জেনে রাখা ভাল

লিখেছেন লিখেছেন ফুরফুরি ১৮ এপ্রিল, ২০১৬, ০৩:৪২:১১ দুপুর

ব্লগে কেউ যদি সাহায্য চায় তাকে সাহায্য করা উচিৎ কারন সবাইতো আমার বন্ধু। আর যদি সাহায্য করতে না পার তাহলে আজে বাজে কথা বলে তার মন টাকে খারাপ করে দিও না। তোমরা নিজেরাতো লেখই না উল্টো আমাদেরকে নিরুৎসাহিত কর। গত কাল আমি বাবলী ভাবীকে কি ভাবে সাহায্য করা যায় তার জন্য ব্লগে তার ব্যক্তিগত কাহিনী তুলে ধরে ছিলাম। তোমরা খুব বাজে মন্তব্য করছো খুবই দু:খ পেলাম।

বিষয়: বিবিধ

১১৬৮ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

366100
১৮ এপ্রিল ২০১৬ দুপুর ০৩:৪৯
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : কে কি মন্তব্য করেছে শুনি। ভাইয়া/ আপু আচ্ছা সবার কথা শুনতে হবে কেন হুম?? তাও তো এই ব্লগটা ভাল অন্য় ব্লগে তো যাচ্ছেতাই অবস্হা। এখন শোনা যাক কি কি সমস্যা
১৮ এপ্রিল ২০১৬ বিকাল ০৪:২১
303731
আফরা লিখেছেন : তাহলে উনার আগের পোষ্টে যান প্রিয় বান্ধুবী ।
১৮ এপ্রিল ২০১৬ বিকাল ০৫:৫৭
303732
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : দেখলাম লোকটার মাঝে সমস্যা আছে আসলেই। এত বিদ্বেশ নিয়ে একটা মানুষ থাকে কিভাবে কে জানে?
নারী নির্যাতনের খবরে ঢাকা ভার্সিটির একজন আপু স্টাটাস দিয়েছিলেন, আমি চাইনা আমার কোন ছেলে সন্তান হোক- কেননা ঐটা তো বড় হয়ে রেপিস্টই হবে। পুরুষ মানুষ মানেই ঐ চরিত্রের অধিকারী।
উনার স্টাটাসের নীচে কমেন্ট করার ইচ্ছা ছিল: ছেলে সন্তান চাননা কারণ ছেলে মানেই রেপিস্ট তাই ঐটা রেপিস্টই হবে অথচ পুরুষ মানুষকে বিয়ে করতে চান, তারই সন্তানের মা হতে চান-কেমন হয়ে গেলনা? (সম্ভবত উনার বয়ফ্রেন্ড মাইন্ড করবে বলে এই স্টাটাস)
আবার এই ভদ্রলোক মেয়ে মানুষ মোট কথা সহ্যই করতে পারেননা, তিনি ঘুরিয়ে ফীরিয়ে মেয়ে মানুষ খারাপ এটাই বলবেন। খারাপ=মেয়ে, মেয়ে=খারাপ। এক্ষেত্র মুমিন নন মুমিন সব সমান উনার দৃষ্টিতে অথচ ভদ্রলোক দিব্বি বউ নিয়ে সংসার করছেন। সত্যি আজব এরা।
366121
১৮ এপ্রিল ২০১৬ সন্ধ্যা ০৭:২৯
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : মন্তব্য, পাল্টা মন্তব্য, বিরোধিতা না থাকলে ব্লগের মজা আসবেনা। আপনি তো কোন মন্তব্যের ও জবাব দেন নাই!!! কেউ মন্তব্য করলে তার জবাবটা দেওয়া অতি উত্তম। ব্লগে অনেক কিছুই হজম করা লাগে। ধন্যবাদ আপনাকে
367388
২৮ এপ্রিল ২০১৬ দুপুর ০৩:৫৪
ফুরফুরি লিখেছেন : সবাইকে ধন্যবাদ। ধন্যবাদটা দিতে দেরী হয়ে গেল কারন আমার এই ব্লগে একটু সমস্যা ছিল। সবাই ভাল থাক।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File