জনাব সজিব ওয়াজেদ... জামায়াতের দোষে ‘কালেমা’ কেনো দুষ্ট হবে?

লিখেছেন লিখেছেন আহমেদ ফিরোজ ১৭ সেপ্টেম্বর, ২০১৫, ০২:৫২:১৪ দুপুর



নিজের প্রিয় জন্মভূমিকে জঙ্গি সন্ত্রাসীরাষ্ট্র প্রমান করতে কোনো ব্যাক্তি বা গোষ্ঠী এতটা মিথ্যাচার করতে পারে কিংবা এতটা উঠেপড়ে লাগতে পারে, পৃথিবীর ইতিহাসে এমন ঘটনা আছে কিনা আমার জানা নেই!!

ক্ষমতায় টিকতে নিজের জন্মভূমিকে ধ্বংস করতে হলে তাও করতে একপায়ে খাড়া এই ঘৃণ্য সম্প্রদায়!!!

তৎকালিন চার দলীয় জোট সরকারের আমলে বিদেশে গিয়ে বাংলাদেশকে জঙ্গিরাষ্ট্র প্রমানে যেভাবে উঠে পড়ে লেগেছিলেন শেখ হাসিনা।

তখন জঙ্গি প্রচারণা চালিয়েছিলেন ক্ষমতায় যাওয়ার জন্য, আর এখন চালাচ্ছেন ক্ষমতায় থাকার জন্য। একই ইসুকে কিভাবে বহুমুখি স্বার্থে কাজে লাগানো যায়, সেটাতে আওয়ামী লীগ তথা শেখ হাসিনার তুলনা নেই।

এখানে জঙ্গি আটক, সেখানে জঙ্গি আটক, ওখানে ব্লগার খুন, ওখানে আনসারুল্লাহর প্রধান আটক..... দুদিন পরেই আবারও শুনি আনসারুল্লাহর প্রধান আটক, অমুক জঙ্গি সংগঠনের প্রধান আটক। কিরে ভাই একই সংগঠনের কয়জন প্রধান থাকেন?? দুদিন পর পরই শুধু প্রধানরাই আটক হন কোথা থেকে??

আসলে সবই মনিরুলদের(ডিএমপি মিডিয়া উইং) তেলেসমাতি। একজনকে ধরেই তাকে এই সেই জঙ্গি সংগঠনের প্রধান বানিয়ে মিডিয়ায় প্রচার করেন তারা!!

এসব সবই মুলত পশ্চিমাদের কাছে বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র প্রমানের চেষ্টা মাত্র!! জঙ্গিরাষ্ট্র প্রমান করে পশ্চিমাদের সহায়তায় ক্ষমতায় টিকে থাকার চেষ্টা। যেহেতু তারা সেকুলার, তাদের দ্বারাই জঙ্গি দমন সম্ভব!! বিএনপিসহ বাকিগুলা মৌলবাদি দল!!

দেখা গেলো, এত জঙ্গি নাটকও কাজে দিচ্ছে না। তাই এবার পশ্চিমাদের দ্বারস্ত হয়েছেন পুত্রকে দিয়ে। এর প্রথম ধাপ হিসেবে পশ্চিমা পত্রিকায় ‘Unmasking terrorists in Bangladesh’ তথা ‘বাংলাদেশে সন্ত্রাসবাদীদের মুখোশ উন্মোচন’ চেষ্টা!!!

খ্রিস্ট ধর্ম প্রচারের উদ্দেশ্যে প্রতিষ্ঠিত আমেরিকান এই পত্রিকাটিতে এর আগে খালেদা জিয়ার কথিত একটি নিবন্ধ নিয়ে আওয়ামী লীগ নেতারা তীব্র সমালোচনা করেছিলেন।

জামায়াতের কথিত মুখোশ উন্মোচন করে তিনি নিজের জন্মভূমি বাংলাদেশে সন্ত্রাসবাদীদের মুখোশ উন্মোচন করেছেন!!

জামায়াতের সন্ত্রাসী মুখোশ উন্মোচন করতে গিয়ে তিনি বলেছেন, “বাংলাদেশের পুলিশ সম্প্রতি রাজধানী ঢাকায় দুই তলা বিশিষ্ট একটি অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে অবিস্ফোরিত ২০টি বিস্ফোরকের ডিভাইস, ২৫টি বাঁশের লাঠি এবং জামায়াতে ইসলামীর সাথে সংশ্লিষ্ট উগ্রপন্থী সাহিত্য জব্দ করেছে।”

ভাঙ্গা মোবাইলও তো ইদানিং বিষ্ফোরক ডিভাইস হিসেবে উদ্ধার করে আমাদের গোপালী পুলিশ!! প্লাষ্ঠিকের পাইপকে উদ্ধার করে পাইপগান হিসেবে!! তা এই ভয়ংকর বিষ্ফোরক ডিভাইস নিয়েতো বাংলাদেশের ‘বিটিভিগুলা’তেও তেমন প্রচারণা দেখলাম না?? আর বাঁশের লাঠি?? এটাও যদি সন্ত্রাসবাদীদের ভয়ংকর অস্ত্র হয়, তাহলেতো ২৮ অক্টোবরের লগি বৈঠা বাহিনীই বাংলাদেশের সবচেয়ে ভয়ংকর সন্ত্রাসবাদী দল!!

এসব আলোচনা বাদই দিলাম। জামায়াতের সব অপরাধ ধরুন মেনেই নিলাম। যেই কালেমা পড়ে মুসলমানরা তাদের মুসলমানিত্বের স্বীকৃতি দেয়, সেই কালেমা কি দোষ করলো?? সেই কালেমাকে তেলাপোকার গায়ে অঙ্কন করে মুসলমানদের কলিজায় আঘাত দিলেন কেনো??

পশ্চিমাদের কাছে নিজেকে খাটি নাস্তিক তথা সেক্যুলার প্রমান করতে এমন ধর্মীয় অবমাননাকর কাজ করতে আপনার দিলে একটুও বাধলোনা?? আপনি নাস্তিক হতে পারেন, আপনার মা তো এখনো নাকি তাহাজ্জুত মিস করেন না। প্রতিদিন সকালে কোরআন পড়েন!!!

জনাব জয় সাহেব, বাংলাদেশে বোরকা-পর্দার হার বাড়ছে বলে আপনি সঙ্কিত!! মাদ্রাসা শিক্ষা বন্ধের ব্যপারে উঠে পড়ে লেগেছেন!! আপনাকে নতুন করে ইসলাম বিদ্ধেষী কিংবা নাস্তিক প্রমান করার নিশ্চই প্রয়োজন পড়েনা!! সেই আপনি মুসলমান মাত্রই সন্ত্রাস বলে আখ্যায়িত করবেন, জঙ্গি ট্যাগ দিবেন এটাই স্বাভাবিক।

আপনি তেলাপোকার গায়ে কালিমা না লিখে জামায়াতের নাম লিখতে পারতেন। কিন্তু তা না করে আপনি কালেমার অবমাননা করলেন(যদিও পরবর্তিতে সমালোচনার মুখে ছবিটা সরিয়ে ফেলেছেন)। এর মাধ্যমে আপনার লুকানো ইসলাম বিদ্ধেষী চরিত্রটা সবার সম্মুখে ফুটে উঠেছে।

তাই আপনার মুখে কোনো ইসলামী দল সম্পর্কে নেতিবাচক মন্তব্য আসাটা খুবই স্বাভাবিক। বরং না আসাটাই অস্বাভাবিক।

জামায়াত কেমন দল, এতদিনে পশ্চিমাদের সেটা জানতে বাকি নেই। তাই জামায়াতকে জঙ্গি জঙ্গি বলে পশ্চিমাদের যতই পদলেহন করেন না কেনো, কোনো লাভ হবেনা, এতে কেবল জিহ্বারই ক্ষয় হবে আর বাংলাদেশের ৯০ শতাংশ মুসলমানের সম্মুখে আপনার তথা আপনাদের লুকায়িত চরম ইসলাম বিদ্ধেষী চরিত্রটাই ফুটে উঠবে।

বিষয়: বিবিধ

১৩৯১ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

342207
১৭ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:৩৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : বিষয়টা এতই জঘন্য যে পত্রিকাচি ইতমধ্যে সেই ছবিটি সরিয়ে ফেলেছে। আওয়ামিলিগ সমর্থক রা এখন কিছু বলবেন কি??
১৭ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:৫৭
283660
আহমেদ ফিরোজ লিখেছেন : কিছু মুক্তমনা জঘন্ন মানতেই নারাজ
342215
১৭ সেপ্টেম্বর ২০১৫ বিকাল ০৪:০০
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : জামায়াত কেমন দল, এতদিনে পশ্চিমাদের সেটা জানতে বাকি নেই। তাই জামায়াতকে জঙ্গি জঙ্গি বলে পশ্চিমাদের যতই পদলেহন করেন না কেনো, কোনো লাভ হবেন

কথা সত্য
১৭ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:৫৭
283661
আহমেদ ফিরোজ লিখেছেন : হুম
342217
১৭ সেপ্টেম্বর ২০১৫ বিকাল ০৪:৩২
হতভাগা লিখেছেন : জয়ের দল এখন ক্ষমতায় । এসব করা কি সাজে?
১৭ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:৫৭
283659
আহমেদ ফিরোজ লিখেছেন : ক্ষমতায় থেকেও ভিনদেশে গিয়ে দেশের বদনাম কি সাজে??
342266
১৮ সেপ্টেম্বর ২০১৫ রাত ০১:১৭
অপি বাইদান লিখেছেন : তেলে পোকার গায়ে সর্বশক্তিমান আল্লার নাম, চিন্তাও করা যায়?
তবে এটি নিয়ে আপনারা অযথাই পেরেশান। বিষয়টি যেহেতু খোদ আল্লাকে নিয়ে, তাই এটি আল্লার হাতেই ছেড়ে দিন। দেখা যাক, আপনার আল্লা জয়ের কি ফেলতে পারে???
১৮ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:৩৩
283691
আহমেদ ফিরোজ লিখেছেন : আমার আল্লাহ কি করতে পারে না পারে, সেটা অনেকবার করে দেখিয়েছে, দেখাচ্ছে এবং ভবিষ্যতেও দেখাবে..... সব আল্লাহর উপর ছেড়ে দিয়ে বসে থাকার জন্য বিবেক দিয়ে মানুষকে দুনিয়াতে পাঠানো হয়নি। মনিবের অপমানে যেই চাকর নিশ্চুপ থাকে এবং মনিবের প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করে, তারমত চাকরের চাকরি দুদিনও টিকেনা।
342303
১৮ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:৫৬
অপি বাইদান লিখেছেন : আপনার আল্লাা কি পারেন তা তো এবার নিজ ঘর কাবা তে নিজের নাক কেটে দেখিয়েছেন। আর কি দেখাবেন??
342305
১৮ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১১:০৩
অপি বাইদান লিখেছেন : ইহুদীদের মার খেয়ে মধ্যপ্রাচ্যে আল্লা চাকর/বাকর সহ নিজেই চিৎপটাং হয়ে গেছেন। দেখেন্না, গাজার মুমিন চাকরগুলো আল্লা/আল্লা চিক্কুর দিয়ে পালাবার পথ পায় না?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File