শেখ হাসিনা কি জণগন কে বলদ মনে করে?

লিখেছেন লিখেছেন এইচ এম শফিক ০৫ ফেব্রুয়ারি, ২০১৫, ০৫:১০:১৬ বিকাল

একটা বেপার আমার মাথায় ঢুকেনা প্রধানমন্ত্রী গতকালও সংসদে দাড়িয়ে বললেন জণগন আমাদের সাথে আছে, আমরা জণগনকে সাথে নিয়ে বিএনপি জামাতের মোকাবেলা করবো. আওয়ামীলিগের নেতারাতো কথায় কথায় বলে বাংলার সব জণগন তাদের সাথে আছে, আমি আওয়ামীলিগকে বলবো যদি মনে করেন জনগন আপনাদের সাথে আছে, তবে আরেকবার নির্বাচন দিছ্চেন না কেন? নির্বাচন দিয়ে প্রমান করুন যে জণগন আপনাদের সাথে আছে. জণগন যদি আপনাদর সাথে থাকে তাহলেতো নির্বাচনে আপনাদেরকেই ভোট দিবে.

আমাদের প্রধানমন্ত্রীসহ আওয়ামীলিগের নেতারা একটা বক্তব্য মুখস্ত করে রেখেছেন সবসময় সব জাগায় কথায় কথায় শুধু পাকিস্থানীদের দালাল, স্বাধীনতা বিরোধী ইত্যাদি.... এখন আর মানুষ এগুলো খায় না, সেই ছোটকাল থেকে ওনার মূখে সবসময় একই কথা. ওনার বুঝা উচিত মানুষ বলদ না যে ওনি যেটা বলবে মানুষ সেটাই বিশ্বাস করবে. আজকের এই সংগাতের জন্য সম্পূর্ণভাবে দায়ী এই শেখ হাসিনা. দেশের ৮০% মানুষ তত্ত্বাবধায়ক চায় তাহলে কেন সে ব্যবস্থা বাতিল করা হল? শেখ হাসিনা চাচ্ছে জণগন ছাড়া অস্ত্র দিয়ে এরশাদের মত ক্ষমতায় থাকতে।

আওয়ামীলিগ মুক্তিযোদ্ধের নাম দিয়ে দেশটাকে লুটেপুটে খেতে চা্ছে

যারা আমাদের স্বাধীনতা যুদ্ধের সময় পাকিস্থানীদের দোসর ছিল তাদের দৃষ্টান্তমূলক শাস্তি অব্যশই চাই সে যেই দলেরই হোক কিন্তু আওয়ামীলিগ স্বাধীনতার চেতনার নাম দিয়ে গণতন্ত্রকে ধ্বংস করে দেশে স্বৈরশাসন কায়েম করবে এটাতো মেনে নেওয়া যায়না।

আজ বড় কষ্টের সাথে বলতে হয় পাকিস্থানীরা যেভাবে আমাদের উপর নির্যাতন করেছিল ক্ষমতায় থাকার জন্য আজ স্বাধীন বাংলাদেশে ঠিক একইভাবে অন্য দলের নেতা কর্মী, সাধারণ মানুষের উপর আওয়ামীলিগ পাকিস্থানীদের মত নির্যাতন চালাচ্ছে ক্ষমতায় থাকার জন্য .

আওয়ামীলিগ সরকারের আমলে আইনশৃংখলা বাহিনীর ক্রসফায়ার সহ

বিভিন্ন ঘটনা ও দুর্ঘটনায় কত লোক মারা গেছে তার হিসাব কি আওয়ামীলিগের কাছে আছে?

শেখ হাসিনা নির্বাচন দিবেনা তার একটাই কারণ এই ৬ বছর আওয়ামীলিগ যে অপকর্ম, দুর্নীতি করেছে তার জবাব দিতে হবে. এইভাবে পুলিশ বিজিবি র‍্যাব দিয়ে দেশ চালিয়ে লাভ হবেনা। সংলাপে বসুন। তানাহলে বলবো

ভারতমাতা অস্ত্র দেয় আবার একাত্তুরের মত যোদ্ধ করি.

বিষয়: বিবিধ

১১৮৫ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

303161
০৫ ফেব্রুয়ারি ২০১৫ সন্ধ্যা ০৭:২৬
এলিট লিখেছেন : বলদ মনে করার কিছু নেই। আমাদের জনগন এমনিতেই বলদ। নইলে স্বাধীনতার ৪৫ বছর পরেও এর পক্ষে বিপক্ষ নিয়ে দন্দ্ব হয়। কে স্বাধীনতার ঘোষক , তাই নিয়ে দলাদলি হয়। পাকিস্থানীদের দালাল, স্বাধীনতা বিরোধী ইত্যাদি....কথা মানুষ এখনও খুব ভালো খায়। একারনেই, এত কিছুর পরেও আওয়ামী অন্ধ ভক্তের সংখা একটিও কমেনি।
303171
০৫ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০৯:৪৩
শেখের পোলা লিখেছেন : হাসিনা ঠিকই বলেছে, জনগণ তার পিছনে আছে, তবে সবার হাতে গিঁট ওয়ালা বাঁশ আছে সেইটা বলতে ভুলে যাচ্ছে৷ অবাক হই জনগণ কেন আওয়াজ তোলেনা হাসিনা তুই গদিছাড়৷ বলদ জনগণ মানব বন্ধন করে৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File