ডেটলাইন ৫ জানুয়ারি কী হবে? অজানা আতঙ্কে বিরাজ করছে

লিখেছেন লিখেছেন তেজোদীপ্ত আমজাদ ০৪ জানুয়ারি, ২০১৫, ০৩:০৮:৪৩ দুপুর

ডেটলাইন ৫ জানুয়ারি। কী হবে আগামীকাল-সে প্রশ্ন সবার মুখে মুখে। এখন পর্যন্ত দুই দলই মুখোমুখি অবস্থানে। রাজনৈতিক অঙ্গনে বিরাজ করছে চরম উত্তেজনা। সাধারণ মানুষ ভুগছেন অজানা আতঙ্কে। সবার দৃষ্টি রাজধানী ঢাকার দিকে। ইতিমধ্যে ঢাকায় ঢোকার ব্যাপারে কড়াকড়ি আরোপ করা হয়েছে। বন্ধ করে দেয়া হয়েছে ঢাকামুখী বিভিন্ন রুটের যানবাহন।

২০১৩ সালের ২৯ ডিসেম্বর ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচির মতো আগামীকালের কর্মসূচিতে যাওয়ার আগেই বেগম খালেদা জিয়াকে গুলশানের বাসভবনে অবরুদ্ধ করে রাখা হয়েছে। দলের যুগ্ম মহাসচিব অসুস্থ রুহুল কবির রিজভীকে পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়ার পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের বাসায় বাসায় চালানো হচ্ছে তল্লাশি। গ্রেফতার এড়াতে নেতাকর্মীরা অনেকেই আত্মগোপনে চলে গেছেন।

জানা গেছে, নেতা-কর্মীদের মনোবল চাঙ্গা করতে রোববার সন্ধ্যা ৬টায় দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন লন্ডনে অবস্থানরত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

এদিকে, দেশের বিভিন্ন স্থান থেকে ঢাকাগামী বাস বন্ধ করে দেয়া হয়েছে। মালিক সমিতির সিদ্ধান্তে বাস চলাচল বন্ধ করা হলেও কী কারণে বাস বন্ধ করে দেয়া হয়েছে তা তারা জানাননি। তবে ধারণা করা হচ্ছে, খালেদা জিয়ার আহ্বানে নেতাকর্মীরা যেন রাজধানীতে না আসতে পারেন সে কারণেই এই উদ্যোগ নেয়া হয়েছে।

বিষয়: বিবিধ

১১০০ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

299253
০৪ জানুয়ারি ২০১৫ সন্ধ্যা ০৬:৫৯
হতভাগা লিখেছেন : আগামী কাল বিএনপির খেলা ফাইনাল
০৪ জানুয়ারি ২০১৫ রাত ০৯:২৬
242284
তেজোদীপ্ত আমজাদ লিখেছেন : কিছু মনে হয় হবে না ভাই
০৪ জানুয়ারি ২০১৫ রাত ০৯:২৬
242285
তেজোদীপ্ত আমজাদ লিখেছেন : কিছু মনে হয় হবে না ভাই
299268
০৪ জানুয়ারি ২০১৫ রাত ০৯:০২
নোমান২৯ লিখেছেন : আমাদের পিএম কে ? এত্ত সহজ না !
299274
০৪ জানুয়ারি ২০১৫ রাত ০৯:২৭
তেজোদীপ্ত আমজাদ লিখেছেন : আপনার পিএম তেজ অনেক ভাই

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File