"ক্ষুদার্থ দেহ লোভীর পাতানো জাল" "নাদিরা শিমু"

লিখেছেন লিখেছেন নাদিরা শিমু ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ০৬:৩৮:২৬ সন্ধ্যা

* "মেয়ে তুমি ফিজিক্যাল রিলেশন করবা না তার মানে তুমি আমাকে ভালোবাসনা" বর্তমান সমাজে এই ডাইলোগটা বড্ড সস্তা হয়ে গেছো!

* হঠাৎ অপরিচিত থেকে পরিচিত হওয়া, দু'চার সপ্তাহ ফোনে কথা বলা, বন্ধুত্ব, তারঃপর প্রেম....অধিকাংশ সম্পর্ক গুলো এইভাবে শুরু হয়!

* এরপর সুযোগ বুঝে একদিন ফিজিক্যাল রিলেশনের অফার করা...রাজি থাকলে চলো করি আর না থাকলে তুমি তো আমাকে বিশ্বাসই করোনা ভালোবাসোনা...ধুর ব্রেক আফ।

* আমি এই সুন্দর সম্পর্কের সুন্দর একটা নাম দিয়েছি "ক্ষুদার্থ দেহলোভীর পাতানো জাল,, ছলে-বলে কৌশলে একবার এই জালে পা দিলেই সব লুটে নিবে হায়নার দল।

* এই মেয়ে তোমাকে বলছি:- তোমাকে বুঝতে হবে, একটা সম্পর্কে যখন মানুষটা তোমার চাইতেও তোমার শরীরটাকে বেশী প্রাধান্য দেবে...সেটা কোন ভালোবাসায় ছিলনা...ট্রাস্ট মি সে তোমাকে নয় শুধু তোমার শরীরটাকে চেয়েছিল...কিন্তু তুমি সেটা বুঝতে চাওনি।

* আমাদের সমাজে মেয়ে ইস্যু গুলো খুব বেশী সেনসিটিভ... বিশেষ করে উঠতি বয়সী মেয়ে গুলোর ক্ষেত্রে...আমাদের ছেলে মেয়েরা হয়তো এই কালচারটা পুরোপুরি পাবে...কিন্তু ব্যাডলাক আমরা তা পাইনি।

* প্রথমেই বলেছি মেয়ে ইস্যুগুলো খুবই সেনসিটিভ.... মেয়েদের এই ব্যাপারগুলো খুব তাড়াতাড়ি ছড়িয়ে যায় কানে কানে জনে জনে।

আশে পাশে যে মানুষগুলো তোমাকে ভালো মেয়ে বলে জানতো, তারা তোমাকে দেখলেই বলে ওঠবে "ওই যে খাওয়া মাল, নষ্ঠা মাল,ইত্যাদি।

* আর যে ছেলেটার সাথে তুমি সেক্স করতে গিয়ে ধরা খেয়েছ তার কি হবে জানতো? বাড়ি ফিরে হয়তো বাবার দুই-চারটা থাপ্পর, মায়ের বকুনী, বড় ভাইয়ের শাসন...স্রেভ এতটুকু ছেলেরা এটা রোজ খায়।

* সত্যি বলতে কি জানো মেয়ে? বাস্তবতা বড়ই কঠিন....আবেগের টানে সব কিছু হারিয়ে ফেলোনা...জীবনের সবচেয়ে বড় সঞ্চয় এত সহজে কারো হাতে তুলে দিওনা।

* তুমি হয়তো জানোনা খেয়ে ছেড়ে দেয়া একটা ছেলের কাছে যতটা সহজ...খাওয়ার পরে লড়াই করে সমাজে টিকে থাকা একটা মেয়ের জন্য কখনোই সহজ নয়.....তাই এখনো সময় আছে সবকিছু থেকে নিজেকো শুধরে নাও।

বিষয়: বিবিধ

৫৯৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File