পুলিশ বাহিনী পারছেনা, ছাত্রলীগ বাহিনী পাঠাও: মেয়র সাঈদ খোকন

লিখেছেন লিখেছেন আহমেদ ফিরোজ ৩১ অক্টোবর, ২০১৬, ০৮:৪৮:১২ রাত



ঢাকার দুই মেয়র, একজন ভদ্রবেশী আনিসুল হক আরেকজন পিতার নাম বেচে খাওয়া সাঈদ খোকন। ভোট ডাকাতি কারচুপি করে জোরজব্বর করে মেয়র পদ দখল করেছেন। অথচ তাদের ভাব দেখলে মনে হয় যেনো জনগন তাদেরকে ভোট দিয়ে নির্বাচিত করেছে!! সাঈদ খোকনেরটা না হয় বাদই দিলাম, ভদ্রবেশী আনিসুল হক সাহেব বিশ্ববিদ্যালয়ে এখানে সেখানে অনুপ্রেরণামুলক বক্তব্য দিয়ে বেড়ান। আমার অবাক লাগে ভোট চুরি করে মেয়রের পদ দখল করা একজন ব্যাক্তি কিভাবে আরেকজনকে ভালো নাগরিক হওয়ার পরামর্শ দেন??

যাকগে.... কথা হলো সেদিন গুলিস্তানে হকারদের উচ্ছেদ করতে গিয়ে কি লঙ্কাকান্ড ঘটিয়েছেন আমাদের মেয়র সাঈদ খোকন সাহেব সবাই দেখেছেন। সবাই শুধু ছাত্রলীগকেই দুষছেন। ছাত্রলীগ কি এমনি এমনি আসছে সেখানে? কে তাদেরকে সেখানে আনলো? ছাত্রলীগ সন্ত্রাসী অস্ত্রবাজ সংগঠন এটা নতুন কোনো বিষয় নয়। তারা জীবন দিয়ে যাদের জন্য সন্ত্রাস করে তারাই থেকে যায় আড়ালে।

মেয়র সাঈদ খোকন সাহেবই ছাত্রলীগ ও যুবলীগকে হকারদের বিরুদ্ধে লেলিয়ে দিয়েছিলেন। যার সাক্ষ্য দিয়েছে হকাররা। নিচের ভিডিওর শেষাংশে সিপিবি নেতা রুহিন হোসেন প্রিন্সের মুখেই শুনুন হকাররা তাকে বলেছেন, মেয়ার সাঈদ খোকনই ছাত্রলীগ যুবলীগকে ডেকেছেন।

( ভিডিও লিংক )

কথা হলো, যেই পুলিশ ওনাদের ক্ষমতার ধারক ও বাহক সেই নব্য রক্ষীবাহিনী পুলিশের উপরই তিনি আস্থা রাখতে পারলেননা? কেনো সন্ত্রাসী ছাত্রলীগ যুবলীগকে ডাকতে হলো? মনে হচ্ছে পুলিশ বাহিনীর চাইতে ছাত্রলীগ যুবলীগ বাহিনীর অস্ত্রবল ও সক্ষমতা বেশি!! ছাত্রলীগের চাপাতিবাজি আর অস্ত্রবাজি, আয়নাবাজির চাইতে কম চমক দেখায়নি। সুতরাং পুলিশ বাহিনী এদের কাছে নস্যি হওয়াটা অসম্ভবের কিছু নয়।



শুনলাম ছাত্রলীগ থেকে সেই অস্ত্রবাজ দুজনকে আজ বহিষ্কার করা হয়েছে। লোকদেখানো হোক আর আইওয়াশ হোক, এই সিদ্ধান্তের জন্য কয়লা সংগঠনটি একটু হলেও ময়লা পরিষ্কারের চেষ্টা করেছে। কিন্তু ছবিতে তো এসেছে মাত্র দুইজনের অস্ত্র। বাকি যাদের ছবি আসেনি? সিসি ক্যামেরায় যাদেরকে রিভলবার, হকিস্টিক নিয়ে হামলা করতে দেখা গেছে তাদের কি হবে? ক্যামেরায় অস্ত্র ধরা পড়বে, সারাদেশব্যাপী ও সংবাদমাধ্যমে সমালোচনার ঝড় বইবে, এরপর আপনারা বহিষ্কার করলে করবেন!! আর যাদের অস্ত্র ক্যামেরায় ধরা পড়বে না তাদের সাতখুন মাপ!!!

আর সাঈদ খোকন নামক পর্দার আড়ালের গডফাদারদের কি হবে? তারাই তো এদেরকে ক্ষমতার অস্ত্র হিসেবে ব্যবহার করছে। তারাই তো ছাত্রলীগের হাতে অস্ত্র তুলে দিচ্ছে। তারাই তো সে অস্ত্রের ব্যবহারের সুযোগ করে দিচ্ছে। তাদের বিচার হবে না? তাদের বিচার যতদিন হবে না, ততদিন সন্ত্রাসী ছাত্রলীগের বিচার চাওয়াটাও অন্যায়।

বিষয়: বিবিধ

৪৭৩৪ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

379314
৩১ অক্টোবর ২০১৬ রাত ১০:০১
আবু সাইফ লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..

যথার্থ বলেছেন, সহমত

আপনাকে অনেক ধন্যবাদ, জাযাকাল্লাহ

Praying Praying Praying Praying Praying Praying Praying
379323
০১ নভেম্বর ২০১৬ সকাল ০৫:৪০
স্বপন২ লিখেছেন : ভালো লাগলো / অনেক ধন্যবাদ /
379327
০১ নভেম্বর ২০১৬ সকাল ১১:১৩
হতভাগা লিখেছেন : যাহাই পুলিশ তাহাই ছাত্রলীগ । মানুষদের মধ্যে পুলিশের চেয়ে ছাত্রলীগের উপর শ্রদ্ধা (!) বেশী।
379344
০১ নভেম্বর ২০১৬ বিকাল ০৫:৪০
আল্লাহর সন্তুষ্টি লিখেছেন :

আওয়ামীলীগ ১ টি জঙ্গি সংগঠন
আওয়ামীলীগ নিষিদ্ধ করা হোক

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File