//বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত বর্তমান আওয়ামীলীগ //

লিখেছেন লিখেছেন একটি সকাল ০২ আগস্ট, ২০১৭, ০৯:৫৯:২৬ সকাল





আওয়ামী লীগ বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী প্রাচীন রাজনৈতিক দল। খাতানামা লেখক, বুদ্ধিজীবী, ঐতিহাসিকগন এক বাক্যে স্বীকার করবেন বঙ্গবন্ধু একজন নিরেট ভাল মানুষ ছিলেন, স্বাধীনতার পর আশেপাশে চেলা গুলো তাকে ডুবিয়েছে। তার বলিষ্ঠ কণ্ঠস্বর, যোগ্য নেতৃত্ব পরবর্তী জেনারেশন শ্রদ্ধা ভরে সরন করে কিন্তু তার আদর্শ বিন্দু মাত্র অনুকরণ অনুসরণ করেনা, নেতারা যেমন বঙ্গবন্ধু কে অনুকরণ অনুসরণ করেনা, তেমন কর্মীদের প্রশ্নই আসেনা, আর সেই জন্যই কর্মীরা ধর্ষণ, চাঁদাবাজি, টেন্ডার, ভূমি দখলবাজিতে বিশ্বাসী, হেন অপকর্ম নেই যে তারা করেনা। আর এটা তাদের নেতাদের প্রশ্রয়ে করে থাকে, আপনি কি বলতে পারেন যে বঙ্গবন্ধু উপরুক্ত অপকর্মে লিপ্ত ছিল? তিনি যে কয়েকবার জেলে গেছেন তার রাজনৈতিক কারনে। তাহলে এখনকার আওয়ামী লীগ কেন করে?।

মুরাল ভাঙ্গা কখন দেখি নাই, আজ চোখে পড়লো বঙ্গবন্ধুর ভাঙ্গা মোরাল, একটা ইস্পাত সিট দিয়ে আকা বাঁকা করে মুরাল তৈরি করা হয়েছে, বাইরে ফিটফাট ভিতরে ফাকা, আর ফাকাবলেই এত সহজে মুরাল ভাঙ্গা গেছে, আগেই বলেছি বঙ্গবন্ধু ছিলেন নিরেট, ভিতরে এমন ফাকাছিলনা, তাই সেদিন বঙ্গবন্ধু কে ভাঙতে ভারিভারি অস্ত্রনিয়ে হাজির হতে হয়েছিল খুনিরাদের।

মুরাল দেখে আওয়ামী লীগ এর কথা মনে পড়লো, মুরাল আর আওয়ামী লীগের মধ্যে কোন পার্থক্য নেই, দুটোই বাইরে ফিটফাট ভিতরে সদরঘাট। এখনকার আওয়ামীলীগ এক একটা বদরুল, ধর্ষক তুফান, ধর্ষক সাফাত।

বিষয়: বিবিধ

৯৪৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File