প্রসঙ্গ ফেসবুক

লিখেছেন লিখেছেন ফুরফুরি ১৬ মে, ২০১৬, ০৪:২৫:৩৮ বিকাল

ফেসবুকে আমার একটা পিচ্চি বন্ধু আছে অনেক দিন থেকে তার সাথে চেট করি বেশী ভাগ সময় ওকে সাজেশন দেই পড়াশুনার ব্যপারে ও এবার এস.এস.সি পাস করেছে সম্ববত খারাপ করেছে বিজ্ঞান বিভাগ থেকে পয়েন্ট আমাকে বলে নাই। ও আমাকে আপু বলে ডাকে। আমিও ওকে ছোট ভাই বলে সম্মধোন করি। ও আমাকে দেখে নাই বা আমার কোন ছবি দেখে নাই। ওর খুব ইচ্ছা আমার ছবি দেখবে। পাঠাই দিলাম আমার একটা পিক। আমি কিন্তু দেখতে মোটেও খারাপ না। ঢাকায় থাকি স্মার্ট। ও আমার ছবি দেখে খুব সংকোচ করে আমাকে বললো আপনাকে একটা কথা বলতে চাই । আমি বললাম বল এত সংকোচের কিছু নাই। ও আমাকে বলে আপনি আমার মা-বাবার থেকেও বড় আপনাকে আমি আপু ডাকবোনা আপনাকে কি বলে ডাকবো সেটা আপনিই বলে দেন। আমার ব্লগের বন্ধুরা তোমরাই বল ওকে আমি কি বলবো।

আমি কিন্তু হজম করার পাত্র না। ওকে আমি বলেছি আসল ব্যপার হল সম্পর্ক এখানে সম্মোধন কোন ব্যপার না। তা ছাড়া মানুষতো মনে মনে কত কিছুই না ভাবে। ওরকম আমাকে কিছু ভেবে নাও। তবে সেটা আমাকে জানাবা না। এর পর থেকে ওকে আর ফেসবুকে পাচ্ছিনা। হা! হা! হা! অথচ ও কিন্তু সারাদিনই ফেসবুকে থাকে। যার কারন হল ওর রেজাল্ট। ও কিন্তু আমাকে আনফ্রেন্ডও করে নাই।

বিষয়: বিবিধ

১১০৭ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

369268
১৬ মে ২০১৬ বিকাল ০৫:৪৬
গাজী সালাউদ্দিন লিখেছেন : ছবি দিয়ে বেশ করেছেন। এখানেও একটা ছবি দিন। দেখে আমার খব করে খালা ডাকতে ইচ্ছে করছে!
369300
১৬ মে ২০১৬ রাত ০৮:০৪
আবু জান্নাত লিখেছেন : ফুরফুরি আপু, আপনার পোষ্ট প্রথম পড়লাম। কেমন আছেন, আপনার আগের পোষ্টগুলোতে প্রতি মন্তব্য নেই কেন? তার মানে বয়সে বড় হলেও প্রতিমন্তব্য করতে জানেন না।
১৭ মে ২০১৬ বিকাল ০৪:১৫
306591
ফুরফুরি লিখেছেন : ভাইয়া আমার পোষ্ট প্রথম পড়লেন কেন? আমিতো খুব ছোট করে লিখি পড়তে সময় কম লাগবে। প্রতি মন্তব্য দিলামে এবার হয়েছে।
১৭ মে ২০১৬ সন্ধ্যা ০৭:১২
306601
আবু জান্নাত লিখেছেন : আপু, সবার কমেন্টে রিকমেন্ট দিবেন, কারণ তাতে আন্তরীকতা বাড়ে, বার বার কমেন্ট করতে ইচ্ছে করে। ধন্যবাদ
369310
১৬ মে ২০১৬ রাত ০৮:২৪
আফরা লিখেছেন : হায় আল্লাহ !! আপু এটা তো কোন সমস্যাই নাই দাদী ডাকতে বলেন Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor
369314
১৬ মে ২০১৬ রাত ০৮:৩৩
শেখের পোলা লিখেছেন : বিষয়টি আপনাদের একান্ত নিজস্য। নিজেরাই ঠিক করেন।
369380
১৭ মে ২০১৬ সকাল ১০:২৪
মোস্তফা সোহলে লিখেছেন : বাহ বেশ মজার তো ।তবে ছবি না দেওয়াই ভাল ছিল
369389
১৭ মে ২০১৬ দুপুর ১২:১৩
হতভাগা লিখেছেন :
আমার ব্লগের বন্ধুরা তোমরাই বল ওকে আমি কি বলবো।


০ ওকে জা......ন বলে ডাকবা
369406
১৭ মে ২০১৬ বিকাল ০৪:১২
ফুরফুরি লিখেছেন : ০ আসলেই ওকে .....বলে ডাকবো।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File