ভিডিও>> শতাব্দীর নিকৃষ্টতম ঘটনার পরেও শুশিল এবং আলেম সমাজ নিরব কেন ?

লিখেছেন লিখেছেন ব্লগার শঙ্খচিল ১৫ মে, ২০১৮, ০৩:১২:০০ রাত



আমরা শ্যামলকান্তির ঘটনায় দেশের শুশিল সমাজকে কান ধরে প্রতিবাদ করতে দেখেছি । তা হলে কি মাওলানা হানিফের ঘটনায় তারা মাথায় “গু” ঢেলে প্রতিবাদ করবে , সেটা হয়ত সম্ভব না কিন্তু তাদের মুখের প্রতিবাদ কি হয়েছে ? প্রথম শ্রেনীর মিডিয়া গুলোও বা নিরব কেন ? সেটা এক বিরাট প্রশ্ন ।

আমি তার থেকেও অবাক হয়েছি এক জন আলেম এবং মসজিদের ইমামকে এভাবে অপমান করা হল সে সমাজের আলেম রা কোথায় এমন ঘটনায় তো পুরোে দেশ উত্তাল হয়ে উঠা উচিৎ ছিল যাতে িএমন ঘটনা শুধু বাংলাদেশের কোন এলাকা না শারা বিশ্বের কেউ যাতে না করে । কিন্তু সেটা হয় নি । বরিশালে আলেম ওলামাদের অভাব নে্ ই চরমোনাই ,শরশিনা, হেফাজত, জমিয়াতুল মোদার্রেসিন, মুসলিহীন, আরো কত ..... কিন্তু প্রতিবাদের কোন নিউজ দেখলাম না । ওই এলাকায় কি কোন মানুষ থাকে না ?? নাকি সবাই আওয়ামী লীগ থাকে ?? এমন ঘটনার দৃষ্টান্ত মুলক বিচার চাই । সারা দেশ ব্যাপি প্রতিবাদ চাই ।

এমন শুয়োরদের দেশে বাস করছি ভাবতেই ঘৃণ্না হয়

এই নরপশুকে নিয়ে অস্র উদ্ধারে যাওয়া এখন সময়ের দাবী

এক নরপশু মাদ্রাসার সভাপতি হতে পারেনি। সেই জ্বালাটা মেটাতে যে এত নিষ্ঠুর আচরণ করতে পারে, দেশের সভ্য সমাজে এটি কখনও কল্পনা করা যায় না। ভিডিওটি দেখে আমার মাথা ঘুরছিলো। সহ্য করতে পারছিলাম না। অজান্তের চোখে জল এসে গেলো।

মাদ্রাসার অধ্যক্ষের মাথায় মানুষের মল ঢেলে দিয়েছে ওই দো’পায়া জন্তুটা। প্রকাশ্যে এমন চরম নিষ্ঠুরতার শিকার হয়ে কিছুই করার ছিলো না বৃদ্ধ বয়সী ওই অধ্যক্ষের।

বরিশালের বাকেরগঞ্জের এ ঘটনাটি যাচাই করে সত্যতা পাওয়া গেছে। একজন বৃদ্ধ মানুষের সঙ্গে, মানুষ গড়ার কারিগরের সঙ্গে কিভাবে এই অসভ্যতা করা যায়? ওই নরপশু কি করে এখনও মুক্ত আকাশে ঘুরছে?

মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ উচ্চপর্যায়ে যারা আছেন, আমার বিশ্বাস এই ভিডিওটি দেখে কেউই স্বাভাবিক থাকতে পারবেন না। আপনারা বারবার নয়, মাঝে মধ্যে একটি দুটি বার দৃষ্টান্ত গড়ুন। এমন ঘটনাকে বরদাশত করা ঠিক হবে না। হুকুম দিন, এই নরপশুরা যেন আর একটা দিনও মুক্ত আকাশে ঘুরে বেড়াতে না পারে।

ঘটনাটি শেয়ার করুন। আবারও আওয়াজ তুলুন। এ দেশে আওয়াজ না তুললে অনেককিছুই হয় না। এই নরপশুকে প্রাপ্য সাজাটা নগদে দেওয়া হোক। ওকে নিয়ে ‘অস্ত্র উদ্ধারে যাওয়া’ এখন সময়ের দাবি। Joinal Abedin

ঘটনা: বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার ১২ নং রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া গ্রামের দাখিল মাদ্রাসার সন্মানিত সুপার মো: আবু হানিফার মাথায় হাড়ি ভরতি মানুষের পায়খানা ঢেলে শায়েস্তা করতেছেন স্থানীয় সন্ত্রাসী এবং তার কর্মী,মাদক ও নারী ব্যবসায়ী জাহাংগীর খন্দকার ও মাসুম সরদার। সংগে তাদের সাঙ্গ-পাঙ্গ।

ভিক্টিম অভিযোগ করেছেন এর আগেও তার সাথে

অন্যায় আচরন করেছেন ওই চক্রটি। প্রশাসনকে জানানোর পরেও তিনি কোন প্রতিকার পান নাই।





বিষয়: বিবিধ

২৪১৬ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

385356
১৫ মে ২০১৮ সকাল ০৮:৪৫
শেখের পোলা লিখেছেন : ধিক্কার জানাই এর নায়কদের আর দুঃখ জানাই মুসলীম নাম ধারী দেশের জনগনকে। আর কতদিন মার খাবি তোরা।
385365
১৭ মে ২০১৮ দুপুর ০১:৫১
হারেছ উদ্দিন লিখেছেন : এই প্রবৃত্তির মানুষ গুলিকে মানু বলা ঠিক না এরা পশুর চেয়েও নিকৃষ্ট,
ধিক্কার জানাই এই নীচদের তাদের নিকৃষ্ট আচরণের জন্য।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File