড়িয়ে দিবা। তারপর কি হবে? শয়তানের শেষ যাত্রা কোথায় হয় সেটা তোমরা তোমাদের বাবার কাছ থেকেও শেখোনি। আসলে তোমরা মানুষ নও, অন্য প্রজাতি। সত্যি তোমরা আওয়ামী লীগ।

বিষয়: বিবিধ

১১৮৫ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

302134
৩০ জানুয়ারি ২০১৫ রাত ০২:১৬
লজিকাল ভাইছা লিখেছেন : যাদের জীবনের লক্ষ্যই শহীদি মরণ, যাদের সবচেয়ে বড় চাওয়া পাওয়া আল্লাহর রাস্তায় জীবন বিলিয়ে দেওয়া, যারা জীবনের বিনিময়ে জান্নাত কিনে, তাদের আবার কিশের ভয়, তাদের কে নিঃশেষ করবে কে ?
শক্তি যেমন নিঃশেষ হয় না, শুধু মাত্র রুপান্তরিত হয়। এটাই শক্তির নিত্যতাবিধি। তেমনি আদর্শ কখন নিঃশেষ হয় না, শুধু মাত্র নাম পরিবর্তিত হয়ে নতুন আলোয় উদ্ভাসিত হবে। অনেক ধন্যবাদ সিরাজ ভাই। আসুন সবাই শহীদ ভাইদের জন্য দোয়া করি, আল্লাহ্‌ যেন তাদের কে কবুল করেন, তাদের ত্যাগের বিনিময়ে এই দেশে ইসলাম কে বিজয়ী করেন । আমীন ।
৩০ জানুয়ারি ২০১৫ রাত ০৮:৩৪
244458
নয়ন খান লিখেছেন : আপনার সুচিন্তিত মতামতের জন্য অনেক অনেক ধন্যবাদ।
কারেকশন: আমি কিন্তু আপনার সিরাজ ভাই না, আমি নয়ন খান।
৩১ জানুয়ারি ২০১৫ রাত ১২:৩৪
244476
লজিকাল ভাইছা লিখেছেন : Sorry আমি ভেবেছিলাম। এটা সিরাজ ভাইয়ের পোস্ট। উনিও এই রকম একটা পোস্ট দিয়েছিলেন। কিছু মনে করবেন না ভাই। নয়ন ভাই আপনাকে ধন্যবাদ। আসলে মানসিক ভাবে একটু খারাপ সময় পার করছি, তারই প্রভাব।
302142
৩০ জানুয়ারি ২০১৫ সকাল ০৫:৪২
sarkar লিখেছেন : একজন হাসিনার অত্যাচারে দেশবাসী অতিষ্ঠ।কারণ সারা দেশের শ্রেষ্ঠ বেয়াদবগুলি এই দলেরর নেতা কর্মী।
৩০ জানুয়ারি ২০১৫ রাত ০৮:৩৫
244459
নয়ন খান লিখেছেন : আওয়ামী লীগ কোন দলের নাম না, এটা বাংলাদেশের এক রোগের নাম।
302177
৩০ জানুয়ারি ২০১৫ সকাল ১০:০৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : অত্যাচারিরা সবসময় মসে করে তারা সবাইকে হত্যা করে নিজে সুখি জিবন কাটাবে। কিন্তু সেটা সম্ভব নয়।
৩০ জানুয়ারি ২০১৫ রাত ০৮:৩৭
244461
নয়ন খান লিখেছেন : এই জালিমেরা সব জায়গায় এমন পাক্কা শয়তানদের বসিয়েছে যে তারা মনে করছে তাদের কেউ দমাতে পারবে না। ভুলে গেছে এসব এক নিমিষেই ছিন্ন-ভিন্ন হয়ে যাবে। পালানোর জায়গাও পাবে না। পড়ে থাকবে মুখ বুজে উপর হয়ে।
313030
০৫ এপ্রিল ২০১৫ সকাল ১১:৫১
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন :

এটা হলো হাসিনা মার্কা গনতনর নমুনা

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File