স্বৈরাচার নিপাত যাক গণতন্ত্র মুক্তি পাক.

লিখেছেন লিখেছেন এইচ এম শফিক ৩১ জানুয়ারি, ২০১৫, ১০:৩৩:৫২ সকাল

তত্ত্বাবধায়ক সরকারের জন্য ১৯৯৬ সালে আওয়ামী লীগের অসহযোগ কর্মসূচীর কারনে এস.এস.সি পরীক্ষা প্রায় তিনমাস পিছিয়ে ছিল। তখন আওয়ামী লীগকে হাজারও অনুরোধ স্বত্বেও এস.এস.সি পরীক্ষার কারনে তার অসহযোগ কর্মসূচী বন্ধ করেনি। এখন সেই আওয়ামী লীগ বিএনপিকে অনুরোধ করছে এস.এস.সি পরীক্ষার সময় হরতাল অবরোধ প্রত্যাহার করার জন্য। বড় বিচিত্র এই দেশের রাজনীতি!

শিক্ষা মন্ত্রী কে বলতে চাই-

স্যার পরীক্ষার কি দরকার আপনাদের মত অটো পাশ দিয়া দেন। আপনারাও তো বিনা ভোট এ পাশ করে দেশ চালাচ্ছেন!

আপনারা তো শিক্ষার মান ভালো দেখানোর জন্য (যার জন্য বেশির ভাগই ঢাকা ভার্সিটিতে ভর্তি পরীক্ষায় ফেল !) প্রায় সবাই কেই জিপিএ ৫ দিয়ে দিয়েছিলেন। তাই দেখুন এখানেও কিছু করা যায় নাকি ডিজিটাল ভাবে !

বিষয়: বিবিধ

৯১০ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

302310
৩১ জানুয়ারি ২০১৫ সকাল ১১:৫৫
sarkar লিখেছেন : নাহিদ মন্ত্রী পরিহ্মা লাগব না।পাশ দিয়া দে।তগ যদি ভোট ছাড়া এমপি, মন্ত্রী অইবার পার তাইলে ছাত্ররা পারবনা কেলা??
302320
৩১ জানুয়ারি ২০১৫ দুপুর ০১:৪৪
লজিকাল ভাইছা লিখেছেন : ভাই স্বৈরাচার কিভাবে নিপাত যা্বে???? যেখানে তারা আপনাদের নেত্রির বাসার পানি, বিদ্যুৎ, ডিশ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে। অপর দিকে আপনারা এখন শিষ্টাচার রক্ষাকরে অবরোধ করছেন। এভাবে দুনিয়ার কোথায় ও কোন স্বৈরাচার এর পতন হয়েছে কি???????

আগে ১৬ কোটি মানুষ বাঁচুক, তার পর ১৬ লাখ মানুষ নতুন জীবন পাবে।
302336
৩১ জানুয়ারি ২০১৫ দুপুর ০৩:০৩
সুমাইয়া হাবীবা লিখেছেন : ঠিক। এই কথাটা জোট নেতারা কেন যে বলছেন না!!! ৯৬ তে,, ২০০৬ এ যে তান্ডবলীলা চলেছে তার কথা পারফেক্টলি কেউ বলেনা!! এদেরকে তিন মাসের কোর্স করাতে হবে কথা বলা শেখানোর। Waiting Waiting Waiting

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File